scorecardresearch
 

Bhuban Badyakar-Anjali Arora : ভুবন বাদ্যকর নিঃস্ব, রোজগার নেই; এই যুবতীর সাহায্য চাইলেন কাঁচা বাদাম গায়ক

ভুবন বাদ্যকর। এক সময় ভীষণ জনপ্রিয় হয়েছিলেন 'কাঁচা বাদাম' গানের জন্য। তবে এখন তিনি কার্যত নি:স্ব। হাতে টাকা নেই। তাই এখন নায়িকার সাহায্য চাইছেন তিনি।

Advertisement
Bhuban Badyakar- Anjali Arora Bhuban Badyakar- Anjali Arora
হাইলাইটস
  • 'কাঁচা বাদাম' গানের জন্য বিখ্যাত হয়েছিলেন ভুবন বাদ্যকর
  • এখন তিনি সাহায্য চাইছেন অভিনেত্রীর।

ভুবন বাদ্যকর। কাঁচা বাদাম-এর গায়ক। যে গান ভাইরাল হয়েছিল দেশে-বিদেশে। 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম' গানে রিলস বানিয়েছিলেন বলিউডের একাধিক নায়ক নায়িকাও। ভুবনের নাম ছড়িয়ে পড়েছিল দেশজুড়ে। বেশ কয়েক লাখ টাকা উপার্জনও করেছিলেন। দেশের নানা প্রান্তে গান গাওয়ার জন্য ডাকও পেতেন। তবে সেই সব এখন অতীত। 

ভুবন বাদ্যকর জানালেন, তিনি এখন কার্যত নিঃস্ব। ব্যাঙ্কে যা টাকা ছিল তা প্রায় শেষ। এখন আর কেউ তাঁকে সেই অর্থে ডাকেন না। ফলে রোজগারপাতি নেই। তাই ঘুরে দাঁড়াতে চান। আর ঘুরে দাঁড়াতে তিনি সাহায্য চাইছেন অঞ্জলি আরোরার। অঞ্জলি ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী। এই গানে রিল বানিয়েই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল তাঁর।

সম্প্রতি জানা যায়, ২০২৩ সালে যে সব অল্প বয়সী অভিনেত্রীদের ভাগ্য সহায় হয়েছে তাঁদের মধ্যে অঞ্জলি আরোরা অন্যতম। ভুবন বাদ্যকরের 'কাঁচা বাদাম; গানে নেচে ভাইরাল হয়েছিলেন অঞ্জলি আরোরা। ২৪ বছরের ওই যুবতী সোশ্যাল মিডিয়ায় রিলস বানিয়েই কোটি টাকার বাড়ি কিনেছেন।
শুধু তাই নয়। মাত্র ২৪ বছর বয়সেই দামি SUV গাড়িও কিনে ফেলেছেন এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। অনেকেই বলছেন, অঞ্জলির পরিচিত মুখ হয়ে ওঠেন কাঁচা বাদমের রিল বানিয়েই। তারপর তিনি অনেক রিল বানিয়েছেন। জনপ্রিয় হয়েছেন ঠিকই। তবে তাঁকে এতটা জনপ্রিয়তা এনে দিয়েছে ভুবন বাদ্যকরের গান। 

আরও পড়ুন

এই বিষয়ে bangla.aajtak.in-কে ভুবন বাদ্যকর বলেন, 'আমি শুনেছি অঞ্জলি নামের একজন আমার গানে রিলস বানিয়ে খুব জনপ্রিয় হয়েছেন। তিনি নাকি গাড়ি বাড়ি করেছেন। অথচ আমার অবস্থা দেখুন। আমি ওই অভিনেত্রীর সাহায্য চাই। তিনি তো আমার গানে রিলস বানিয়েই জনপ্রিয় হয়েছেন। অথচ আমি কিছুই করতে পারলাম না। বাড়ি বানাতে শুরু করেছিলাম। শেষ করে উঠতে পারিনি। এখন আর বাদামও পাওয়া যাচ্ছে না যে বেচব। আমার এক ছেলে ছোট্ট একটা কাজ করে। তাই দিয়েই কোনওরকমে সংসার চলছে।' 

Advertisement

অঞ্জলির কাছে কেন সাহায্য চান ? উত্তরে ভুবন বলেন, 'গানটা তো আমিই লিখেছিলাম। সুর দিয়েছিলাম, গেয়েছিলাম। সেই গানে রিলস বানিয়ে অনেকে লাখ লাখ টাকা কামিয়েছেন। আর আমার এমন অবস্থা, নিজের গানই গাওয়ার অধিকার নেই। তাই আমি ওই অভিনেত্রীর সাহায্য চাই। যাতে উনি আমাকে সঠিক পথ দেখাতে পারেন। রিলস উনি বানিয়েছেন। কিন্তু গান তো আমারই। আমারও তো কিছু প্রাপ্য আছে। সেটা জানাব।'  

প্রসঙ্গত, ভুবন বাদ্যকর আগেই অভিযোগ করেছিলেন তিনি প্রতারিত হয়েছেন। গোপাল নামে কোনও এক ব্যক্তি তাঁকে ৩ লাখ টাকা দিয়ে বলেছিলেন,  তাঁদের চ্যানেলে গানটি চালাবেন। সেই মতো টাকাও নেন তিনি। পরে ভুবন দেখেন, বাদাম গানটি কোথাও পোস্ট করলেই কপি রাইটে আটকে দেওয়া হচ্ছে| অভিযুক্ত ব্যক্তি তাঁকে জানাননি যে, কপি রাইট কিনে নিচ্ছেন। তবে কিছু কাগজপত্রে সই করিয়ে নিয়েছিলেন।  

Advertisement