scorecardresearch
 

Kanchan-Sreemoyee: মেয়েরা কীভাবে প্রেমে পড়েন কাঞ্চনের? সিক্রেট ফাঁস করলেন পিঙ্কি

Kanchan-Sreemoyee: দুটো বিয়ে ব্যর্থ হওয়ার পর সদ্য তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক। এবারও অভিনেত্রীর সঙ্গেই আইনি বিয়ে সারলেন। অনিন্দিতা-পিঙ্কির পর এবার ২৬ বছরের শ্রীময়ী চট্টরাজের সঙ্গে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন। যদিও ৫৩ বছরের কাঞ্চনের সঙ্গে ২৬ বছরের শ্রীময়ীর বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা কম নেই।

Advertisement
কাঞ্চন-শ্রীময়ী কাঞ্চন-শ্রীময়ী
হাইলাইটস
  • দুটো বিয়ে ব্যর্থ হওয়ার পর সদ্য তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক।

দুটো বিয়ে ব্যর্থ হওয়ার পর সদ্য তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক। এবারও অভিনেত্রীর সঙ্গেই আইনি বিয়ে সারলেন। অনিন্দিতা-পিঙ্কির পর এবার ২৬ বছরের শ্রীময়ী চট্টরাজের সঙ্গে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন। যদিও ৫৩ বছরের কাঞ্চনের সঙ্গে ২৬ বছরের শ্রীময়ীর বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা কম নেই। কিন্তু কীভাবে বারবার কাঞ্চনের প্রেমে পড়েন হাঁটুর বয়সী মেয়েরা? সিক্রেট ফাঁস করলেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি। 

কেন বারবার কম বয়সী মেয়েরা কাঞ্চনের প্রেমে পড়েন সেই সিক্রেট ফাঁস করলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। রোগাটে গড়ন, লম্বা, পুরুষালি চেহারা নেই বললেই হয় কাঞ্চনের। লম্বা নাক ও বুদ্ধিদীপ্ত চোখ, কান কুলোর মতো, এই ধরনের পুরুষদের খুব একটা মেয়েরা যে পছন্দ করেন তা নয়। কিন্তু তা সত্ত্বেও শ্রীময়ী ডুবেছেন কাঞ্চনের প্রেমেই। উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে কাঞ্চন খুব সুন্দরভাবে কথা বলতে পারেন। তাঁর এই কথা বলার দক্ষতাতেই মেয়েরা গলে জল হয়ে যায়। মেয়েদের মন জয় করতে পারেন কাঞ্চন। আর সেই গুণেই বারংবার মেয়েরা তাঁর প্রেমে পড়েন। 

আসলে পিঙ্কিও এভাবেই কাঞ্চনের প্রেমে পড়েছিলেন। কাঞ্চন ও পিঙ্কি একসঙ্গে অভিনয় করতেন সংসার সুখের হয় রমণীর গুণে সিরিয়ালে। কাঞ্চন মল্লিক তার থেকে অনেকটাই সিনিয়র ছিলেন। তখন সদ্য প্রথম স্ত্রী অনিন্দিতা দাসের সঙ্গে কাঞ্চনের ডিভোর্স হয়েছিল। লাঞ্চ টাইমে খাবার না খেয়ে শুধুই সিগারেট খেতেন কাঞ্চন। সেই সময় পিঙ্কি কাঞ্চনকে বলেছিলেন তিনি খাবার না খেয়ে কেন সিগারেট খাচ্ছেন। পিঙ্কির এই স্বভাবই মুগ্ধ করে কাঞ্চনকে। কিছুদিন পর তাঁকে বিয়ের প্রস্তাব দেন কাঞ্চন। পিঙ্কি এক সাক্ষাৎকারে বলেছেন, 'আসলে লোকটার ফেসভ্যালু খুব। খুব সুন্দর ভাবে কথা বলে মন ছুঁতে পারেন তিনি। আমার মনটাও ছুঁয়েছিলেন। এভাবেই হয়তো মেয়েদের মন জিতে নিতে পারেন তিনি।'

আরও পড়ুন

Advertisement

প্রায় ২৭ বছরের ছোট শ্রীময়ী কাঞ্চনের ব্যাপারে বলতে গিয়ে বলেছেন যে তাঁকে স্নেহ আর ভালোবাসা দিয়ে আগলে রেখেছেন কাঞ্চন। শ্রীময়ী দিদি নম্বর ওয়ানে এসেও জানিয়েছিলেন যে তাঁর বেশি বয়সের পুরুষদের ভালোলাগে। কাঞ্চন ও শ্রীময়ীকে নিয়ে জোর চর্চার মাঝেই গত ১৪ ফেব্রুয়ারি আইনি বিয়ে সেরে নেন তাঁরা। সেই ছবি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। আগমী ৬ মার্চ সামাজিকভাবে বিয়ে করবেন কাঞ্চন-শ্রীময়ী। তবে সেই বিয়ে হবে একেবারে ঘরোয়াভাবে। 

শ্রীময়ী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে কাঞ্চন ও তাঁর বিয়েতে তাঁরা কোনও সংবাদমাধ্যমকে আমন্ত্রণ জানাচ্ছেন না। খুব ঘরোয়াভাবেই বিয়ে করতে চাইছেন তাঁরা। বিয়ের পর সব ছবি-ভিডিও শ্রীময়ী দিয়ে দেবেন। তবে বিয়েতে যে টলিউডের তারকারা আসবেন তা বলাই বাহুল্য।  

 

Advertisement