scorecardresearch
 

Kangana Ranawat: ইন্দিরা গান্ধী সাজলেন কঙ্গনা, নয়া মুভি 'এমার্জেন্সি' কবে রিলিজ? তারিখ ঘোষণা

Kangana Ranawat: বলিউডের অন্যতম কৃতী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন কঙ্গনা রানাওয়াত। তবে সাফল্য়ের পাশাপাশি বিতর্কও তাঁর নিত্যসঙ্গী। সোমবার অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠায় গিয়ে ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকলেন। আর ঠিক তার পরের দিনই শ্রী রামের আশীর্বাদ নিয়ে ঘোষণা করলেন তাঁর বহু প্রতীক্ষিত ছবি এমার্জেন্সি-র মুক্তির দিনক্ষণ।

Advertisement
কঙ্গনা রানাওয়াত কঙ্গনা রানাওয়াত
হাইলাইটস
  • বলিউডের অন্যতম কৃতী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন কঙ্গনা রানাওয়াত। তবে সাফল্য়ের পাশাপাশি বিতর্কও তাঁর নিত্যসঙ্গী।

বলিউডের অন্যতম কৃতী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন কঙ্গনা রানাওয়াত। তবে সাফল্য়ের পাশাপাশি বিতর্কও তাঁর নিত্যসঙ্গী। সোমবার অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠায় গিয়ে ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকলেন। আর ঠিক তার পরের দিনই শ্রী রামের আশীর্বাদ নিয়ে ঘোষণা করলেন তাঁর বহু প্রতীক্ষিত ছবি এমার্জেন্সি-র মুক্তির দিনক্ষণ। নেতাজির জন্ম জয়ন্তীতেই কঙ্গনা ঘোষণা করলেন তাঁর এই ছবি মুক্তির দিন। মঙ্গলবার কঙ্গনা এই ছবির নতুন এক পোস্টার লঞ্চ করে জানিয়ে দিলেন এই বছরেই মুক্তি পাচ্ছে সিনেমাটি। 

কঙ্গনার শেয়ার করা নতুন পোস্টারে তাঁকে ইন্দিরা গান্ধীর লুকসে দেখা গিয়েছে। এই পোস্টার প্রকাশ করে কঙ্গনা জানান যে ২০২৪-এর ১৪ জুন এই ছবি মুক্তি পেতে চলেছে। প্রসঙ্গত, গত বছরই এই ছবি মুক্তি পাওয়ার কথা থাকলেও অন্যান্য ছবির জন্য কঙ্গনার এমার্জেন্সি মুখ থুবড়ে পড়তে পারে এই আশঙ্কায় ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়। তবে এবারও কঙ্গনার ছবির সঙ্গে মুক্তি পাবে কার্তিক আরিয়ানের চন্দু চ্যাম্পিয়ন। কঙ্গনা ছবির নতুন পোস্টার সামনে এনে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ভারতের অন্ধকার সময়ের পিছনে ঘটে যাওয়া গল্পের তালা খোলা হল। ১৪ জুন, ২০২৪ মুক্তি পাচ্ছে এমার্জেন্সি। কঙ্গনা এই সিনেমায় শুধু প্রধান চরিত্রেই নন, তিনি পরিচালনাও করেছেন এটা।  

এই ছবিটি গত বছরের নভেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কঙ্গনা সেই সময় সোশ্যাল মিডিয়া পেজে ঘোষণা করে জানিয়ে দেন যে তিনি এই সিনেমা ২০২৪ সালে মুক্তি করানোর সিদ্ধান্ত নিয়েছেন। কঙ্গনার এই পোস্ট দেখে অনেকেই ভেবেছিলেন যে সলমন খানের ‘টাইগার ৩’, রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ও শাহরুখ খানের ‘ডাঙ্কি’ সেই সময় মুক্তির কারণেই অভিনেত্রীর এই সিদ্ধান্ত। তারকাদের মাঝে পড়ে ছবির ব্যবসা খোয়ানোর ভয়েই বলিউড কুইন পিছিয়ে দেন তাঁর ছবি মুক্তির দিনক্ষণ। এমার্জেন্সি ছবিটি মূলতঃ প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনকে কেন্দ্র করে বানানো, যিনি গোটা দেশে জরুরি অবস্থা জারি করেছিলেন ১৯৭৫ সালে। 

আরও পড়ুন

Advertisement

এই ছবিতে কঙ্গনা ছাড়াও দেখা যাবে বিরোধী দলনেতা জে পি নারায়ণের চরিত্রে অনুপম খের, অটল বিহারি বাজপেয়ির চরিত্রে শ্রেয়স তলপড়ে এবং শ্যাম মানেকশ-এর চরিত্রে দেখা যাবে মিলন্দ সোমনকে। 

Advertisement