scorecardresearch
 

Mimi Chakraborty: সেকি! প্রথমবার এই ফল চেখে দেখলেন মিমির মা, হতবাক নেটপাড়া

Mimi Chakraborty: অভিনেত্রী-সাংসদ যে ভিডিও পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে যে অভিনেত্রীর মা মিমিকে তালশাঁস ছাড়িয়ে দিচ্ছেন আর অভিনেত্রী তা বসে বসে খাচ্ছেন এবং গরমকাল উপভোগ করছেন। মরশুমের দ্বিতীয় ফল তিনি খাচ্ছেন বলে জানিয়েছেন ভিডিওতে।

Advertisement
মিমির সঙ্গে মা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মিমির সঙ্গে মা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অভিনেত্রী-সাংসদ যে ভিডিও পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে যে অভিনেত্রীর মা মিমিকে তালশাঁস ছাড়িয়ে দিচ্ছেন আর অভিনেত্রী তা বসে বসে খাচ্ছেন এবং গরমকাল উপভোগ করছেন।

একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছেন টলিউড অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। পয়লা বৈশাখের আগেই নিজের আঙুল কেটে রক্তারক্তি কাণ্ড বাঁধিয়েছিলেন। এরপর শাহরুখ খানের কাছে আবদার করে বসেন কেকেআর-এর জার্সি, সেই আবদারও পূরণ করেছেন এসআরকে। তীব্র দাবদাহে এবার দারুণভাবে গরমকাল উপভোগ করলেন মিমি। খেলেন মরশুমি ফলও। 

অভিনেত্রী-সাংসদ যে ভিডিও পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে যে অভিনেত্রীর মা মিমিকে তালশাঁস ছাড়িয়ে দিচ্ছেন আর অভিনেত্রী তা বসে বসে খাচ্ছেন এবং গরমকাল উপভোগ করছেন। মরশুমের দ্বিতীয় ফল তিনি খাচ্ছেন বলে জানিয়েছেন ভিডিওতে। মিমি এর আগে তালশাঁস খেলেও তাঁর মা এই প্রথমবার তালশাঁস খেলেন। ভিডিওতে দেখা গিয়েছে, মিমি এই ফল খেতে খেতেই তাঁর মাকে খাইয়ে দিচ্ছেন। অভিনেত্রীর মা এই তালশাঁস প্রথমবার খেলেন এবং ওঁনার সেটা লিচুর মতো স্বাদ লেগেছে বলেই জানিয়েছেন অভিনেত্রীর মা। 

আরও পড়ুন: Mimi Chakraborty: মিমির জীবনে নেই প্রেম- নেই মজাদার গসিপও; কারণ জানালেন অভিনেত্রী নিজেই

 

ভিডিওতে অভিনেত্রী মায়ের হাতে ছুরি দেখাতে ভোলেননি। কারণ আগের বার এই আম কাটতে গিয়েই তিনি আঙুল কেটেছিলেন। আম ছিল মিমির গরমকালের প্রথম ফল খাওয়া। আগেরবার আম কাটতে গিয়ে আঙুল কেটে ফেলেছিলেন বলেই অভিনেত্রীর মা তাঁকে তালশাঁস ছাড়িয়ে দিচ্ছিলেন। ভিডিও শেষে মিমি ভিক্ট্রি দেখিয়ে জানিয়েছেন যে তিনি গরমকাল দারুণভাবে উপভোগ করছেন। এই ভিডিওতে নেটিজেনরা অভিনেত্রী-সাংসদের মাকে কটাক্ষ করে জানান যে তালশাঁসের স্বাদ মোটেও লিচুর মতো নয়। মিমি এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, মা যখন প্রথমবার তালশাঁস/ আইস অ্যাপেল খেল। এই প্রতিক্রিয়া দেখার মতো।  

Advertisement

আরও পড়ুন: Mimi Chakraborty: আহত মিমি-আঙুলে সেলাই, আরোগ্য কামনায় শুভশ্রী

 

কিছুদিন আগেই শাহরুখ খানের কাছে মিমি আবদার করেছিলেন কাস্টমাইজড জার্সির। সোশ্যাল মিডিয়ায় গত ১২ এপ্রিল মিমি লিখেছিলেন, 'আমিও জার্সি চাই'। সেই আবদার নজর এড়ায়নি নাইট ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষের। মিমির জন্য বিশেষ জার্সি পাঠিয়ে দিল কেকেআর। জার্সির পিছনে লেখা, 'মিমি'। নিজের নামাঙ্কিত কেকেআর জার্সি পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছে কেকেআর। সঙ্গে ক্যাপশন, 'সোনালি-বেগুনি জার্সি। দারুণ লাগছে মিমি'।
   

Advertisement