scorecardresearch
 

Dhruba Jyoti Sarkar: জল চুঁইয়ে পড়ছে ধ্রুবর শরীর থেকে, এই গরমে উষ্ণতা বাড়ালেন 'মিঠাই' অভিনেতা

Dhruba Jyoti Sarkar: টেলি দুনিয়ায় অত্যন্ত পরিচিত এক মিখ ধ্রুবজ্যোতি সরকার। মিঠাই সিরিয়ালের দৌলতে যিনি সোমদা নামে পরিচিত। ধ্রুব এক কথায় মহিলাদের ক্রাশ বলা চলে। খুব কম সময়ের মধ্যে ধ্রুবজ্যোতি সকলের মন জয় করে ফেলেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ধ্রুব নিজের একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাঁকে দেখে এই গরমেও নেট দুনিয়ার পারদ চড়ছে চড়চড়িয়ে।

Advertisement
ধ্রুবজ্যোতি সরকার ছবি সৌজন্যে:ইনস্টাগ্রাম ধ্রুবজ্যোতি সরকার ছবি সৌজন্যে:ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলি দুনিয়ায় অত্যন্ত পরিচিত এক মিখ ধ্রুবজ্যোতি সরকার।

টেলি দুনিয়ায় অত্যন্ত পরিচিত এক মিখ ধ্রুবজ্যোতি সরকার। মিঠাই সিরিয়ালের দৌলতে যিনি সোমদা নামে পরিচিত। ধ্রুব এক কথায় মহিলাদের ক্রাশ বলা চলে। খুব কম সময়ের মধ্যে ধ্রুবজ্যোতি সকলের মন জয় করে ফেলেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ধ্রুব নিজের একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাঁকে দেখে এই গরমেও নেট দুনিয়ার পারদ চড়ছে চড়চড়িয়ে।

মিঠাই সিরিয়ালে ধ্রুবের সোম চরিত্রটি খুবই জনপ্রিয়তা পেয়েছিল। প্রথমদিকে এই সিরিয়ালে ধ্রুব তথা সোমকে নেগেটিভ চরিত্রে দেখা যাচ্ছিল পরে অবশ্য তাঁকে ইতিবাচক চরিত্রে দেওয়া হয়। ধ্রুবর সঙ্গে তন্বীর জুটি দর্শকদের ভালই পছন্দ হয়েছিল। সম্প্রতি ধ্রুবের শেয়ার করা ছবি দেখে নেট দুনিয়া চোখ গোল গোল হয়ে গিয়েছে। ধ্রুব যে ছবি পোস্ট করেছেন সেখানে তাঁকে খালি গায়ে বাথরুমে শাওয়ারের নীচে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। স্নান করছেন তিনি, তাঁর সুঠাম দেহ থেকে জল চুঁইয়ে পড়ছে, অভিনেতার দিক থেকে চোখ সরানো যাবে না। এই ছবি শেয়ার করে ধ্রুব ক্যাপশনে লেখেন, আজকে জীবনের সবচেয়ে ভাল দিনটি উপভোগ করছি। অভিনেতার এই ছবি দেখে নেটিজেনরা মন খুলে লাইক ও কমেন্ট করেছেন। 

কিছুদিন আগেই ধ্রুব ও তাঁর পরিবার একটি রিয়্যালিটি শো-তে এসেছিলেন। সেখানে ধ্রুব ইন্ডিয়ান ডান্স সকলকে মুগ্ধ করেছে। অভিনয় ছাড়াও, মাঝে মাজেই অভিনেতা তাঁর রিলস ভিডিও শেয়ার করেন সকলের সঙ্গে। মিলি সিরিয়ালে শেষবারের মতো দেখা গিয়েছিল ধ্রুবকে। সেখানে অবশ্য অভিনেতার চরিত্রটি নেতিবাচক ছিল। বেশিরভাগ ক্ষেত্রে ধ্রুব নেগেটিভ চরিত্রে বেশি অভিনয় করেন। পিলু সিরিয়ালে ইধিকা পালের সঙ্গে জুটিতে দেখা যায় অভিনেতাকে। সেখানেও তাঁর অভিনয় সকলের মন জয় করেছে। 

Advertisement

অভিনয় ছাড়া সোশ্যাল মিডিয়াতে ভালই সক্রিয় থাকেন অভিনেতা। মিঠাই সিরিয়ালে মন জিতে নেওয়া সোমের চরিত্রে থাকা ধ্রুবজ্যোতি সরকার একসময় ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী ছিলেন। নাচটা ভালই পারেন অভিনেতা। পরে অগ্নিপরীক্ষা, দ্বিরাগমন, বধূবরণ, নেতাজি, পিলুর মতো একাধিক সিরিয়ালে কাজ করেছেন পিলু। মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর আদৃতের সঙ্গে পাহাড়ে ঘুরতেও গিয়েছিলেন ধ্রুব। কিছুদিন আগেই মিঠাই-এর রিইউনিয়নে সকলের সঙ্গে ধ্রুবকেও দেখা যায়।    

আরও পড়ুন

Advertisement