scorecardresearch
 

Mithai Reunion: মোদক পরিবারের রিইউনিয়নে আদৃত-কৌশাম্বি, নেই 'মিঠাই' সৌমিতৃষা, কেন?

Mithai Reunion: মিঠাই পরিবারের রিইউনিয়ন। রয়েছেন মোদক পরিবারের সকলেই। তবে এই ঘরোয়া সেলিব্রেশনে দেখা মেলেনি মিঠাই রানি তথা সৌমিতৃষা কুণ্ডুর। সৌমিতৃষাকে ছাড়াই মিঠাই পরিবারের রিইউনিয়ন ছিল একেবারে জমজমাট।

Advertisement
মিঠাই সিরিয়ালের রিইউনিয়ন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মিঠাই সিরিয়ালের রিইউনিয়ন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • আগামী মাসেই বিয়ে করতে চলেছেন আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী।

আগামী মাসেই বিয়ে করতে চলেছেন আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। বিয়ের আর কিছুদিন মাত্র সময়। মিঠাই-এর সেটেই তাঁদের সম্পর্কের শুরু। সেই মিঠাই পরিবারকে তাঁরা কীভাবে ভুলবেন। গত বছরের জুনেই এই সিরিয়াল শেষ হয়েছে। তবে মিঠাই পরিবার বরাবরই একে-অপরের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে। তাই আদৃত-কৌশাম্বির বিয়ের আগেই মিঠাই পরিবার আরও একবার একজায়গায় হলেন। 

মিঠাই পরিবারের রিইউনিয়ন। রয়েছেন মোদক পরিবারের সকলেই। তবে এই ঘরোয়া সেলিব্রেশনে দেখা মেলেনি মিঠাই রানি তথা সৌমিতৃষা কুণ্ডুর। সৌমিতৃষাকে ছাড়াই মিঠাই পরিবারের রিইউনিয়ন ছিল একেবারে জমজমাট। আসলে এটা ছিল নববর্ষের আড্ডা। এই ঘরোয়া আড্ডায় সামিল হয়েছিলেন মোদক পরিবারের বড়কর্তা তাঁর স্ত্রী, বড় ছেলে, সিদ্ধার্থ, দিদিয়া সহ পরিবারের জুনিয়র সদস্যরাও। অভিনেতা কৌশিক চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী, স্বাগতা বসু, লোপামুদ্রা সিনহা, অর্পিতা, তন্বী লাহা রায়, সৌরভ চট্টোপাধ্যায়, বিশ্বাবসু বিশ্বাস, ওমকার ভট্টচার্য, ফাহিম মির্জারা সকলেই হাজির ছিলে এদিনের পার্টিতে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @kaushambi_and_rakhi

জমজমাট খাওয়া-দাওয়া সঙ্গে দেদার আড্ডা। মোদক পরিবারের সব সদস্যদের সোশ্যাল মিডিয়া পেজেই এই রিইউনিয়নের ঝলক দেখা গেল। এদিন হবু বর পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবি তারওপর কালো সুতোর কারুকাজ আর হবু বউকে দেখা গেল নীল রঙের ক্রপ টপ আর ক্যাজুয়াল প্যান্টে। এই আড্ডায় কৌশাম্বি-আদৃতের বিয়ে নিয়ে যে কথাবার্তা হয়েছে তা নতুন করে না বললেও হবে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নেটিজেনরা প্রশ্ন করতে শুরু করেন সৌমিতৃষা ওরফে এই সিরিয়ালের প্রধান চরিত্র মিঠাই কোথায়। কিন্তু এই রিইউনিয়নে দেখা যায়নি সৌমিতৃষাকে। 

এই বিয়েতে মিঠাই পরিবার যে দুই পক্ষের সমস্ত অনুষ্ঠানেই থাকবেন তা আর নতুন করে লার অপেক্ষা রাখে না। তবে বিয়েতে সৌমিতৃষাকে আমন্ত্রণ জানানো হয়েছে কিনা অথবা আমন্ত্রণ জানালেও তিনি আসবেন কিনা, তা বিয়ের দিনই বোঝা যাবে।  

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jay Pramanik (@jay.pramanik)

মিঠাই সিরিয়াল থেকেই সৌমিতৃষার সঙ্গে দুরত্বের সৃষ্টি হয় আদৃত ও কৌশাম্বির। এরপর মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর দেবের নায়িকা হওয়ার সুযোগ আসে মিঠাইয়ের কাছে। এরপরই বন্ধুত্ব ভাঙতে দেখা যায় তন্বীর সঙ্গেও। মোদ্দা কথা, দেবের নায়িকা হওয়ার পর সৌমিতৃষার সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে মিঠাই পরিবারের অনেক সদস্যেরই, এমনটাই কানাঘুষো। আগামী ৯ই মে বিয়ে করছেন আদৃত-কৌশাম্বি। ২ দিন পর ১১ই মে বসবে রিসেপশনের আসর। জুটির বিয়ের প্রস্তুতি তুঙ্গে। নায়ক অবশ্য বিয়ে নিয়ে মুখ খোলেননি। কিন্তু কৌশাম্বি সুখবরে সিলমোহর দিয়েছেন। 

আরও পড়ুন

Advertisement