scorecardresearch
 

Adrit-Kaushambi: আদৃত-কৌশাম্বীর রোম্যান্টিক ডেট, 'সিক্রেট' ফাঁস

Adrit-Kaushambi: কোনওভাবেই লুকিয়ে রাখা যাচ্ছে না। সবাই কিন্তু ঠিক ধরে ফেলছে অনস্ক্রিন দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর প্রেমের সমীকরণ। আসলে আদৃত ও কৌশাম্বীর প্রেম এখন টলিপাড়ায় ওপেন সিক্রেট। সবাই সবকিছু জেনেও না জানার ভান করে আছে। যদিও আদৃত নিজের মুখেই জানিয়েছেন যে সে কিন্তু আর সিঙ্গল নেই। তবে কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সে নিয়ে মুখ না খুললেও আদৃত যে তাঁর মন কৌশাম্বীকে দিয়ে বসে রয়েছেন সেটা সকলেই জানেন।

Advertisement
আদৃত ও কৌশাম্বীর ছবি শেয়ার করেছেন একই লোকেশন থেকে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম আদৃত ও কৌশাম্বীর ছবি শেয়ার করেছেন একই লোকেশন থেকে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • কোনওভাবেই লুকিয়ে রাখা যাচ্ছে না। সবাই কিন্তু ঠিক ধরে ফেলছে অনস্ক্রিন দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর প্রেমের সমীকরণ।
  • আসলে আদৃত ও কৌশাম্বীর প্রেম এখন টলিপাড়ায় ওপেন সিক্রেট।

কোনওভাবেই লুকিয়ে রাখা যাচ্ছে না। সবাই কিন্তু ঠিক ধরে ফেলছে অনস্ক্রিন দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর প্রেমের সমীকরণ। আসলে আদৃত ও কৌশাম্বীর প্রেম এখন টলিপাড়ায় ওপেন সিক্রেট। সবাই সবকিছু জেনেও না জানার ভান করে আছে। যদিও আদৃত নিজের মুখেই জানিয়েছেন যে সে কিন্তু আর সিঙ্গল নেই। তবে কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সে নিয়ে মুখ না খুললেও আদৃত যে তাঁর মন কৌশাম্বীকে দিয়ে বসে রয়েছেন সেটা সকলেই জানেন। 

কৌশাম্বী ও আদৃতের প্রেম নিয়েই এখন জোরদার চর্চা টেলি পাড়ায়। দুজনে একসঙ্গে জমিয়ে ডেট করছেন। অথচ কেউই এ বিষয়ে মুখ খুলতে রাজি নন। তবে এবার হাতেনাতে ধরা পড়ে গেল এই জুটি। আসল বিষয়টা হল, ১ মে একেবারে ছুটির মেজাজেই ছিল স্টুডিও পাড়া। শ্রম দিবস উপলক্ষ্যে সিরিয়ালের শ্যুটিংও বন্ধ। আর এই দিনটিকে কাজে লাগিয়ে আদৃত আর কৌশাম্বীও বেরিয়ে পড়লেন নিজেদের মতো করে। আর দুজনেই সেই ছবি আলাদা আলাদা করে সোশ্যাল মিডিয়ায় দিলেও এটা বুঝতে অসুবিধা হয়নি যে দুজনেই গিয়েছেন একই গন্তব্যে। 

আরও পড়ুন: Soumitrisha Kundu: সৌমিতৃষা প্রেম করছেন? দিব্যজ্যোতির সঙ্গে 'মিঠাই'-এর ডেটিংয়ের গুঞ্জন

এদিন শহরের কোনও ক্যাফে থেকে ছবি পোস্ট করলেন উচ্ছেবাবু। পরনে বেগুনি রঙা টি-শার্ট, সঙ্গে অলিভ রঙা প্যান্ট এবং স্নিকার্স। ছবির বিবরণীতে আদৃত রবি ঠাকুরের কথা ধার করে লিখেছেন, ‘মেঘের কোলে রোদ হেসেছে বাদল গেছে টুটি! আজ আমাদের ছুটি ও ভাই আজ আমাদের ছুটি!’ তবে আদৃতের এই ছবিতে সকলের দৃষ্টি আকর্ষণ করেছে তাঁর পাশে থাকা চশমাটি। কালো ফ্রেমের ওই চশমাটি আসলে কৌশাম্বীর বলেই দাবী করছেন নেটিজেনরা। অভিনেতার এই ছবি যে কৌশাম্বি তুলে দিয়েছেন সেটা একপ্রকার নিশ্চিত ভক্তরা। 

Advertisement

অপরদিকে, কৌশাম্বীও একই লোকেশন থেকে ছবি পোস্ট করেন। কৌশাম্বী পরেছিলেন নীল রঙের স্লিট গাউন। এই ছবিগুলিও যে তাঁকে আদৃত তুলে দিয়েছেন সেটাও একপ্রকার নিশ্চিত সবাই। আসলে দুজনেই একই লোকেশন থেকে ছবি পোস্ট করতেই এটা কারোর বুঝতে অসুবিধা হয়নি যে তাঁরা একসঙ্গে একই জায়গায় গিয়েছেন। বহুদিন ধরেই কৌশাম্বি ও আদৃতের সম্পর্ক নিয়ে জলঘোলা চলছে। 

আরও পড়ুন: Adrit- Kaushambi: আদৃতর শার্ট পরে ঘুরছেন 'চর্চিত প্রেমিকা' কৌশাম্বী? প্রশ্ন তুললেন নেটিজেনরা

মিঠাই সিরিয়ালের নায়ক সিদ্ধার্থের ভূমিকায় অভিনয় করছেন আদৃত। এটাই তাঁর প্রথম সিরিয়াল। অন্যদিকে সিডের দিদিয়া নন্দার চরিত্রে দেখা যাচ্ছে কৌশাম্বীকে। অনস্ক্রিনে একে অপরের ভাই বোন হলেও অফস্ক্রিনে নাকি সম্পর্কটা একেবারেই তেমন নয়। সেকথা অবশ্য আদৃতও স্বীকার করেছেন। কৌশাম্বীই তাঁর ‘বেস্ট ফ্রেন্ড’, ঘোষণা করেছিলেন তিনি। সেই বন্ধুত্বই এখন অন্য মোড় নিয়ে ফেলেছে। আদৃত এর আগে একটি সম্পর্কে ছিলেন কিন্তু সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পরই তিনি কৌশাম্বীর সঙ্গে সম্পর্কে জড়ান। যদিও মিঠাই ভক্তরা এই খবর পাওয়ার পর মোটেও খুশি নন। তাঁরা অফস্ক্রিন মিঠাই-উচ্ছেবাবুর জুটিকেই রিয়্যাল লাইফে দেখতে চান। 
 

Advertisement