scorecardresearch
 

Debadrita-Aratrika: 'মিঠিঝোরা'-তে দিদি-বোন রাই ও নীলু, বাস্তবে আরাত্রিকা কত ছোট দেবাদৃতার চেয়ে?

Debadrita-Aratrika: একদিকে যখন একের পর এক সিরিয়াল বন্ধ হচ্ছে, ঠিক সেই সময় টিআরপিতে নিজের জায়গা ধরে রাখতে সফল হয়েছে মিঠিঝোরা সিরিয়ালটি। সিরিয়ালে রাই ও নীলু দুই বোনের লড়াই বেশ উপভোগ করছেন দর্শকেরা। মিঠিঝোরাতে রাইয়ের চরিত্রে অভিনয় করছেন আরাত্রিকা মাইতি এবং নীলুর চরিত্রে দেবাদৃতা বসু।

Advertisement
রাই ও নীলুর বয়সের ফারাক কত? রাই ও নীলুর বয়সের ফারাক কত?
হাইলাইটস
  • একদিকে যখন একের পর এক সিরিয়াল বন্ধ হচ্ছে, ঠিক সেই সময় টিআরপিতে নিজের জায়গা ধরে রাখতে সফল হয়েছে মিঠিঝোরা সিরিয়ালটি।

একদিকে যখন একের পর এক সিরিয়াল বন্ধ হচ্ছে, ঠিক সেই সময় টিআরপিতে নিজের জায়গা ধরে রাখতে সফল হয়েছে মিঠিঝোরা সিরিয়ালটি। সিরিয়ালে রাই ও নীলু দুই বোনের লড়াই বেশ উপভোগ করছেন দর্শকেরা। মিঠিঝোরাতে রাইয়ের চরিত্রে অভিনয় করছেন আরাত্রিকা মাইতি এবং নীলুর চরিত্রে দেবাদৃতা বসু। সিরিয়ালে রাই নীলুর দিদির চরিত্রে রয়েছেন। কিন্তু জানেন কী বাস্তবে এটা একেবারেই উল্টো।

রিল লাইফে রাই নীলুর দিদির চরিত্রে অভিনয় করলেও বাস্তবে আরাত্রিকা অনেকটাই ছোট দেবাদৃতার চেয়ে। আরাত্রিকা সদ্য ১৯ বছরে পা দিয়েছেন। এখন তিনি সাইকোলজি অনার্স নিয়ে পড়াশোনা করছেন, প্রথম বর্ষের ছাত্রী। আরাত্রিকার প্রথম কাজ ছিল খেলনা বাড়ি। সেখান থেকেই তিনি সকলের নজরে পড়েন। সেই সিরিয়ালেও তাঁর ছেলে-মেয়ের চরিত্রে যারা অভিনয় করেন, তারাও বয়সে বড় ছিল আরাত্রিকার চেয়ে।

অপরদিকে, দেবাদৃতা বেশ অবেক বছর ধরেই টেলি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। নীলু তথা দেবাদৃতার এখন ২৫-এর কাছাকাছি বয়স। ২০১৭ সাল থেকে জয়ী সিরিয়াল দিয়ে দেবাদৃতার অভিনয়ে হাতেখড়ি। আরাত্রিকা ঝাড়গ্রামের মেয়ে। যদিও আপাতত কাজের জন্য মা-বাবাকে নিয়ে কলকাতারই বাসিন্দা। তবে এখনও ছুটি পেলে চলে যান নিজের জায়গায়। সম্প্রতি মিঠিঝোরার কলাকুশলীরা এসেছিলেন দিদি নম্বর ১-এ। 

Advertisement

সেখানেই রচনা বন্দ্যোপাধ্যায়কে আরাত্রিকা বলেন, একসময় শুধু পড়াশোনাই করতেন তিনি। তবে এখন পড়তে বসলে রাইয়ের ডায়লগ মাথায় চলে আসে। আরাত্রিকার ইচ্ছে সাইকোলজি নিয়েই পিএইচডি করার। দেবাদৃতা জানালেন মিঠিঝোরা-র নীলু চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং তাঁর কাছে। কারণ দর্শকরা সাধারণত এমন চরিত্র পছন্দ করে যে হাসাবে বা কাঁদাবে। তবে নীলুর চরিত্র দর্শক মনে একটা অন্যরকম ছাপ ফেলছে। বাস্তবে নীলুর চেয়ে ৬ বছরের ছোট আরাত্রিকা। শ্যুটিংয়ের বাইরে দেবাদৃতাকে দিদি বলেই ডাকেন পর্দার রাই। 

আরও পড়ুন

খুব অল্প সময়ের মধ্যেই মিঠিঝোরা সিরিয়ালটি দর্শকদের বেশ পছন্দের হয়ে উঠেছে। তিন বোন ও তাঁদের পরিবারকে নিয়ে চলা কাহিনি রোজ রোজই নতুন নতুন মোড় নিচ্ছে। এই মুহূর্তে রাই-অনির্বাণের প্রেম নিয়ে সরগরম পরিবার। তাঁদের বিয়েও হবে। অপরদিকে শৌর্য্য ও নীলুর ভাঙা সংসার জোড়া কবে লাগবে, তা দেখার জন্য অপেক্ষা করে আছেন দর্শকেরা। 

Advertisement