scorecardresearch
 

Monami Ghosh: নীল বিকিনিতে মনামীর বোল্ড লুকস, কাকে জীবনে ফিরে পেতে চাইছেন অভিনেত্রী?

Monami Ghosh: সোশ্যাল মিডিয়ায় সক্রিয় টলিউড অভিনেত্রী মনামী ঘোষ। অভিনেত্রী প্রায়ই তাঁর হট সেনসেশন ছবি পোস্ট করে নেট দুনিয়ার পারদ চড়িয়ে থাকেন। ৪০-এর ওপর বয়স হলেও তা মনামীকে দেখে বোঝা যায় না। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি যেমন একদিকে প্রশংসার দাবী রাখে তেমনি নেটিজেনদের ট্রোলের মুখেও পড়তে হয়। সম্প্রতি সেরকমই এক ছবি পোস্ট করে ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী।

Advertisement
মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মনামী ঘোষ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় সক্রিয় টলিউড অভিনেত্রী মনামী ঘোষ। অভিনেত্রী প্রায়ই তাঁর হট সেনসেশন ছবি পোস্ট করে নেট দুনিয়ার পারদ চড়িয়ে থাকেন। ৪০-এর ওপর বয়স হলেও তা মনামীকে দেখে বোঝা যায় না।

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় টলিউড অভিনেত্রী মনামী ঘোষ। অভিনেত্রী প্রায়ই তাঁর হট সেনসেশন ছবি পোস্ট করে নেট দুনিয়ার পারদ চড়িয়ে থাকেন। ৪০-এর ওপর বয়স হলেও তা মনামীকে দেখে বোঝা যায় না। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি যেমন একদিকে প্রশংসার দাবী রাখে তেমনি নেটিজেনদের ট্রোলের মুখেও পড়তে হয়। সম্প্রতি সেরকমই এক ছবি পোস্ট করে ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী। 

 

আরও পড়ুন: Monami Ghosh: নীল বিকিনিতে লাস্যময়ী মনামী, চোখে আগামীর 'স্বপ্ন', দেখুন PHOTO

নীলাভ আভায় রঙিন বিকিনিতে নেটপাড়ায় আগুন ধরাচ্ছেন মনামী। ছবি পোস্ট করতেই মনামীর তারিফ করেছে নেটপাড়া। তিনি ঠিক কোথায় গিয়ে ছবি শেয়ার করেছেন সেই বিষয়ে ক্যাপশনে কিছুই শেয়ার করেনি। বলাবাহুল্য, মনামীর ছবিই ভক্তদের দিল জিতে নেওয়ার জন্য যথেষ্ট। সমুদ্রের ধারে নীল-হলুদ বিকিনিতে বসে রয়েছেন তিনি। চোখে সানগ্লাস ও খোলা চুল। ছবির ক্যাপশনে তিনি একটি বিশেষ জিনিসকে ফিরে পেতে চেয়েছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে মনামী লিখেছেন, 'আই ওয়ান্ট মাই স্প্রিং ব্যাক' যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, 'আমি আমার বসন্তকে ফিরে পেতে চাই।' এই ছবি পোস্ট হতেই নেট দুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী। তবে ভক্তহৃদয়ে ঝড় তোলার পাশাপাশি অভিনেত্রীকে ট্রোলের মুখেও পড়তে হয়েছে। তবে মনামী এইসব বিষয়কে গুরুত্ব দিতে নারাজ। এর আগেও মনামীর একাধিক সাহসী অবতারের ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। 

Advertisement

আরও পড়ুন: Monami Ghosh: সমুদ্রে সবুজ মনোকিনিতে মনামী, 'ঢেউ' তুললেন নেট দুনিয়ায়

এই ছবিগুলি দেখে যদিও মনে হচ্ছে যে তিনি কয়েক মাস আগেই ব্যাঙ্কক থেকে ঘুরে এসেছেন। এটা সেখানকারই ছবি। এর আগেও তিনি সেখানকার ছবি পোস্ট করে তাঁর ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছিলেন। ব্যাঙ্ককে মনামী তাঁর জন্মদিন পালন করতে গিয়েছিলেন। সেখান থেকে তিনি কালো মনোকিনিতে ছবি দিয়ে নেট দুনিয়ার পারদ চড়িয়েছিলেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

আরও পড়ুন: Monami Ghosh: খোলাপিঠে সমুদ্র স্নানে 'হট' মনামী, নায়িকার ছবি VIRAL

ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করার পর আজ টলিউডে খুবই পরিচিত নাম মনামীর। বেলাশেষ ও বেলাশুরু সিনেমায় তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। এখন তিনি ব্যস্ত রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়ের পদাতিক সিনেমা নিয়ে। কালজয়ী পরিচালক মৃণাল সেনের বায়োপিকে মনামীকে দেখা যাবে পরিচালকের স্ত্রীর ভূমিকায়। ইতিমধ্যেই সেই লুস সামনে এসেছে। মৃণাল সেনের ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের চঞ্চল ঘোষকে। 

Advertisement