scorecardresearch
 

Ranveer Singh: অনাবৃত ফোটোশ্যুট-কাণ্ডে থানায় রণবীর, এফআইআরে কী আছে?

২২ অগাস্ট থানায় হাজিরা দেওয়ার কথা ছিল রণবীর সিংয়ের। অনাবৃত ফোটোশ্যুট-কাণ্ডে তাঁকে সমন পাঠানো হয়েছিল। ওই দিন থানায় যেতে পারবেন না বলে জানিয়েছিলেন অভিনেতা। দু'সপ্তাহ সময় চেয়ে নিয়েছিলেন। এক সপ্তাহেই মধ্যেই হাজির হলেন।

Advertisement
রণবীর সিং। রণবীর সিং।
হাইলাইটস
  • নগ্ন ফটোশ্যুটকাণ্ডে থানায় রণবীর।
  • বয়ান রেকর্ড করল পুলিশ।

অনাবৃত ফোটোশ্যুট নিয়ে বিতর্কে জড়িয়েছেন। তার উপর একাধিক অভিযোগ। ওই ঘটনায় এবার থানায় হাজির হলেন রণবীর সিং। পুলিশ সমন পাঠিয়েছিল তাঁকে। তবে থানায় যেতে চাননি। সোমবার সকাল ৭টায় চেম্বুর পুলিশ থানায় তদন্তকারীদের সামনে হাজির হন গাল্লি বয়। তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে। পুলিশ জানিয়েছে, দরকার পড়লে আবারও ডেকে পাঠানো হবে অভিনেতাকে। 

সকাল ৭টা নাগাদ থানায় ঢোকেন রণবীর। বেরিয়ে যান ৯টায়। তাঁর বিরুদ্ধে অশ্লীলতাসংক্রান্ত একাধিক ধারায় মামলা করা হয়েছিল। মহিলাদের সম্ভ্রমে আঘাত করার অভিযোগ আনা হয়েছে। পুলিশ আধিকারিকরা জানান,প্রয়োজনে আবার রণবীরকে ডাকা হতে পারে। 

২২ অগাস্ট চেম্বুর থানায় হাজিরা দেওয়ার কথা ছিল রণবীর সিংয়ের। অনাবৃত ফোটোশ্যুট-কাণ্ডে তাঁকে সমন পাঠানো হয়েছিল। ওই দিন থানায় যেতে পারবেন না বলে জানিয়েছিলেন অভিনেতা। দু'সপ্তাহ সময় চেয়ে নিয়েছিলেন। এক সপ্তাহেই মধ্যেই হাজির হলেন।

চারিত্রিক মূল্যবোধ এবং নারীর ভাবাবেগে আঘাত হানার অভিযোগে চেম্বুর থানায় তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে এক স্বেচ্ছাসেবী সংস্থা। বাজিরাও মস্তানির অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৪ এবং ৫০৯ ধারায় অভিযোগ আনা হয়েছে। সেই সঙ্গে রয়েছে তথ্যপ্রযুক্তি আইনের ৬৭(এ) ধারায় অভিযোগ।   

গত জুলাইয়ে একটি পত্রিকার হয়ে নগ্ন ফটোশ্যুট করেছিলেন রণবীর। তাঁর গায়ে সুতো পর্যন্ত ছিল না। সেই ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তিনিই প্রথম অশ্লীলতায় অভিযুক্তন নন এর আগে মিলিন্দ সোমনকেও কাঠগড়ায় তোলা হয়েছিল। 

অন্যদিকে,জন্মাষ্টমীর দিন নারকেল ফাটিয়ে আলিবাগের নতুন বাড়িতে গৃহপ্রবেশ সেরেছেন রণবীর ও তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোন। নিরিবিলিতে ছুটি কাটানোর জন্য এই বাড়ি কিনেছেন তারকা দম্পতি। 

আরও পড়ুন- পাগল মেয়ে পছন্দ 'প্রেমিকে'র, লাজে রাঙা শ্রাবন্তী

 

Advertisement

Advertisement