scorecardresearch
 

Parambrata-Piya: 'আহা আজি এ বসন্তে', পিয়ার গালে আলতো রঙের ছোঁয়া, চোখ সরছে না পরমের

Parambrata-Piya: বসন্ত মানে প্রেম। বসন্ত মানে অনুরাগ। বসন্ত মানে ভালোবাসা। আর এই বসন্তকালেই দোল উৎসব। যেদিন ভালোবাসার রঙে রাঙিয়ে দিতে ইচ্ছে করে নিজের প্রিয় মানুষটিকে। গোটা বছর যতই কাটুক না ব্যস্ততার মধ্যে দিয়ে, এইদিন ভালোবাসার মানুষের রঙের ছোঁয়া পেতে প্রত্যেকেই চায়।

Advertisement
পরমব্রত-পিয়া পরমব্রত-পিয়া
হাইলাইটস
  • গত বছর নভেম্বরে আচমকাই বিয়ে করে বসেন টলিউডের মোস্ট ব্যাচেলর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

বসন্ত মানে প্রেম। বসন্ত মানে অনুরাগ। বসন্ত মানে ভালোবাসা। আর এই বসন্তকালেই দোল উৎসব। যেদিন ভালোবাসার রঙে রাঙিয়ে দিতে ইচ্ছে করে নিজের প্রিয় মানুষটিকে। গোটা বছর যতই কাটুক না ব্যস্ততার মধ্যে দিয়ে, এইদিন ভালোবাসার মানুষের রঙের ছোঁয়া পেতে প্রত্যেকেই চায়। গত বছর নভেম্বরে আচমকাই বিয়ে করে বসেন টলিউডের মোস্ট ব্যাচেলর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। পাত্রীটিও টলিউডের চেনা। পিয়া চক্রবর্তী। তাঁদের বিয়ের পর এটা প্রথম দোল। একেবারেই নিজেদের মতো করে কাটালেন পরম-পিয়া। যার ঝলক দেখা গেল সোশ্যাল মিডিয়ার পেজে। 

এদিন পিয়া তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে ও পরমকে একসঙ্গে দেখা গিয়েছে। পিয়া পরেছিলেন গোলাপি ও লাল রঙের হ্যান্ডলুম শাড়ি, সঙ্গে শ্যাওলা সবুজ রঙের স্লিভলেস ব্লাউজ। কানে গোল্ডেন রিং, চুল খোলা, হালকা মেকআপ। পরম পরেছিলেন নেভি ব্লু রঙের পাঞ্জাবী। পিয়ার গালে গোলাপি আবির, যা তাঁর গালদুটিকে আরও লাল করে দিয়েছে। আর স্ত্রীকে জড়িয়ে মুগ্ধ নয়নে চেয়ে রয়েছেন পরমব্রত, তাঁর মুখে মৃদু হাসি। দুজনেই যে একে-অপরের প্রেম সাগরে ডুব দিয়েছেন তা বলাই বাহুল্য।

কিছুদিন আগেই শাশুড়ি ও বউকে সঙ্গে নিয়ে পরম ঘুরে এলেন লাল পলাশের দেশ পুরুলিয়াতে। সেখানেও তাঁরা নিজেদের মতো করেই দিন কাটিয়েছেন। এমনিতে উৎসব-পার্বনে পরমব্রত তাঁর পরিবারের সঙ্গে থাকতেই ভালোবাসেন। দোলের দিনও তাই ঘরোয়াভাবেই কাটিয়ে দিলেন। পিয়া তাঁদের দোলের দিনের ছবি শেয়ার শেয়ার করে রবি ঠাকুরের গানের লাইনে ক্যাপশন দিয়েছে, আহা আজি এ বসন্তে। পরমপিয়া হ্যাশট্যাগও ব্যবহার করেছেন।  

Advertisement

নভেম্বরে আচমকা বিয়ের পরই পরম-পিয়াকে ট্রোল-সমালোচনার মুখে পড়তে হয়েছিল। অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়ার সঙ্গে পরমব্রতর বিয়ের পরই তীব্র ট্রোলিং শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এইসব কিছুকে আমল দিতে নারাজ ছিলেন এই জুটি। নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে তাঁরা এখন জমিয়ে সংসার করছেন। পরমব্রতর ঘরণী পিয়া ঘর ও বাইরে দুটোই সামলাচ্ছেন দক্ষ হাতে। অপরদিকে পরমব্রতর পরিচালনায় বেশ কিছু সিনেমা দর্শকেরা উপহার পেতে চলেছে শীঘ্রই।

আরও পড়ুন

Advertisement