scorecardresearch
 

tollywood Gossip: ইডেন ম্যাচে স্টেডিয়ামে নুশরত-যশ, খানিক দূরেই নিখিলও, পার্টনার কে?

tollywood Gossip: রবিবার ভারত-দক্ষিণ আফ্রিকার হাইভোল্টেজ ম্যাচের টিকিট নিয়ে যখন হাহাকার গোটা শহর জুড়ে, তখন ইডেনে উপস্থিত ছিল গোটা টলিউড। দেব, অরিন্দম শীল, জুন মালিয়া, নীল ভট্টাচার্য, তৃণা সাহা থেকে শুরু করে বাংলা ইন্ডাস্ট্রির অনেককেই এই ম্যাচ দেখতে দেখা গিয়েছে। তবে সকলের নজর আটকেছে সম্পূর্ণ অন্য একটি বিষয়ে।

Advertisement
Nusrat Jahan Nusrat Jahan
হাইলাইটস
  • রবিবার ভারত-দক্ষিণ আফ্রিকার হাইভোল্টেজ ম্যাচের টিকিট নিয়ে যখন হাহাকার গোটা শহর জুড়ে, তখন ইডেনে উপস্থিত ছিল গোটা টলিউড।

রবিবার ভারত-দক্ষিণ আফ্রিকার হাইভোল্টেজ ম্যাচের টিকিট নিয়ে যখন হাহাকার গোটা শহর জুড়ে, তখন ইডেনে উপস্থিত ছিল গোটা টলিউড। দেব, অরিন্দম শীল, জুন মালিয়া, নীল ভট্টাচার্য, তৃণা সাহা থেকে শুরু করে বাংলা ইন্ডাস্ট্রির অনেককেই এই ম্যাচ দেখতে দেখা গিয়েছে। তবে সকলের নজর আটকেছে সম্পূর্ণ অন্য একটি বিষয়ে। রবিবার ইডেনে ম্যাচ দেখতে হাজির ছিলেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। আর সেই একই জায়গায় ম্যাচ দেখতে আসেন নুসরতের প্রাক্তন নিখিল জৈন। তবে সঙ্গে কে ছিলেন জানেন?

কয়েক বছর আগেও নুসরত-নিখিলের বিয়ে ও সম্পর্ক নিয়ে টলি পাড়া তোলপাড় হয়েছিল। তুরস্কে রাজকীয় বিয়ে সারার পরও নুসরত দাবি করেছিলেন যে নিখিল তাঁর আইনত স্বামী নন, তাঁদের রেজিস্ট্রি হয়নি। নিখিল শুধুই তাঁর বেড পার্টনার। এরপর নিখিল-নুসরতের সম্পর্ক তিক্ততায় পৌঁছায়। আদালত পর্যন্ত গড়ায় এই মামলা। আদালতের পক্ষ থেকে নিখিল ও নুসরত বিচ্ছেদের আবেদন মঞ্জুর হয়। ততদিনে অবশ্য নুসরত যশের সঙ্গে লিভ-ই করতে শুরু করে দিয়েছেন। নুসরতের গর্ভে চলে এসেছে যশের সন্তানও। তবে এইসব কাহিনি এখন অতীত। ইডেনে নুসরত এবং নিখিল দুজনকেই দেখা গেল তাঁদের বর্তমান পার্টনারকে নিয়ে ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচ উপভোগ করতে। 

নুসরত ও যশের সম্পর্ক এখন সকলেই জানেন। কিন্তু নিখিলও যে এক টলিউড সুন্দরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, সেই খবর ইতিমধ্যেই টলি পাড়ায় রটে গিয়েছে। টলিউডে এটা ওপেন সিক্রেট হলেও দুজনের কেউই সে কথা মানতে চান না। তবে রবিবারের ম্যাচে সত্যিটা সকলের সামনে এল। ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন অনেক কিছুই। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন প্রেস বক্সের নিচে বসেছিলেন দু’জনে। সঙ্গে ছিলেন আরও বেশ কিছু বন্ধু। দু’জনেই পরেছিলেন ভারতের জার্সি। এখানেই শেষ নয়, নিখিল পৌঁছে গিয়েছিলেন আগেই। সৌরসেনী ঢুকতেই নিখিলের পাশে বসা বন্ধুটি জায়গা ছেড়ে দেন। সৌরসেনী ও নিখিল প্রথমে একে অপরকে আলিঙ্গন করে বেশ কয়েক সেকেন্ড ধরে। এর পর নিখিলের পাশে বসে গোটা ম্যাচটি উপভোগ করেন ওঁরা।

আরও পড়ুন

Advertisement

তাহলে কি এই ম্যাচেই নিজেদের সম্পর্ককে শিলমোহর দিলেন নিখিল-সৌরসেনী। দুই প্রাক্তনই ইডেনে বসে দেখলেন খেলা। তবে দেখা হয়নি দুজনের। বরং তাঁরা নিজেদের বর্তমানকে নিয়েই খুশিতে রয়েছেন। নুসরত-যশ ছবি পোস্ট করলেও নিখিল বা সৌরসেনী দুজনে একসঙ্গে কোনও ছবি পোস্ট করেননি। তবে টুকরো টুকরো ছবি দেখে স্পষ্ট যে তাঁরা একসঙ্গেই এই ম্যাচ দেখতে গিয়েছিলেন।  

Advertisement