scorecardresearch
 

Nusrat Jahan: 'হ্যাপি বার্থডে বেবি,' জন্মদিনে যশের সঙ্গে ঘনিষ্ঠ নুসরত, ছবি VIRAL

Nusrat Jahan: টলিউডের চর্চিত কাপল হিসাবেই পরিচিত নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর নুসরত ও যশের সম্পর্ক একেবারে খোলাখুলিভাবে সকলের সমানে এসে যায়। যশ-নুসরতকে নিয়ে যতই চর্চা হোক না কেন কঠিন সময়ে তাঁরা একে-অপরের হাত ধরে ছিলেন সবসময়। সেই যশের জন্মদিন ১০ অক্টোবর।

Advertisement
নুসরত-যশ নুসরত-যশ
হাইলাইটস
  • টলিউডের চর্চিত কাপল হিসাবেই পরিচিত নুসরত জাহান ও যশ দাশগুপ্ত।

টলিউডের চর্চিত কাপল হিসাবেই পরিচিত নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর নুসরত ও যশের সম্পর্ক একেবারে খোলাখুলিভাবে সকলের সমানে এসে যায়। যশ-নুসরতকে নিয়ে যতই চর্চা হোক না কেন কঠিন সময়ে তাঁরা একে-অপরের হাত ধরে ছিলেন সবসময়। সেই যশের জন্মদিন ১০ অক্টোবর। আর অভিনেতার বিশেষ দিনে নুসরত তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন না তা কখনই হয় না। সোমবার মধ্যরাতেই সোশ্যাল মিডিয়ায় যশ ও তাঁর বেশ কিছু অদেখা ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। 

ঘড়ির কাঁটায় যখন ঠিক রাত ১২ টা নিজের ইনস্টা হ্যান্ডেলে যশের সঙ্গে আদুরে মুহূর্তের ছবি শেয়ার করেন। সঙ্গে ভালোবাসার ভরা পোস্টে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তারকা সাংসদ। যশ-নুসরতের প্রত্যেকটি ছবি আদরে-সোহাগে-দুষ্টুমিতে মাখামাখি। এই ছবিগুলির সঙ্গে নুসরত সুন্দর ক্যাপশনও দিয়েছেন। যশের উদ্দেশ্যে নুসরত লিখেছেন, 'আমার বন্ধু, আমার সঙ্গী, আমার কমফোর্ট জোন তোমার জীবনে আরও সাফল্য আসুক। জীবনের সব আশা পূরণ হোক যা তোমার প্রাপ্য। সুখ, আনন্দ তোমার পুরো জীবনকে সমৃদ্ধ করুক। হ্যাপি বার্থডে বেবি।'যশও কমেন্টে নুসরতকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত, নিখিল জৈনের সঙ্গে বিয়ের এক বছরের মাথাতেই যশ-নুসরতের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। নুসরত ও নিখিলের বিচ্ছেদের আগেই অভিনেত্রী-সাংসদ থাকতে শুরু করে দেন নিখিলের সঙ্গে। নিখিল-নুসরত-যশ এই ত্রয়ীর সম্পর্ক নিয়ে বিতর্ক কম হয়নি। শুধু তাই নয়, এরই মাঝে যখন নুসরতের মা হওয়ার খবর সামনে আসে তখন আরও চর্চা শুরু হয়। অবশেষে জানা যায় যে নুসরতের সন্তানের বাবা যশই। প্রসঙ্গত, কেরিয়ারের প্রথম থেকেই নুসরত একাধিক বিতর্কে জড়িয়েছেন। 

Advertisement

এরই মাঝে ফ্ল্যাট দুর্নীতি কাণ্ডে নাম জড়ানোর জেরে ইডি দফতরে হাজিরা দেন নুসরত। জীবনের এই কঠিন সময় পার্টনারের হাত শক্ত করে ধরে রেখেছেন যশ। প্রথম বলিউড মুভি ইয়ারিয়া ২- এর প্রচারে খুবই ব্যস্ত রয়েছেন অভিনেতা। আগামী ২০ অক্টোবর সিলভার স্ক্রিনে মুক্তি পাবে যশের বলিউডে ডেবিউ মুভি। এই বছরেই যশ-নুসরত তাঁদের প্রথম প্রযোজনা সংস্থাও খুলেছেন। কিছুদিন আগেই সেই সংস্থার পার্টিতে দেখা গিয়েছিল টলিউডের একাধিক তারকাকে। তাঁদের প্রযোজনা সংস্থার প্রথম ছবি মেন্টাল। এই ছবির শ্যুটিংয়ের বেশ কিছু মুহূর্ত নুসরত-যশ প্রায়ই নেট দুনিয়ায় শেয়ার করে থাকেন। 

আরও পড়ুন

Advertisement