scorecardresearch
 

মা হওয়ার পর সোশাল মিডিয়ায় প্রথম পোস্ট নুসরতের, বললেন...

মা হওয়ার পর রবিবার ইনস্টাগ্রামে প্রথমবার স্টোরি পোস্ট করলেন নুসরত। হাসপাতালের জানলা দিয়ে দেখা যাচ্ছে ঝিরঝিরে বৃষ্টি। সঙ্গে দুটো কফি কাপ। এই ছবি ঘিরে ফের ঝড় তুলেছেন নুসরত। ২৬ অগাস্ট পৃথিবীর আলো দেখেছে তাঁর সন্তান। তারপর আজ, রবিবার ইনস্টাগ্রামে প্রথমবার ধরা দিলেন নুসরত।

Advertisement
নুসরত জাহান (Social Media) নুসরত জাহান (Social Media)
হাইলাইটস
  • বৃহস্পতিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন নুসরত জাহান
  • সন্তান হওয়ার আগে পর্যন্ত অজস্র বিতর্ক এসে ভিড় করে তাঁকে ঘিরে
  • মা হওয়ার পর রবিবার ইনস্টাগ্রামে প্রথমবার স্টোরি পোস্ট করলেন নুসরত

বৃহস্পতিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন নুসরত জাহান। সন্তান হওয়ার আগে পর্যন্ত অজস্র বিতর্ক এসে ভিড় করে তাঁকে ঘিরে। নুসরতের সন্তানের পিতৃপরিচয় থেকে তাঁর বিবাহ, বর্তমান সম্পর্ক নিয়ে অনেক জলঘোলা হয়। স্বামী নিখিলের সঙ্গে বিচ্ছেদ, যশের সঙ্গে সম্পর্ক, তারপর তাঁর মা হওয়ার খবরে সরগরম হয়ে ওঠে টলিপাড়া। যাবতীয় তর্ক বিতর্ককে উপেক্ষা করে সময়ের সঙ্গে লোরেগেছেন নুসরত। ২৬ অগাস্ট পৃথিবীর আলো দেখেছে তাঁর সন্তান। তারপর আজ, রবিবার ইনস্টাগ্রামে প্রথমবার ধরা দিলেন নুসরত।

মা হওয়ার পর রবিবার ইনস্টাগ্রামে প্রথমবার স্টোরি পোস্ট করলেন নুসরত। হাসপাতালের জানলা দিয়ে দেখা যাচ্ছে ঝিরঝিরে বৃষ্টি। সঙ্গে দুটো কফি কাপ। এই ছবি ঘিরে ফের ঝড় তুলেছেন নুসরত।

 

মা নুসরত কী বললেন ইনস্টাগ্রামে?
মা নুসরত রবিবারের দুপুরের কফি উপভাগ করছেন। লিখলেন,"বৃষ্টি আর কফি"। তবে দ্বিতীয় গ্লাসটি কার তা নিয়ে তিনি মন্তব্য করেননি।

nusrat
নুসরতের পোস্ট

সন্তান এবং মা নুসরত দুজনেই সুস্থ আছেন। খুব শীঘ্রই মা ও সন্তান হাসপাতাল থেকে ছাড়া পাবেন। উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ১২.৪৫ নাগাদ, সি -সেকশন ডেলিভারির (C-Section delivery) মাধ্যমে ভূমিষ্ঠ হয় তাঁর প্রথম সন্তান। বুধবার রাতেই কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। নুসরতের প্রেমিক - অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) নিজে গাড়ি চালিয়ে তাঁকে নিয়ে যান সেখানে। সন্তান জন্ম দেওয়ার সময়, শর্ত অনুযায়ী, যশ ছিলেন নুসরতের ছায়াসঙ্গী হয়ে। এখনও পর্যন্ত নিজের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খোলেননি নুসরত।

এদিকে নেটিজেনরা এখনও প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়া নায়িকার দিকে। নুসরত তাঁর ছেলের নাম রেখেছেন 'ঈশান', এমনটাই খবর পাওয়া যায়। বাংলায় 'ঈ' নিয়ে শুরু হলেও ইংরাজী নামের বানান কিন্তু শুরু হবে, 'Y'দিয়ে। নামের বানানটি ইংরাজীতে হবে 'Yishaan'। সরাসরি না বললেও সন্তানের বাবার নাম ইঙ্গিত পাওয়া যাচ্ছে। 

Advertisement

বৃহস্পতিবার সুখবর আসার পর যশ দাশগুপ্ত জানান, "যারা নুসরতের স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন, তাঁদের জানাতে চাই, মা এবং সন্তান দু'জনেই সুস্থ আছে।" অন্যদিকে নুসরতের স্বামী নিখিল জৈন আজতক বাংলাকে বলেন, "আমার সঙ্গে নুসরতের সম্পর্ক নেই। তবে তা কখনও সদ্যোজাতকে শুভেচ্ছা্ জানানোর পথে প্রতিবন্ধকতা তৈরি করবে না। আমি নুসরতকেও শুভেচ্ছা জানাই। কামনা করি, সদ্যোজাত যেন সুস্থ থাকে, সুন্দরভাবে বড় হয়ে ওঠে।" 

Advertisement