scorecardresearch
 

Arijit Singh: 'পাসুরি' VIRAL, রিমেকে ফের ট্রোলড অরিজিত্‍ সিং

Arijit Singh: পুরনো হিন্দি গান হোক অথবা পাকিস্তানের কোনও গান, বলিউডের অনেক সিনেমাতেই এই গানগুলির রিমেক করা হয়। পাকিস্তানের সেরকমই এক জনপ্রিয় গান হল পাসুরি। যেটা গেয়েছেন পাকিস্তানি গায়ক আলি শেঠ ও শেহ গিল। পাকিস্তানের পাশাপাশি এই গানের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে।

Advertisement
ফের ট্রোল অরিজিৎ সিং ফের ট্রোল অরিজিৎ সিং
হাইলাইটস
  • পুরনো হিন্দি গান হোক অথবা পাকিস্তানের কোনও গান, বলিউডের অনেক সিনেমাতেই এই গানগুলির রিমেক করা হয়।
  • পাকিস্তানের সেরকমই এক জনপ্রিয় গান হল পাসুরি। যেটা গেয়েছেন পাকিস্তানি গায়ক আলি শেঠ ও শেহ গিল।

পুরনো হিন্দি গান হোক অথবা পাকিস্তানের কোনও গান, বলিউডের অনেক সিনেমাতেই এই গানগুলির রিমেক করা হয়। পাকিস্তানের সেরকমই এক জনপ্রিয় গান হল পাসুরি। যেটা গেয়েছেন পাকিস্তানি গায়ক আলি শেঠ ও শেহ গিল। পাকিস্তানের পাশাপাশি এই গানের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। আর এই গানের রিমেক ভার্সন গেয়ে ট্রোলের মুখে পড়লেন সকলের প্রিয় অরিজিৎ সিং। কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবাণী অভিনীত 'সত্যপ্রেম কি কথা' ছবিতে কার্তিকের কন্ঠে এই গানটি শোনা গিয়েছে। এই ছবির গান গেয়েছেন অরিজিৎ সিং ও তুলসী কুমার। 

গত এক বছরে এই পাসুরি গানের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। নতুন প্রজন্মের মধ্যে এই গান দারুণভাবে জনপ্রিয় বলা চলে। পাকিস্তানের জনপ্রিয় এই গানের রিমেক ভার্সান সামনে আসতেই শুরু হয়ে গিয়েছে সমালোচনা। পাকিস্তানি অনুরাগীদের পাশাপাশি ভারতীয়রাও অরিজিৎ সিংকে ট্রোল করেছেন। এই গানে কিয়ারা ও কার্তিককে দেখা গিয়েছে রোম্যান্টিক মেজাজে। দুজনেই পরে রয়েছেন সাদা রঙের পোশাক। কার্তিকের পাশাপাশি কিয়ারাকেও গলা মেলাতে দেখা গিয়েছে এই গানে।    

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

সোশ্যাল মিডিয়ায় পাসুরি গানের রিমেক ভার্সানে নেটিজেনদের একাংশ অরিজিৎ সিংকে ট্রোল করেছেন। কেউ বা লিখেছেন অরিজিতের প্রথমেই উচিত ছিল এই গানটির প্রস্তাব ফিরিয়ে দেওয়া। আবার কেউ কেউ লিখেছেন যে অরিজিতের কি বাজারে দেনা হয়ে গিয়েছিল যে এই গানটি তাঁকে গাইতে হল। মোদ্দা কথা এই পসুরি গানটি গেয়ে রীতিমতো বিপাকে পড়তে হয়েছে অরিজিৎকে। এই পরিস্থিতি সামাল দিতে ময়দানে নেমেছেন অরিজিতের অনুগামীরা। কারও মতে অরিজিৎ নাকি আলি শেঠির তুলনায় বেশি ভাল গেয়েছেন। এই বিষয়ে দ্বিমত দেখা গেল শ্রোতাদের মধ্যে।

Advertisement

 

আরও পড়ুন

যদিও এই নিয়ে কোনও মন্তব্য সামনে আসেনি পাকিস্তানের গায়ক আলি শেঠের। প্রসঙ্গত, কিছুদিন আগেই অনুরাধা পাড়োয়ালের ক্ষোভের মুখে পরেছিলেন অরিজিৎ। সেই সময়ও তাঁর গাওয়া পুরনো গান আজ ফির তুমপে গানটির রিমেক গাওয়ায় অরিজিৎ সিংয়ের সমালোচনা করেন অনুরাধা পাড়োয়াল। তিনি সেই সময় বলেছিলেন যে অরিজিতের গান শুনলে তাঁর নাকি কান্না পায়। পরে যদিও গায়িকা তাঁর বক্তব্য বদলে নিয়েছিলেন। আর এই ঘটনার পর ফের রিমেক গাওয়া নিয়ে ট্রোলের মুখে পড়তে হল অরিজিৎকে।   

    

Advertisement