scorecardresearch
 

Arijit- Arnob: ফ্রেমবন্দী অরিজিত্‍- অর্ণব! দুই বাংলার শিল্পীদের নিয়ে তুমুল জল্পনা

Arijit- Arnob: অরিজিত্‍-এর জিয়াগঞ্জের বাড়িতে গিয়েছেন অর্ণব। আর সেখানেই কথোপকথনের পরে সেই মুহূর্ত লেন্সবন্দী হয়েছে। ছবিটি নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন বাংলাদেশের গায়ক নিজেই।

Advertisement
অর্ণব সায়ন চৌধুরী ও অরিজিত্‍ সিং (ছবি: ফেসবুক) অর্ণব সায়ন চৌধুরী ও অরিজিত্‍ সিং (ছবি: ফেসবুক)

একজন এপার বাংলার, আরেকজন ওপার বাংলার অন্যতম জনপ্রিয় শিল্পী। এবার ফ্রেমবন্দী দু'জনে। কথা হচ্ছে অরিজিত্‍ সিং (Arijit Singh) ও অর্ণব সায়ন চৌধুরীকে নিয়ে (Arnob Sayan Chowdhury)।  তাহলে কি নতুন চমক আসছে বাঙালি শ্রোতা তথা সঙ্গীতপ্রেমীদের জন্য? 
 
অরিজিত্‍-এর জিয়াগঞ্জের বাড়িতে গিয়েছেন অর্ণব। আর সেখানেই কথোপকথনের পরে সেই মুহূর্ত লেন্সবন্দী হয়েছে। ছবিটি নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন বাংলাদেশের গায়ক নিজেই। ক্যাপশনে তিনি লিখেছেন, "অবশেষে!! দেখুন আমার সঙ্গে কে! এতদিন পর দেখা...ধন্যবাদ অরিজিৎ সিং, গতকাল এত সুন্দর একটা সন্ধ্যা উপহার দেওয়ার জন্য। আরও কিছুক্ষণ সময় কাটাতে পারলে ভাল লাগত। কী মজার মজার সব খাবার। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ  এবং আমার কাছে উপহার স্বরূপ- তোমার সঙ্গে  দেখা হওয়া। আর হ্যাঁ, শীঘ্রই  গান পাঠাচ্ছি। তোমায় ভালোবাসি...।" 

 

আরও পড়ুন

 

অর্ণবের লেখা শেষ বাক্যটি দেখে বোঝা যাচ্ছে অরিজিত্‍ সিংকে কোনও গান পাঠাবেন তিনি। যদিও এটা তাঁদের একসঙ্গে কোনও কাজ নাকি আলাদা, তা বোঝা যায়নি। অর্ণব বর্তমানে 'কোক স্টুডিও বাংলা'-র দায়িত্ব সামলাচ্ছেন দক্ষতার সঙ্গে। অনেকে মনে করছেন, এবার কি 'কোক স্টুডিও বাংলা'-তে শোনা যাবে অরিজিতের গান? আবার কেউ প্রশ্ন তুলেছেন, "দু'জনের যুগলবন্দী কবে দেখতে পাবো...?"     

দুই শিল্পীর অনুগামীরা এদিকে দারুণ খুশি। সেই উচ্ছ্বাসের প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। অনেকেই আশা করছেন এবার দুই শিল্পীর গান এক মঞ্চে শুনতে পারবেন। যদিও আরও একটি গুঞ্জন শোনা যাচ্ছে বিনোদন জগতে। বাংলাদেশের একটি ছবিতে নাকি গান গাইবেন অরিজিত্‍ সিং। যদিও এই খবরটি শিল্পী বা ছবির কলাকুশলীদের কেউই নিশ্চিত করেননি।  

 

Advertisement

Advertisement