scorecardresearch
 

Prosenjit Chatterjee: প্রসেনজিতের কোলে এই ছোট্ট মেয়েটি টলিউডের নায়িকা, চিনতে পারছেন?

Prosenjit Chatterjee: টলিউড হোক বা টেলিপাড়া তারকাদের হাঁড়ির খবর জানতে কে না চায়। যাঁরা প্রতিনিয়ত দর্শকদের মনোরঞ্জন করছেন তাঁদের প্রতি আগ্রহ থাকাটা খুব স্বাভাবিক। পর্দার গ্ল্যামারাস স্টারদের ব্যক্তিগত জীবন নিয়ে যেমন আগ্রহ থাকে ঠিক তেমনই তাঁদের ছোটবেলা নিয়েও উৎসুক ফ্যানেরা। ছোটবেলায় তারকারা কেমন ছিলেন, তাঁদের কেমনই বা দেখতে ছিল এইসব কিছু জানতে ভীষণভাবে আগ্রহী থাকেন দর্শকেরা।

Advertisement
প্রসেনজিৎ-এর কোলে এই ছোট শিশুটি কে? প্রসেনজিৎ-এর কোলে এই ছোট শিশুটি কে?
হাইলাইটস
  • টলিউড হোক বা টেলিপাড়া তারকাদের হাঁড়ির খবর জানতে কে না চায়। যাঁরা প্রতিনিয়ত দর্শকদের মনোরঞ্জন করছেন তাঁদের প্রতি আগ্রহ থাকাটা খুব স্বাভাবিক। পর্দার গ্ল্যামারাস স্টারদের ব্যক্তিগত জীবন নিয়ে যেমন আগ্রহ থাকে ঠিক তেমনই তাঁদের ছোটবেলা নিয়েও উৎসুক ফ্যানেরা।

টলিউড হোক বা টেলিপাড়া তারকাদের হাঁড়ির খবর জানতে কে না চায়। যাঁরা প্রতিনিয়ত দর্শকদের মনোরঞ্জন করছেন তাঁদের প্রতি আগ্রহ থাকাটা খুব স্বাভাবিক। পর্দার গ্ল্যামারাস স্টারদের ব্যক্তিগত জীবন নিয়ে যেমন আগ্রহ থাকে ঠিক তেমনই তাঁদের ছোটবেলা নিয়েও উৎসুক ফ্যানেরা। ছোটবেলায় তারকারা কেমন ছিলেন, তাঁদের কেমনই বা দেখতে ছিল এইসব কিছু জানতে ভীষণভাবে আগ্রহী থাকেন দর্শকেরা। সম্প্রতি তেমনই এক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে প্রসেনজিৎ-এর কোলে দেখা যাচ্ছে ছোট্ট একটি মেয়েকে। নেট দুনিয়ায় এই ছবি দেখে সকলেই ভাবছেন প্রসেনজিতের কোলে এই শিশুটি কে। 

ছবিতে প্রসেনজিৎ-এর বয়স বেশ অল্প আর অভিনেতার কোলে বসে রয়েছে একটি বাচ্চা মেয়ে। সাদার উপর প্রিন্টেড ফ্রকে একগাল হাসি। একটু যদি মন দিয়ে দেখা যায় তবে সকলেই হয়ত এই মেয়েটিকে চিনতে পারবে। এই ছোট্ট মেয়েটি আসলে কার কাছে কই মনের কথা সিরিয়ালের শিমুল ওরফে মানালি দে। সেদিনের সেই ছোট্ট মেয়েটি আজ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। আসলে ৩০ সেপ্টেম্বর ছিল প্রসেনজিৎ-এর জন্মদিন। সেই উপলক্ষ্যেই এই ছবিটি শেয়ার করে সুপারস্টারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। 

বউ কথা কও সিরিয়ালের মাধ্যমে ছোটপর্দায় আত্মপ্রকাশ করেছিলেন মানালি। এরপর ধীরে ধীরে তিনি দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। এরপর বেশ কিছু ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করছেন। তবে ধূলোকণা সিরিয়ালে ফুলঝুড়ি চরিত্রটি আরও একবার দর্শকের মন জিতে নিয়েছিল। ছোটপর্দার পাশাপাশি বেশ কিছু সিনেমাতেও অভিনয় করেছেন মানালি। শিবপ্রসাদ-নন্দিতার গোত্র ছবিতে অভিনেত্রীর অভিনয় মন জয় করেছিল দর্শকদের। বর্তমানে কার কাছে কই মনের কথা সিরিয়ালে শিমুলের চরিত্রে মানালির অভিনয় দর্শকদের খুবই পছন্দ হচ্ছে।  

Advertisement

আরও পড়ুন

Advertisement