scorecardresearch
 

Prosenjit Chatterjee: পল্লবীকে মৃত দেখিয়ে PPF থেকে উধাও ৯ লাখ টাকা, হেনস্থার শিকার প্রসেনজিৎ-এর বোন

Prosenjit Chatterjee: অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন পল্লবী চট্টোপাধ্যায় নাকি প্রয়াত। আর তাঁর মৃত্যুর দাবী করেই অভিনেত্রীর পাবলিক প্রভিডেন্ট ফান্ড অ্যাকাউন্ট থেকে উধাও ৯ লাখ ১৭ হাজার টাকা। প্রতারণার এই ঘটনায় খুবই হতবাক অভিনেত্রী পল্লবী। এভাবে তাঁকে মৃত দেখিয়ে কীভাবে পিপিএফের টাকা কেউ তুলে নিতে পারে সেটাই তিনি বুঝতে পারছেন না।

Advertisement
প্রসেনজিৎ-এর বোন পল্লবী চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রতারণা প্রসেনজিৎ-এর বোন পল্লবী চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রতারণা
হাইলাইটস
  • অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন পল্লবী চট্টোপাধ্যায় নাকি প্রয়াত
  • আর তাঁর মৃত্যুর দাবী করেই অভিনেত্রীর পাবলিক প্রভিডেন্ট ফান্ড অ্যাকাউন্ট থেকে উধাও ৯ লাখ ১৭ হাজার টাকা
  • ইতিমধ্যেই অভিনেত্রী কড়েয়া থানায় এ সংক্রান্ত অভিযোগ দায়ের করেছেন

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন পল্লবী চট্টোপাধ্যায় নাকি প্রয়াত। আর তাঁর মৃত্যুর দাবী করেই অভিনেত্রীর পাবলিক প্রভিডেন্ট ফান্ড অ্যাকাউন্ট থেকে উধাও ৯ লাখ ১৭ হাজার টাকা। প্রতারণার এই ঘটনায় খুবই হতবাক অভিনেত্রী পল্লবী। এভাবে তাঁকে মৃত দেখিয়ে কীভাবে পিপিএফের টাকা কেউ তুলে নিতে পারে সেটাই তিনি বুঝতে পারছেন না। 

এক সংবাদমাধ্যমের কাছে পল্লবী জানিয়েছেন যে শরৎ বোস রোডের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ব্রাঞ্চে তাঁর একটি পিপিএফ অ্যাকাউন্ট রয়েছে। আচমকাই সেই ব্যাঙ্কের তরফ থেকে তাঁকে জানানো হয় য়ে তাঁর সেই অ্যাকাউন্ট নাকি বন্ধ হয়ে গিয়েছে। তারপরই অভিনেত্রী জানতে পারেন, ওই অ্যাকাউন্টে থাকা তাঁর সমস্ত টাকাও কিন্তু উধাও। অভিনেত্রী মৃত দাবি করে কেউ বা কারা সেই টাকা তুলে নিয়েছে। গোটা ঘটনায় তিনি হতবাক বলে জানিয়েছেন পল্লবী।  

আরও পড়ুন: Trishanjit- Prosenjit: অভিনয়ে ডেবিউ হচ্ছে প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ-এর! সুখবর দিলেন টলিউড সুপারস্টার

প্রসেনজিৎ-এর বোন জানিয়েছেন যে তিনি ব্যাঙ্কে বলেন যে তিনি তো মৃত নন। যে বা যিনি এটা দাবী করেছেন তাকে তো অভিনেত্রীর মৃত্যুর শংসাপত্র দেখাতে হবে সেটা তো দেখানো হয়নি। যদিও এই প্রশ্নের কোনও সদুত্তর পাওয়া যায়নি ব্যাঙ্ক কর্তৃপক্ষের তরফ থেকে। পল্লবী এও জানান যে তিনি খুবই বিরক্ত এবং ব্যাঙ্কের কার্যকলাপে খুবই ক্ষুব্ধ। পল্লবী জানিয়েছেন যে তিনি এই ঘটনার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও যেতে পারতেন। কারণ এটা সম্পূর্ণ ব্যাঙ্কের গাফিলতি ছাড়া আর কিছুই নয়। 

আরও পড়ুন: OTT প্লে চেঞ্জ মেকার অ্যাওয়ার্ড: একঝাঁক বলিউড তারার মাঝে 'মধ্যমণি' প্রসেনজিত্‍, PHOTOS

ইতিমধ্যেই অভিনেত্রী কড়েয়া থানায় এ সংক্রান্ত অভিযোগ দায়ের করেছেন। আগামী ১৬-১৭ এপ্রিলের মধ্যে খোয়া যাওয়া টাকা অভিনেত্রী পল্লবী চট্টোপাধ্যায় ফেরত পাবেন বলেও ব্যাঙ্কের তরফে আশ্বস্ত করা হয়েছে। তবে যতক্ষণ না পাচ্ছেন, সন্দেহ থেকেই যাচ্ছে বলে জানিয়েছেন পল্লবী চট্টোপাধ্যায়। তবে কীভাবে এমন ঘটনা ঘটেছে এখনও স্পষ্ট নয়। 

Advertisement

আরও পড়ুন: Tollywood Richest Actors: দেব, জিৎ নাকি প্রসেনজিৎ? এই তিন নায়কের মধ্যে সবচেয়ে ধনী কে?

প্রসঙ্গত, বড়পর্দা থেকে বেশ কিছু বছর আগেই বিদায় নিয়েছেন অভিনেত্রী পল্লবী। সোশ্যাল মিডিয়ায় মাঝে সাঝে আসেন তিনি। দাদা প্রসেনজিৎ-এর সঙ্গে তাঁর অন্তরঙ্গ ভালোবাসা। প্রায়ই তাঁরা একসঙ্গে ছবি পোস্ট করে থাকেন। 

Advertisement