scorecardresearch
 

Raima Sen: ‘সুচিত্রার নাতনি হয়েও প্রোপাগান্ডা ছবিতে কেন?’ রাইমাকে হুমকি ফোন, চিন্তায় পরিবার

Raima Sen: তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং হওয়াটা কোনও নতুন ঘটনা নয়। কেউ কেউ ট্রোলারদের মোক্ষম জবাব দিলেও কেউ কেউ আবার বিষয়টিকে পাত্তা দেন না। তবে সিনেমায় অভিনয় করছেন বলে হুমকি পেয়েছেন, এমন ঘটনার কথা খুব একটা শোনা যায়নি। যদিও এমনই ঘটনার সাক্ষী থাকলেন রাইমা সেন।

Advertisement
রাইমা সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রাইমা সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং হওয়াটা কোনও নতুন ঘটনা নয়।

তারকাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং হওয়াটা কোনও নতুন ঘটনা নয়। কেউ কেউ ট্রোলারদের মোক্ষম জবাব দিলেও কেউ কেউ আবার বিষয়টিকে পাত্তা দেন না। তবে সিনেমায় অভিনয় করছেন বলে হুমকি পেয়েছেন, এমন ঘটনার কথা খুব একটা শোনা যায়নি। যদিও এমনই ঘটনার সাক্ষী থাকলেন রাইমা সেন। বাড়ির ল্যান্ডলাইনে লাগাতার ফোন করে অভিনেত্রীকে হুমকি দেওয়া হচ্ছে বলে খবর। আর এই নিয়ে রাইমা সেনের পরিবার বেশ উদ্বেগে রয়েছেন। 

রাইমাকে খুব শীঘ্রই দেখা যাবে মা কালী নামের একটি হিন্দি ছবিতে অভিনয় করতে। এই ছবির প্রেক্ষাপট ১৯৪৬ সালের ১৬ অগাস্টের সাম্প্রদায়িক হিংসা। ইতিহাসে যা ‘ডিরেক্ট অ্যাকশন ডে’ বা ‘১৯৪৬ ক্যালকাটা কিলিংস’ নামে পরিচিত। এটা বেশ বিতর্ক তৈরি করেছিল সেই সময়। সম্প্রতি এই ছবির পোস্টার সামনে এসেছে। শুধু তাই নয়, এই ছবির পোস্টার হাতে দেখা গিয়েছে এ রাজ্যের রাজ্যপালকেও। শোনা যাচ্ছে, তারপর থেকেই নাকি অভিনেত্রীর কলকাতার বাড়ির ল্যান্ডফোনে অজ্ঞাতপরিচয় কিছু ব্যক্তি লাগাতার ফোন করে হুমকি দিয়ে চলেছেন। এছাড়াও ভোটের মুখে মা কালী ছবিটি  ‘প্রোপাগান্ডা ছবি’র তকমাও পেয়ে গিয়েছে। 

এই মুহূর্তে রাইমা মুম্বইতে রয়েছেন। এক সংবাদমাধ্যকে সুচিত্রা সেনের নাতনি জানিয়েছেন যে তিনি এই ঘটনায় রীতিমতো অবাক। রাইমা জানান যে হিন্দি ও বাংলায় তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। যে ভাষায় হুমকি দিচ্ছে তা অত্যন্ত অশালীন। তাঁকে বলা হচ্ছে সুচিত্রা সেনের নাতনি হয়ে কীভাবে তিনি এই ছবিতে কাজ করতে রাজি হলেন বা আপনাকে তো কলকাতাতেই থাকতে হবে। এই ঘটনার পর স্বাভাবিকভাবেই পরিবার একটু চিন্তায় রয়েছেন। 

আরও পড়ুন

তবে শুধু হুমকি নয়, এই ছবির পোস্টার সামনে আসার পর রাইমাকে ট্রোলের মুখেও পড়তে হয়েছে বারংবার। তবে এভাবে যে তাঁকে হুমকি দেওয়া হবে তা কল্পনার বাইরে ছিল অভিনেত্রীর। রাইমার মতে, ছবি না দেখে আগে থেকে কোনও কিছু অনুমান করে নেওয়া উচিত নয়। তবে রাইমা এখনই পুলিশের দ্বারস্থ হচ্ছেন না। কারণ ছবির টিজার ও ট্রেলার মুক্তি হয়নি। কিন্তু হেনস্থা চলতে থাকলে পুলিশের কাছে যেতেই হবে রাইমাকে। বিজয় ইয়েলাকান্তি পরিচালিত এই ছবিতে রাইমা ছাড়াও অভিনয় করেছেন অভিষেক সিংহ। গত বছর মুক্তি পায় বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ও রাইমা অভিনীত ছবি ‘ভ্যাকসিন ওয়ার’। সেই সময়ও রাইমাকে ট্রোলের মুখে পড়লে হয়েছিল। তবে ছবিটি দেখার পর সকলে চুপ করে যায়। 

Advertisement

TAGS:
Advertisement