scorecardresearch
 

Raima Sen: মনোকিনীতে বোল্ড ফটোশ্যুট রাইমার, নজরকাড়া লুকে তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা

প্রায়শই নতুন ফটোশ্যুটের ঝলক সকলের সঙ্গে শেয়ার করেন রাইমা সেন। সম্প্রতি একটি মনোক্রম সিরিজের ফটোশ্যুট নেটমাধ্যমে শেয়ার করেছেন মুনমুন কন্যা। যার জন্যে এই মুহূর্তে শিরোনামে তিনি। 

Advertisement
অভিনেত্রী রাইমা সেন (ছবি: ইনস্টাগ্রাম) অভিনেত্রী রাইমা সেন (ছবি: ইনস্টাগ্রাম)

কথায় বলে বয়স শুধু একটি সংখ্যামাত্র। তারকাদের বয়স ধরা যায় না। ৪০-এর কোটা পেরিয়েছেন অনেক আগেই। কিন্তু এখনও তিনি জোর টক্কর দিতে পারেন বহু বছর কুড়ির তরুণীকে। কথা হচ্ছে রাইমা সেনকে (Raima Sen) নিয়ে। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থেকেন নায়িকা। প্রায়শই নতুন ফটোশ্যুটের ঝলক সকলের সঙ্গে শেয়ার করেন তিনি। সম্প্রতি একটি মনোক্রম সিরিজের ফটোশ্যুট নেটমাধ্যমে শেয়ার করেছেন মুনমুন কন্যা। যার জন্যে এই মুহূর্তে শিরোনামে তিনি। 

স্টাইল স্টেটমেন্ট ও ফিটনেসের জন্য আলোচনায় থাকেন রাইমা। নায়িকার পরনে মনোকিনি। ডিপ নেক পোশাক থেকে উঁকি দিচ্ছে উন্মুক্ত বক্ষবিভাজিকা। সঙ্গে রয়েছে ফুলস্লিভ শ্রাগ। ঠোঁটে গাঢ় লিপস্টিক, চোখের পাতায় গাঢ় মাস্কারা। সঙ্গে মানানসই হালকা গয়না। সাদাকালো ছবিতে নেটপাড়ায় রীতিমতো ঝড় তুলেছেন রাইমা সেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prasenjit biswas (@makeupartist_prasenjit)

আরও পড়ুন

 

ইন্ডিয়ান হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই বারবার নজর কাড়েন রাইমা। আর ফ্যানরা ভরিয়ে দেন ভার্চুয়াল ভালোবাসায়। বোল্ড লুকে অন্যান্যদের টেক্কা দিতে যথেষ্ট পারদর্শী তিনি। বিভিন্ন সময় তাঁর লাস্যময়ী ছবি রীতিমতো আগুন ধরিয়েছে নেট পাড়ায়। এবারও অন্যথা হল না তার। অনুগামীরা প্রশংসায় ভরাচ্ছেন কমেন্ট বক্স। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prasenjit biswas (@makeupartist_prasenjit)

Advertisement

 

প্রায় দু'দশকের বেশি সময় ধরে অভিনয় করছেন রাইমা সেন। মূলত বাংলায় কাজ করলেও, তাঁর বড় পর্দায় হাতেখড়ি হয় হিন্দি ছবি দিয়েই। ১৯৯৯ সালে মুক্তি পায় রাইমার ডেবিউ ফিল্ম 'গডমাদার'। কিছুদিন আগে স্ট্রিমিং শুরু হয়েছে তাঁর অভিনীত বাংলা ওয়েব সিরিজ 'রক্তকরবী'। এই সিরিজে রাইমা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়। এরপর তাঁকে দেখা যাবে 'হাওয়া বদল ২' ছবিতে।  

অনেকেই প্রশ্ন করেন, কীভাবে এত সুন্দর ছিপছিপে থাকেন তিনি? বঙ্গ তনয়া রাইমার বাঙালি খাবারই পছন্দ। অন্যান্য নানা ধরনের খাবারের সঙ্গে, বাঙালি খাবারও খান তিনি। তবে ফিটনেসে কোনও প্রভাব পড়ে না। শরীরচর্চার মধ্যে, রাইমা নিয়মিত যোগ ব্যায়াম করেন। এছাড়াও  কার্ডিও এবং ওয়েট লিফটিংয়ের মতো ব্যায়ামের মাধ্যমে মেদ ঝরান তিনি। রাইমা একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ওজন কমানো উচিত নয়, কারণ এটি ত্বকের উজ্জ্বলতা নষ্ট করে। ফিট থাকার জন্য ওজনের ভারসাম্য বজায় রাখা জরুরি।

শরীরের গঠন ও প্রয়োজন অনুযায়ী ব্যায়াম করার পরামর্শ দিয়েছিলেন রাইমা সেন। একসঙ্গে অনেকটা ভারী খাবার খাওয়ার পরিবর্তে, স্বাস্থ্যকর খাবার এবং অল্প অংশে খান তিনি। নায়িকা আরও জানিয়েছিলেন, সপ্তাহের ৫ দিন কড়া ডায়েট মেনে চললেও, দু'দিন শরীরকে বিশ্রাম দেন তিনি। অর্থাৎ সপ্তাহের ২ দিন রাইমা সেনের 'চিট ডে' থাকে। 

 

Advertisement