scorecardresearch
 

Ridhima Ghosh: ডায়েটকে বিদায় ঋদ্ধিমার, হবু মা কী কী খাচ্ছেন?

Ridhima Ghosh: পয়লা বৈশাখের দিন মা হওয়ার কথা ঘোষণা করেছেন সব্যসাচী চক্রবর্তীর পুত্রবধূ ঋদ্ধিমা। গৌরব ও ঋদ্ধিমা দুজনেই তাঁদের জীবনে নতুন অতিথি আসার কথা ঘোষণা করেন সোশ্যাল মিডিয়ায়। এরপর থেকেই চুটিয়ে মাতৃত্বকালীন দিনগুলি উপভোগ করছেন অভিনেত্রী

Advertisement
চুটিয়ে মাতৃত্বকালীন দিন উপভোগ করছেন ঋদ্ধিমা চুটিয়ে মাতৃত্বকালীন দিন উপভোগ করছেন ঋদ্ধিমা
হাইলাইটস
  • পয়লা বৈশাখের দিন মা হওয়ার কথা ঘোষণা করেছেন সব্যসাচী চক্রবর্তীর পুত্রবধূ ঋদ্ধিমা।
  • গৌরব ও ঋদ্ধিমা দুজনেই তাঁদের জীবনে নতুন অতিথি আসার কথা ঘোষণা করেন সোশ্যাল মিডিয়ায়।

পয়লা বৈশাখের দিন মা হওয়ার কথা ঘোষণা করেছেন সব্যসাচী চক্রবর্তীর পুত্রবধূ ঋদ্ধিমা। গৌরব ও ঋদ্ধিমা দুজনেই তাঁদের জীবনে নতুন অতিথি আসার কথা ঘোষণা করেন সোশ্যাল মিডিয়ায়। এরপর থেকেই চুটিয়ে মাতৃত্বকালীন দিনগুলি উপভোগ করছেন অভিনেত্রী। ঋদ্ধিমার এই ভিডিওতে সকলেই কমেন্ট করে জানিয়েছেন যে এই সময়টা মন ভরে যত খুশি খেয়ে নাও।

সপ্তাহের প্রথমদিনই ঋদ্ধিমা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও শেয়ার করেন। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে সাদা রঙের টি-শার্টে বসে আছেন কোনও ক্যাফেতে। আর কামড় বসিয়েছেন স্যান্ডুইচে। সামনে রাখা চা, কোল্ড কফি। এই ভিডিওর মধ্যেই লেখা ৯ মাসের জন্য প্রত্যেকদিনই চিট ডে। মা হওয়ার জার্নি খুব ভাল করে উপভোগ করছেন অভিনেত্রী।  

২০১০ সালে কৌশিক গঙ্গোপাধ্যায়ের রম মিলান্তির সেটে আলাপ হয় গৌরব-ঋদ্ধিমার। সেই আলাপই গড়িয়েছিল বন্ধুত্ব ও তারপর প্রেমে। ২০১৭ সালে বিয়ে হয় তাঁদের। দীর্ঘ ১৩ বছর ধরে একে-অপরের হাতটা এভাবেই ধরে রেখেছেন। এর আগে এর আগে সাদা মেটারনিটি ড্রেসে বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। পিছনেই দাঁড়িয়েছিলেন গৌরব। আলতো করে বউয়ের বেবি বাম্পে হাত রেখে এক গাল হাসিতে তুলেছিলেন ফটো। আরেকটা ছবিতে বউকে আগলে রেখেছিলেন গৌরব। হারিয়েছিলেন একে-অপরের চোখে। সেই সময় দুই থেকে তিন হতে চলার খবর শেয়ার করে দম্পতি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘একটা দুর্দান্ত রোমাঞ্চ শুরু হল বলে…. পয়লা বৈশাখের এই শুভ দিনে আমরা খুব খুশির সঙ্গে জানাচ্ছি যে আমরা দু’জনে বাবা-মা হতে চলেছি। দয়া করে আমাদের জন্য প্রার্থনা করবেন।’ 

Advertisement

জামাই ষষ্ঠীতেও গৌরব ও ঋদ্ধিমা দারুণ মজা করেছেন আর জমিয়ে খাওয়া-দাওয়া করেছেন। ঋদ্ধিমাকে শেষ পর্দায় দেখা গিয়েছে হইচই-এর ‘ব্যোমকেশ ও পিঁজারাপোল’-এ। তবে এরপরের ব্যোমকেশ-থেকে বিরতি নিয়েছেন তিনি। সেই জায়াগায় আসছেন সোহিনী সরকার।

আরও পড়ুন

Advertisement