scorecardresearch
 

Dev-Rukmini: রুক্মিণীর বাবাকে দেখে দেব প্রথম কী বলেছিলেন? ফাঁস তৃণমূল প্রার্থীর 'কীর্তি'

Dev-Rukmini: টলিউডের পাওয়ার কাপল দেব-রুক্মিণী। বড়পর্দায় যেমন তাঁদের জুটি হিট তেমনই বাস্তবেও তাঁদের কেমিস্ট্রি দেখার মতো। বেশ কিছু বছর ধরেই দেব-রুক্মিণী সম্পর্কে রয়েছেন। নিজেরা এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু না বললেও কখনও নিজেদের সম্পর্ককে অস্বীকারও করেননি। এই জুটি কবে বিয়ে করছেন তা নিয়ে তাঁদের ভক্তদের কৌতুহল কম নেই।

Advertisement
দেব-রুক্মিণী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেব-রুক্মিণী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের পাওয়ার কাপল দেব-রুক্মিণী।

টলিউডের পাওয়ার কাপল দেব-রুক্মিণী। বড়পর্দায় যেমন তাঁদের জুটি হিট তেমনই বাস্তবেও তাঁদের কেমিস্ট্রি দেখার মতো। বেশ কিছু বছর ধরেই দেব-রুক্মিণী সম্পর্কে রয়েছেন। নিজেরা এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু না বললেও কখনও নিজেদের সম্পর্ককে অস্বীকারও করেননি। এই জুটি কবে বিয়ে করছেন তা নিয়ে তাঁদের ভক্তদের কৌতুহল কম নেই। একাধিক সাক্ষাৎকারে দেবকে এই প্রশ্ন করা হলেও সঠিকভাবে কোনও উত্তর পাওয়া যায়নি। বর্তমানে দেব ব্যস্ত রয়েছেন লোকসভা ভোটের প্রচার নিয়ে। আর তারই মাঝে ভাইরাল হল একটি ভিডিও। যেখানে রুক্মিণী ফাঁস করলেন দেবের একটি সিক্রেট। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও এখন ভাইরাল। 

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটা বেশ কয়েক বছর আগে দিদি নম্বর ১-এর সেটের থেকে। যেখানে কিশমিশ ছবির প্রচারে এসেছিলেন দেব-রুক্মিণী সহ ছবির অন্যান্য কলাকুশলীরা। আর সেখানেই রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে রুক্মিণী ফাঁস করেন তাঁর বাবার সঙ্গে দেবের প্রথম আলাপের কথা। আসলে দিদি নম্বর ১-এর রচনার সঙ্গে প্রতিযোগীদের দেদার আড্ডা চলে। আর ইন্ডাস্ট্রির হাঁড়ির খবর বের করতে পারদর্শী রচনা। দেব-রুক্মিণীর সঙ্গেও তার ব্যতিক্রম হয়নি।

খেলার মাঝেই দেবের সঙ্গে রুক্মিণীর বাবার প্রথম আলাপচারিতার সিক্রেট ফাঁস করে দেন রুক্মিণী। রচনার সামনে দেবের লেডি লাভ রুক্মিণী মৈত্র বলেন, দেবের সঙ্গে যখন তাঁর বাবার সঙ্গে প্রথম দেখা হয় বাবা জানতে চেয়েছিলেন দেব কী করে। প্রথমেই দেব বলেছিলেন, 'আমার নাম দীপক অধিকারী। ইঞ্জিনিয়ারিং পড়ে পাশ করেছি। একটু পলিটিক্সে নামছি'। রুক্মিণীর ওই কথা শুনে হেসে কুটোপুটি রচনা সহ ওখানে উপস্থিত সকলে। আর এই ভিডিও এখন ভাইরাল নেট দুনিয়ায়। 

Advertisement

দেবের হাত ধরেই টলিউডে পা রাখা রুক্মিণীর। দেব ও রুক্মিণী মিলে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। এখন দেব রাজনীতি নিয়ে পুরোপুরি ব্যস্ত। সঙ্গে চলছে অভিনয়ের কাজও। সবকিছু মিলিয়ে দেবের দম ফেলার ফুরসৎ নেই। তবে দেব-রুক্মিণী কবে বিয়ের পিঁড়িতে বসছেন সেটা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন সকলে।    

আরও পড়ুন

Advertisement