scorecardresearch
 

Rukmini Maitra: চুল কেটে ফেললেন রুক্মিণী, একি হাল হল দেবের প্রেমিকার?

Rukmini Maitra: দেবের সঙ্গে বহু ছবিতেই একসঙ্গে জুটি বেঁধেছেন রুক্মিণী মৈত্র। তবে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে প্রথম কাজ অভিনেত্রীর। আর সিনেমার চরিত্রের খাতিরে নায়িকাদের লুকসে অনেক বদলই ঘটাতে হয়। আর ঠিক তেমনটাই হল রুক্মিণীর ক্ষেত্রেও। টেক্কা ছবির জন্য নিজেকে আমূল পরিবর্তন করে ফেলতে হল রুক্মিণীকে।

Advertisement
রুক্মিণী মৈত্র রুক্মিণী মৈত্র
হাইলাইটস
  • আর সিনেমার চরিত্রের খাতিরে নায়িকাদের লুকসে অনেক বদলই ঘটাতে হয়।

দেবের সঙ্গে বহু ছবিতেই একসঙ্গে জুটি বেঁধেছেন রুক্মিণী মৈত্র। তবে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে প্রথম কাজ অভিনেত্রীর। আর সিনেমার চরিত্রের খাতিরে নায়িকাদের লুকসে অনেক বদলই ঘটাতে হয়। আর ঠিক তেমনটাই হল রুক্মিণীর ক্ষেত্রেও। টেক্কা ছবির জন্য নিজেকে আমূল পরিবর্তন করে ফেলতে হল রুক্মিণীকে। নিজের সৌন্দর্যের একটা বড় দিক বদল করে নিতে হল শুধুমাত্র এই ছবির খাতিরে। 

ইতিমধ্যেই টেক্কা-এর প্রথম লুকস সামনে এসেছে। আর যেখানে রুক্মিণীকে দেখা গিয়েছে একেবারে অন্য ধরনের লুকসে। চুল একেবারে ছোট ছোট করে কাটা, চোখে কঠিন চাহনি, সাদা শার্ট ও লেদার জ্যাকেট। গ্ল্যামারস রুক্মিণীর বদলে একেবারে রাফ অ্যান্ড টাফ অবতারে ধরা দিলেন রুক্মিণী। আর এই লুকসের জন্য রুক্মিণীকে চুল কাটতে হয়েছে। যার ঝলক তিনি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev FC ©️ (@devian.in)

রুক্মিণী যে ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে, সেখানে দেখা গিয়েছে অভিনেত্রী বসে রয়েছেন বড় আয়নার সামনে। তাঁর পাশে ঘুরে বেড়াচ্ছেন নায়িকার পোষ্য। আর হেয়ার স্টাইলিস্ট রুক্মিণীর চুল ছাঁটতে ব্যস্ত রয়েছেন। সাধের চুল ওইভাবে কেটে দেওয়ায় কিছুটা মন খারাপ হলেও চরিত্রের খাতিরে এটা তাঁকে মেনে নিতেই হয়েছে। জানুয়ারির গোড়ার দিক থেকেই শ্যুটিং শুরু হয়ে গিয়েছে সৃজিতের টেক্কা ছবির। আর রুক্মিণী তাঁর ইমেজ ভেঙে একেবারে অন্যরকম লুকস নিয়ে হাজির হয়েছেন অভিনেত্রী। রুক্মিণী তাঁর এই লুকস নিয়ে এক সংবাদমাধ্যমের কাছে বলেছেন, আমার নিজের জন্যও এটা বিরাট বদল। এ রকম ছোট চুল বোধ হয় ক্লাস ওয়ানে পড়ার সময়ে ছিল। মেনস্ট্রিম ছবিতে এটা সাধারণত দেখা যায় না। চরিত্রের যতটা কাছে পৌঁছনো যায়, সেটাই চেষ্টা করা হয়েছে।

Advertisement

সম্প্রতি বিদ্যুৎ জামওয়ালার সঙ্গে একটা গানের শ্যুটিং সেরে ফিরেছেন রুক্মিণী। আর এসেই টেক্কা ছবির জন্য চুলের বিসর্জন দিলেন অভিনেতিরী। তাঁর এই লুকস দেবকেও অবাক করেছে। টেক্কা ছবিটি চলতি বছরের পুজোয় মুক্তি পাবে। এই ছবিতে রুক্মিণী ছাড়াও দেখা যাবে দেব, স্বস্তিকা ও টোটাকে। জুলফিকার ছবিটির পর এখানে আবারও সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় কাজ করবেন দেব। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে এই ছবির প্রথম পোস্টার।

আরও পড়ুন

রুক্মিণীর ঝুলিতে রয়েছে বহু প্রজেক্ট। ইতিমধ্যেই তিনি বিনোদিনী ছবির শ্যুটিং সেরে ফেলেছেন। এছাড়াও রুক্মিণী মৈত্রকে দ্রৌপদী, তারিখ ইত্যাদি ছবিতে দেখা যাবে। তাঁকে শেষবার দেবের সঙ্গেই ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবিতে দেখা গিয়েছিল।     

Advertisement