scorecardresearch
 

Rupanjana Mitra: আবার বিয়ে টলিউডে, এবার পিঁড়িতে রূপাঞ্জনা, কবে? প্ল্যান শেয়ার করলেন নিজেই

Rupanjana Mitra: টলিউডে এখন একের পর এক বিয়ের ফুল ফুটছে। পরমব্রত-পিয়, সন্দীপ্তা-সৌম্যর পর সম্প্রতি বিয়ে করলেন টলিউডের চর্চিত কাপল সৌরভ দাস ও দর্শনা বণিক। আর এই পরপর বিয়ের পর এবার আরও এক জুটির বিয়ে নিয়ে উঠেপড়ে লেগেছে ইন্ডাস্ট্রি।

Advertisement
রূপাঞ্জনা মিত্র রূপাঞ্জনা মিত্র
হাইলাইটস
  • এদিক-ওদিক কান পাতলেই শোনা যাচ্ছিল, ডিসেম্বরেই নাকি রূপাঞ্জনা বিয়ে করছেন।

টলিউডে এখন একের পর এক বিয়ের ফুল ফুটছে। পরমব্রত-পিয়, সন্দীপ্তা-সৌম্যর পর সম্প্রতি বিয়ে করলেন টলিউডের চর্চিত কাপল সৌরভ দাস ও দর্শনা বণিক। আর এই পরপর বিয়ের পর এবার আরও এক জুটির বিয়ে নিয়ে উঠেপড়ে লেগেছে ইন্ডাস্ট্রি। কথা হচ্ছে টেলিভিশনের পরিচিত মুখ রূপাঞ্জনা মিত্রকে নিয়ে। এদিক-ওদিক কান পাতলেই শোনা যাচ্ছিল, ডিসেম্বরেই নাকি রূপাঞ্জনা বিয়ে করছেন। আর খোদ অভিনেত্রী কী বলছেন, তা জানালেন bangla.aajtak.in-কে। 

কিছুদিন আগেই অসম্ভব অসুস্থ হয়ে শ্যুটিং থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন রূপাঞ্জনা। ফ্লু-তে কাবু হয়েছিলেন। টানা চারদিন বিছানা থেকে মাথা তুলে উঠতে পারেননি। শরীরটা একেবারে ভেঙে গিয়েছে তাঁর। সেই খবরও তিনি সোশ্যাল মিডিয়া পেজে জানিয়েছিলেন। তবে এখন কিছুটা সুস্থ হয়েছেন আর শ্যুটিংয়েও ফিরেছেন তিনি। এই মুহূর্তে তাঁকে অনুরাগের ছোঁয়া সিরিয়ালে দেখা যাচ্ছে লাবণ্যর চরিত্রে। শ্যুটিংয়ের মাঝে bangla.aajtak.in-কে জানালেন তাঁর বিয়ের প্ল্যান নিয়ে। 

প্রথমেই তো রূপাঞ্জনা জানিয়ে দিলেন যে ডিসেম্বরে তিনি একেবারেই বিয়ে করছেন না। এগুলো সব তাঁর ফ্যানপেজের তরফ থেকে বলা হচ্ছে। তাহলে কবে বিয়ে করছেন অভিনেত্রী? রূপাঞ্জনা বলেন, 'ডিসেম্বরে তো করছি না। আগামী বছর বিয়ে করার পরিকল্পনা রয়েছে। তবে এখনও দিনক্ষণ কিছুই ঠিক হয়নি। কারণ এটা তো একটা বিশেষ উপলক্ষ্য, তাই সবকিছু প্ল্যান করে, পরিবার-বন্ধুবান্ধবদের জানিয়ে তবেই ঠিক করা হবে বিয়ের দিন। রিয়ানের পড়াশোনা-পরীক্ষা সবকিছু মাথায় রাখতে হবে। হুটহাট করে সিদ্ধান্ত নেওয়ার বিষয় এটা নয়।' অতএব এই বছরে যে রূপাঞ্জনা বিয়ে করছেন না একথা স্পষ্টভাবে জানিয়ে দিলেন। 

আরও পড়ুন

প্রসঙ্গত, এই বছরের ফেব্রুয়ারিতেই পাহাড়ে ঘুরতে গিয়ে বাগদান সেরে ফেলেন রূপাঞ্জনা। অভিনেতা তথা পরিচালক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে জীবন কাটানোর অঙ্গীকার নিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই আংটি বদলের ছবি পোস্ট করে ঘোষণা করেন তাঁদের বাগদানের কথা। উত্তরবঙ্গে ঘুরতে গিয়ে এক গির্জায় আংটি বদল করেন রূপাঞ্জনা ও রাতুল। রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘদিন ধরেই সম্পর্কে আছেন রূপাঞ্জনা মিত্র। অভিনেত্রীর থেকে ছ'বছরের ছোট রাতুল। আর তা নিয়ে অনেকে সমালোচনা চলেছে। যদিও দুই তারকা নিন্দুকদের কথাকে সেভাবে পাত্তা দেন না। এখন শুধু অপেক্ষা নতুন বছরে রূপাঞ্জনার জীবনের নতুন ইনিংস শুরু হওয়ার। 

Advertisement

Advertisement