scorecardresearch
 

Rupanjana Mitra: 'আপনার ফি কত?' রূপাঞ্জনার WhatsApp-এ টেক্সট, থানায় যাচ্ছেন অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ায় হেনস্থার শিকার হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তথা বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র। তাঁকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল। নিজের ফেসবুক পেজে অভিনেত্রী তাঁর হোয়াটস অ্যাপের চ্যাট শেয়ার করেছেন। যেখানে জনৈক মৃণ্ময় নামে এক ব্যক্তি তাঁকে মেসেজ করে নিজের অসৎ উদ্দেশ্যের কথা জানায়

Advertisement
রূপাঞ্জনা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রূপাঞ্জনা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় হেনস্থার শিকার হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তথা বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র
  • তাঁকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল
  • নিজের ফেসবুক পেজে অভিনেত্রী তাঁর হোয়াটস অ্যাপের চ্যাট শেয়ার করেছেন

সোশ্যাল মিডিয়ায় হেনস্থার শিকার হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তথা বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র। তাঁকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল। নিজের ফেসবুক পেজে অভিনেত্রী তাঁর হোয়াটস অ্যাপের চ্যাট শেয়ার করেছেন। যেখানে জনৈক মৃণ্ময় নামে এক ব্যক্তি তাঁকে মেসেজ করে নিজের অসৎ উদ্দেশ্যের কথা জানায়। সোশ্যাল মিডিয়াতেই অভিনেত্রী তাঁর ক্ষোভ প্রকাশ করেন। বুধবার রাতেই রূপাঞ্জনা যাদবপুর থানায় এ সংক্রান্ত অভিযোগ জানাবেন বলে জানিয়েছেন।  

হোয়াটসঅ্যাপে কুপ্রস্তাব
ফেসবুক পেজে রূপাঞ্জনা জানিয়েছেন যে তাঁকে প্রথমে তাঁর অফিসিয়াল মেইলে মেইল করে নম্বর চাওয়া হয়। অভিনেত্রী কাজ সংক্রান্ত কথাবার্তা করার জন্য তিনি তাঁর নম্বর দেন সরাসরি যোগাযোগ করার জন্য। এরপর মৃণ্ময় নামের ওই ব্যক্তি অভিনেত্রীকে হোয়াটস অ্যাপে মেসেজ করে। আর সেখানেই সোজাসুজি জানতে চাওয়া হয় তাঁর ‘ফি’ কত। এমনকী ওই ব্যক্তি সরাসরি বলেন তাঁর ক্লায়েন্ট চায় দেখা করতে এবং সময় কাটাতে। রূপাঞ্জনা বিষয়টি বোঝার পরও বারংবার জানতে চান যে কেন তাঁর সঙ্গে দেখা করতে চান মৃণ্ময়ের ক্লায়েন্ট। কোনও কি কাজের সূত্রে এই দেখা-সাক্ষাৎ। যদিও মৃণ্ময় বারবারই বলে যে এই দেখা করতে চাওয়া কোনও কাজ সংক্রান্ত নয়।  

আরও পড়ুন: 'অনুরাগের ছোঁয়া'-র বর্ষপূর্তি, সেলিব্রেশন মিস করে মন খারাপ 'সূর্য'র

কী প্রস্তাব দেওয়া হয়
রূপাঞ্জনার শেয়ার করা হোয়াটস অ্যাপ চ্যাট অনুযায়ী মৃণ্ময় যার সঙ্গে অভিনেত্রীর দেখা করার কথা বলছিল সে এক বাঙালি ব্যবসায়ী। এমনকী রূপাঞ্জনাকে ওই ব্যক্তি এও বলে যে তারা কেউই এই বিনোদন জগতের সঙ্গে যুক্ত নয়। এরপর রূপাঞ্জনা মৃণ্ময়কে জানায় যে ওই ব্যবসায়ী তাঁকে সরাসরি মেসেজ করুক। কিন্তু অভিনেত্রীকে ওই ব্যক্তি বলে যে তাকেই যা বলার বলতে। এরপর রূপাঞ্জনা জিজ্ঞাসা করেন যে কি বিষয়ে ওই ব্যবসায়ী দেখা করতে চান তাঁর সঙ্গে। তার জবাবে মৃণ্ময় অভিনেত্রীর ফি জিজ্ঞাসা করে। রূপাঞ্জনা সেই বাঙালি ব্যবসায়ী ক্লায়েন্টের ছবি দেখতে চান, পরিচয় জানতে চান। কিন্তু হোয়াটস অ্যাপে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা ব্যক্তিটি সেই প্রস্তাব এড়িয়ে যায়। রূপাঞ্জনা এরপর জানতে চায় যে ওই ব্যবসায়ী কি কোনও শ্যুটের জন্য তাঁর সঙ্গে দেখা করতে চাইছেন। কিন্তু মৃণ্ময় নামে ব্যক্তিটি জানায় যে এই সাক্ষাৎ কোনও কাজ সংক্রান্ত সাক্ষাৎ নয়।

Advertisement

 

আরও পড়ুন: সুপার ভাইরাল 'টাম টাম'! শ্যুটিংয়ের ফাঁকে কালনাগিনীর সঙ্গে জমিয়ে নাচ পঞ্চমীর

কড়া ভাষায় জবাব
অভিনেত্রীর বুঝতে আর কোনও অসুবিধাই হয় না ঠিক কোন ধরনের সাক্ষাতের কথা ওই ব্যক্তি বলছে। এরপর চ্যাটেই কড়াভাবে জবাব দেন রূপাঞ্জনা। লেখেন, ‘আপনার ক্লায়েন্ট আমাকে অ্যাফোর্ড করতে পারবে না। আমার মনে হচ্ছে আপনারা হারেম সেন্টার খুঁজছেন। শুনুন ভাই আমি আপনাকে একটা কথা বলি আমি আপনাকে এবং আপনার বাঙালি ব্যবসায়ীকে ঠিক খুঁজে বার করব। আপনারা ভুল জায়গায় কড়া নেড়েছেন।’ হোয়াটস অ্যাপের পুরো চ্যাট ফেসবুকে শেয়ার করেন অভিনেত্রী। আজতক বাংলার পক্ষ থেকে রূপাঞ্জনা মিত্রের সঙ্গে যোগায়োগ করা হলে তিনি জানিয়েছেন যে এই বিষয়ে অবশ্যই তিনি পদক্ষেপ করবেন এবং যথাযথ প্রমাণ নিয়ে তিনি যাদবপুর থানায় অভিযোগ দায়ের করবেন বুধবারই। রূপাঞ্জনা মিত্র আরও জানিয়েছেন যে, কোন চক্র এটার পিছনে কাজ করছে সেটা জানা খুবই প্রয়োজন। তাই তিনি পুলিশের দ্বারস্থ হবেন।  

এর আগেও সরব হন অভিনেত্রী
এর আগেও রূপাঞ্জনা মিত্রকে এ ধরনের কুপ্রস্তাবের বিরুদ্ধে গর্জে উঠতে দেখা গিয়েছে। সেই সময়ও অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় তুলেছিলেন।   

Advertisement