scorecardresearch
 

'আরিয়ান ড্রাগস নিতে পারে,' শাহরুখের পুরনো ইন্টারভিউ Video ভাইরাল

মুম্বইয়ে প্রমোদতরীতে রেভ পার্টিতে মাদক রাখায় রবিবারই গ্রেফতার হন শাহরুখ খানের সুপুত্র আরিয়ান খান। এরই মধ্যে ভাইরাল শাহরুখের পুরনো একটি ভিডিও। সেই ভিডিওতে বাবা হিসেবে শাহরুখের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন নেটিজেনরা। এই পুরনো সাক্ষাৎকারটি ভাইরাল হওয়ার কারণ, তাঁর ছেলে আরিয়ান খানকে ড্রাগস, প্রেমিকা, বান্ধবী, সেক্স সমস্ত কিছু করার স্বাধীনতা দেবেন বলে জানান।

Advertisement
শাহরুখ খান ও আরিয়ান খান শাহরুখ খান ও আরিয়ান খান
হাইলাইটস
  • রবিবারই গ্রেফতার হন শাহরুখ খানের সুপুত্র আরিয়ান খান
  • এরই মধ্যে ভাইরাল শাহরুখের পুরনো একটি ভিডিও
  • সেই ভিডিওতে বাবা হিসেবে শাহরুখের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন নেটিজেনরা

মুম্বইয়ে (Mumbai) প্রমোদতরীতে রেভ পার্টিতে (Rave Party) মাদক (Drugs) রাখায় রবিবারই গ্রেফতার হন শাহরুখ খানের (Shah Rukh Khan) সুপুত্র আরিয়ান খান (Aryan Khan)। এরই মধ্যে ভাইরাল শাহরুখের পুরনো একটি ভিডিও। সেই ভিডিওতে বাবা হিসেবে শাহরুখের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন নেটিজেনরা। এই পুরনো সাক্ষাৎকারটি ভাইরাল হওয়ার কারণ, তাঁর ছেলে আরিয়ান খানকে ড্রাগস, প্রেমিকা, বান্ধবী, সেক্স সমস্ত কিছু করার স্বাধীনতা দেবেন বলে জানান।

শনিবার রাতে NCB মুম্বই-গোয়ার ক্রুজে অভিযানে অবৈধ মাদক উদ্ধার করে। সেখানে উপস্থিত ছিলেন আরিয়ান খান, ও আরও তারকা সন্তান, প্রভাবশালী ব্যবসায়ী সন্তানেরা। তদন্ত চলাকালীন তাঁর বিরুদ্ধে সংগৃহীত প্রমাণের ভিত্তিতে আরিয়ানকে গ্রেফতার করা হয়। আরিয়ান খানের গ্রেফতারের পর, 'রেন্ডেজভাস উইথ সিমি গারেওয়া'-এর শোয়ে শাহরুখ খানের একটি পুরানো সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় ঘুরতে শুরু করে। এই সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে স্ত্রী গৌরী খানকেও দেখা যায়।

সাক্ষাৎকারে সিমি গারেওয়াল শাহরুখ খানকে প্রশ্ন করেন, "আমি নিশ্চিত তুমি তোমার ছেলেকে নষ্ট করবে।" তিনি ঠাট্টা করে বললেন,"আমার ছেলের যখন তিন বা চার বছর বয়স, বলেছিলাম, সে মেয়েদের পিছনে দৌড়াতে পারে, সে যতটা চায় ধূমপান করতে পারে, সে ড্রাগ নিতে পারে, সেক্স করতে পারে। "

মুম্বাই উপকূলে একটি ক্রুজ জাহাজে অভিযান চালানোর পর শনিবার রাতে বিভাগের পক্ষ থেকে যে রেভ পার্টির বিরুদ্ধে অভিযান চালানো হয়েছিল, তার সঙ্গে এনসিবি কর্মকর্তারা আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করেছিলেন। জিজ্ঞাসাবাদের পর স্টার্কিডকে গ্রেপ্তার করা হয়।

আরিয়ান খান ছাড়াও মুনমুন ধামেচা এবং আরবাজ মার্চেন্ট নামে আরও দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সস (এনডিপিএস) আইনের 8 (সি), ২০ (বি), ২ এবং ৫ ধারায় মামলা করা হয়েছে।

Advertisement

শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো মুম্বই থেকে গোয়া যাওয়ার একটি ক্রুজে চলা মাদক কাণ্ডে গ্রেফতার ৮ জন। এই রেভ পার্টিতে তল্লাশি চালায় NCB-র দল। এঁনারা বলিউড, ফ্যাশন এবং ব্যবসার সঙ্গে জড়িত। নাইট পার্টি থেকে উদ্ধার হয় কোকেন, হাশিস, এমডিএমএ। হয় প্রোফাইল এই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউড তারকা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান।

Advertisement