scorecardresearch
 

Film Wrap: মাদক পার্টিতে গ্রেফতার শাহরুখ-পুত্র আরিয়ান খান

Entertainment News Today 2nd October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Shah Rukh-এর ছেলে Aryan Khan গ্রেফতার, ছিল রেভ পার্টিতে
Mumbai Cruise Drug Party: মুম্বই থেকে গোয়া সফরকারী ক্রুজে তল্লাশি চালানোর পর শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করা হয়েছে।


ড্রাগস পার্টি: Shahrukh-এর ছেলে Aryan ছাড়া আরও যাদের জিজ্ঞাসাবাদ করছে NCB
শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) মুম্বই থেকে গোয়া যাওয়ার একটি ক্রুজে চলা মাদক পার্টিতে গ্রেফতার ৮ জন। এই রেভ পার্টিতে তল্লাশি চালায় NCB-র দল। এঁনারা বলিউড, ফ্যাশন এবং ব্যবসার সঙ্গে জড়িত। নাইট পার্টি থেকে উদ্ধার হয় কোকেন, হাশিস, এমডিএমএ। হয় প্রোফাইল এই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউড তারকা শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র (Son) আরিয়ান খান (Aryan Khan)।


ড্রাগস পার্টিতে Shah Rukh Khan পুত্র Aryan -এর নাম! বিতর্ক এই প্রথম নয়...
বলিউডের কিং খান শাহরুখ খানের পুত্র আরিয়ান খান ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় তারকা সন্তানদের মধ্যে একজন। এখনও কোনও ছবিতে অভিষেক করেননি আরিয়ান, কিন্তু জনপ্রিয়তার দিক থেকে তিনি প্রতিযোগিতার বাইরে নন। আরিয়ানের ছবি সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ে। আরিয়ানের স্টাইল, লুকে পাগল অনেক অনুরাগীরাই।


ক্রুজে ড্রাগস পার্টি: শাহরুখ পুত্র আরিয়ানকে জিজ্ঞাসাবাদ NCB-র
শনিবার রাতে মায়ানগরী মুম্বইয়ের মাঝ সমুদ্রে ক্রুজে চড়ে চলছিল "রেভ পার্টি"। নাইট পার্টি থেকে উদ্ধার হয় কোকেন, হাশিস, এমডিএমএ। এলাহী এই পার্টিতে উপস্থিত বলিউড তারকা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের নাম জড়ায়। ক্রুজে চলছিল দেদার ড্রাগ পার্টি। আগে থেকেই সেখানে হাজির ছিল এনসিবির দল। এই ঘটনায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ। তারকা সন্তানকেও জিজ্ঞাসাবাদ করছে এনসিবি।


লাইভ ভিডিওতে ঐন্দ্রিলাকে চকাস চকাস চুমু অঙ্কুশের!
প্রকাশ্যেই একে অপরকে নিয়ে যথেষ্ট ভালোবাসার প্রদর্শন করেন (PDA) অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেন (Oindrila Sen). কিন্তু সোশাল মিডিয়ায় লাইভ ভিডিওতে কখনও তাঁদের এমন ভঙ্গিতে দেখা যায়নি এর আগে। প্রিয় জুটিকে এমন ভাবে দেখে খানিকটা শক্‌ড এবং খুশি দর্শকরাও।

Advertisement


'আমি বিকিনি পরলে সস্তা মেয়ে, স্টারকিড পরলে গ্ল্যামারাস', ফের উরফি বিস্ফোরণ
সোশ্যাল মিডিয়ায়, উরফি জাভেদ প্রায়ই তার ফ্যাশন সেন্স এবং বিকিনি পরার জন্য ট্রোলের টার্গেট হন। তিনি বহুবার মানুষের সমালোচনাও শুনেছেন। সম্প্রতি, অভিনেত্রী ইনস্টাগ্রামে দুটি স্ক্রিনশট শেয়ার করেছেন, যেখানে একটি স্টার কিডকে প্রথম দেখা গিয়েছিল, যাকে মিডিয়া গ্ল্যামারাস বলে বর্ণনা করেছিল। একই সময়ে, দ্বিতীয় ছবিতে, তিনি নিজেকে দেখিয়েছিলেন, যাতে কেউ তাকে বলেছিল যে আপনি শুধু শরীর দেখান।


Durga Puja: মায়ের আগমনী গান 'দুর্গে মা দুর্গে', উচ্ছ্বসিত শিল্পী নির্মাল্য
পুজো মানেই এসে যায় পুজোর গানের কথা। গানের মধ্যে দিয়ে দিয়ে পুজোর আবাহন। তেমনই এক সুন্দর পুজোর গান ভিডিও অ্যালবাম আকারে প্রকাশিত হচ্ছে মহালয়ায়। গান গেয়েছেন বাংলার অত্যন্ত জনপ্রিয় শিল্পী নির্মাল্য রায়। গীতিকার ডক্টর নিবেদিতা গঙ্গোপাধ্যায়। ভিডিও অ্যালবামের নাম দুর্গে মা দুর্গে।

 

Advertisement