scorecardresearch
 

Subhashree-Raj: 'এইজন্য আমরা সবাই প্রেগন্যান্ট,' রাজকে নিয়ে শুভশ্রীর আদুরে VIDEO ভাইরাল

Subhashree-Raj: অপেক্ষা আর মাত্র কিছুদিনের। এরপরই রাজ-শুভশ্রীর ঘর ভরবে ছোট্ট শিশুর হাসি-কান্নায়। ইউভান পাবে তার খেলার সঙ্গী। দিন যত এগিয়ে আসছে ততই রাজ-শুভশ্রী দিন গুনতে শুরু করে দিয়েছেন। এই মুহূর্তে একেবারেই বিশ্রামে রয়েছেন হবু মা।

Advertisement
শুভশ্রী-রাজ শুভশ্রী-রাজ
হাইলাইটস
  • দিন যত এগিয়ে আসছে ততই রাজ-শুভশ্রী দিন গুনতে শুরু করে দিয়েছেন। এই মুহূর্তে একেবারেই বিশ্রামে রয়েছেন হবু মা।

অপেক্ষা আর মাত্র কিছুদিনের। এরপরই রাজ-শুভশ্রীর ঘর ভরবে ছোট্ট শিশুর হাসি-কান্নায়। ইউভান পাবে তার খেলার সঙ্গী। দিন যত এগিয়ে আসছে ততই রাজ-শুভশ্রী দিন গুনতে শুরু করে দিয়েছেন। এই মুহূর্তে একেবারেই বিশ্রামে রয়েছেন হবু মা। ডান্স বাংলা ডান্স-এর বিচারক ছাড়া এখন আর কোনও কাজই করছেন না অভিনেত্রী। আর এই সময় হবু মা শুভশ্রীর বিশেষ যত্ন নিচ্ছেন পরিচালক স্বামী রাজ। তারই ঝলক দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। 

শুভশ্রী একটি ছোট ভিডিও শেয়ার করেছেন নেট দুনিয়াতে। যেখানে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তী নেলপলিশ পরিয়ে দিচ্ছেন শুভশ্রীর পায়ে। এই ভিডিও শেয়ার করে হবু মা ক্যাপশনে লিখেছেন, আমি সন্তানের যত্ন নিচ্ছি, রাজ আমার যত্ন নিচ্ছে। সেইজন্যই আমরা বলে থাকি যে আমরা প্রেগন্যান্ট। এরপর শুভশ্রী ভাগ্যবান আমি, সেরা স্বামী এইসব হ্যাশট্যাগও ব্যবহার করেছেন। প্রসঙ্গত, শুভশ্রী এক পুরনো সাক্ষাৎকারে জানিয়েছলেন যে রাজ এই সময় তাঁর খুব কেয়ার নিচ্ছেন। 

সবকিছু যদি ঠিকঠাক থাকে তবে ডিসেম্বরেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন শুভশ্রী। ইতিমধ্যেই ঘরোয়াভাবে সাধের অনুষ্ঠান হয়ে গিয়েছে। যেখানে শুধুমাত্র বাড়ির সদস্যদের দেখা গিয়েছিল। ঘরোয়া সাধের অনুষ্ঠানে শুভশ্রীর লুকসও ছিল সাদামাটা। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চেও শুভশ্রীকে সাধ খাওয়ান শ্রাবন্তী-অঙ্কুশরা। যেখানে মহাগুরু মিঠুন চক্রবর্তীও আশীর্বাদ করেছেন। অভিনেত্রীর প্রিয় সব খাবারই সেখানে ছিল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। 

Advertisement

জুনের শেষের দিকেই শুভশ্রী জানিয়েছিলেন যে তিনি দ্বিতীয়বার মা হতে চলেছেন। ইউভান বড় দাদায় উত্তীর্ণ হবে খুব শীঘ্রই। এই সময় সেভাবে আর কোনও কাজই করছেন না অভিনেত্রী। বাড়িতে বিশ্রামের মধ্যেই রয়েছেন। সময় কাটাচ্ছেন ইউভানের সঙ্গেই। অন্তঃসত্ত্বা হওয়ার জন্য সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার থেকেও সরে আসেন তিনি। এখন রাজ ও শুভশ্রী দিন গুনছেন দ্বিতীয় সন্তান আসার। 

আরও পড়ুন

  
 

Advertisement