scorecardresearch
 

Subhashree Ganguly: শ্যুটিংয়ের ফাঁকে শুভশ্রীকে স্পেশাল 'ট্রিট' অঙ্কুশের, দারুণ খুশি 'হবু মা'

Subhashree Ganguly: প্রেগন্যান্সির সময় মহিলাদের নানা রকম ইচ্ছে করে। যার মধ্যে ফুড ক্রেভিং খুব সাধারণ একটা বিষয়। আইসক্রিম, কুকিজ, পেস্ট্রি ইত্যাদি রকমারি ডেসার্ট খেতে চান এই সব মহিলারা।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও অঙ্কুশ হাজরা (ছবি: ফেসবুক) শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও অঙ্কুশ হাজরা (ছবি: ফেসবুক)

সময়টা বেশ ভাল যাচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। বড় পর্দা, ওটিটি, ছোট পর্দায় কাজ করছেন সমান তালে। শুধু অভিনেত্রী হিসেবে না, সম্প্রতি প্রযোজকের দায়িত্বও পালন করেছেন তিনি। এদিকের জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় চলছে। দ্বিতীয়বার মা হতে চলেছেন নায়িকা। এজন্যে বড় কাজের থেকে বিরতি নিয়েছেন তিনি। 'ডান্স বাংলা ডান্স'-এ বিচারক আসনে বসা ছাড়াও, কিছু বিজ্ঞাপনের বা পুজোর হালকা শ্যুটের কাজ করছেন তিনি। 

প্রেগন্যান্সির সময় মহিলাদের নানা রকম ইচ্ছে করে। যার মধ্যে ফুড ক্রেভিং খুব সাধারণ একটা বিষয়। আইসক্রিম, কুকিজ, পেস্ট্রি ইত্যাদি রকমারি ডেসার্ট খেতে চান এই সব মহিলারা। আলাদা কিছু নয় শুভশ্রীর ক্ষেত্রেও। আর নায়িকার এই ইচ্ছেপূরণ করলেন তাঁর কাছের বন্ধু- অভিনেতা অঙ্কুশ হাজরা। শুভশ্রীর ইনস্টা স্টোরি জানান দিচ্ছে এই কথা। 

বুধবার ছিল 'ডান্স বাংলা ডান্স'-র ফিনালের শ্যুটিং। নাচের এই শোয়ের বিচারক শুভশ্রী এবং সঞ্চালক অঙ্কুশ। এদিন শ্যুটিংয়ের ফাঁকে নায়িকার মনের ইচ্ছাপূরণ করলেন অভিনেতা। ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন রাজ ঘরণী। হাতে আইসক্রিম নিয়ে একটি নো- মেকআপ লুক শেয়ার করেছেন হবু মা। ক্যাপশনে ধন্যবাদ জানিয়েছেন অঙ্কুশকে, তাঁকে আইসক্রিম খাওয়ানোর জন্য। বোঝাই যাচ্ছে দারুণ খুশি তিনি। 

আরও পড়ুন

 

Subhashree Ganguly pregnancy

প্রসঙ্গত, বিভিন্ন সাক্ষাৎকারে শুভশ্রী গঙ্গোপাধ্যায় শেয়ার করেছেন, তিনি 'ফুডি' অর্থাৎ খেতে ভালোবাসেন। কড়া ডায়েট মেনে চলতে হলেও, মাঝে মধ্যে চিট ডে রাখেন। এছাড়া নিয়মিত শরীরচর্চা করেন টলি নায়িকা। এমনকী প্রেগন্যান্সির সময়ও জিম থেকে নানা ওয়ার্ক আউটের মুহূর্ত সকলের সঙ্গে শেয়ার করেন তিনি। বর্তমানে সাত মাসের অন্ত:সত্ত্বা শুভশ্রী। পরিবার- পরিজন সকলে এই মুহূর্তে অপেক্ষায় আছেন চক্রবর্তী পরিবারে নতুন অতিথিকে স্বাগত জানাতে।   

Advertisement

 

Advertisement