scorecardresearch
 

Anupam Roy: আবার বিয়ে করছেন অনুপম? ডিভোর্সের দু'বছর পর মুখ খুললেন...

Anupam Roy: ২০১৫ সালের ৬ ডিসেম্বর গায়ক বিয়ে করেছিলেন পিয়া চক্রবর্তীকে। পিয়া অনুপম রায়ের দীর্ঘ দিনের বান্ধবী ছিলেন। সেই জানা পরিচিতি থেকেই বিয়ে। পিয়া নিজেও গান করেন। তবে অনুপম রায়ের মতো জনপ্রিয়তা তাঁর ছিল না। অনুপম-পিয়াকে একাধিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল সেই সময়। তাঁদের মধ্যে যে কোনও সমস্যা দেখা দিতে পারে তা কোনওদিনই কারোর মাথায় আসেনি।

Advertisement
অনুপম রায় অনুপম রায়
হাইলাইটস
  • অল্প কথা বলতেই ভালোবাসেন সবসময়।
  • যিনি বিশ্বাস করেন যে ব্যক্তিগত জীবনের চর্চার চেয়ে তাঁর কাজই তাঁকে বেশি সফলতা এনে দেবে
  • দুবছর হল অনুপম রায়ের ডিভোর্স হয়েছে। বর্তমানে একা থাকলেও দ্বিতীয়বার কি বিয়ের পিঁড়িতে বসবেন?

অল্প কথা বলতেই ভালোবাসেন সবসময়। যিনি বিশ্বাস করেন যে ব্যক্তিগত জীবনের চর্চার চেয়ে তাঁর কাজই তাঁকে বেশি সফলতা এনে দেবে। তাঁর গানে রয়েছে অন্য এক যাদুমন্ত্র। কথা হচ্ছে অনুপম রায়ের, ২৯ মার্চ বুধবার তাঁরই জন্মদিন। বাংলা শুধু নয় বলিউডেও নিজের গান দিয়ে পরিচিতি তৈরি করেছেন তিনি। জাতীয় পুরস্কারেও ভরে গিয়েছে তাঁর ঝুলি। যদিও তাঁর ব্যক্তিগত জীবন কিন্তু বেশ চর্চিত। দুবছর হল অনুপম রায়ের ডিভোর্স হয়েছে। বর্তমানে একা থাকলেও দ্বিতীয়বার কি বিয়ের পিঁড়িতে বসবেন?

অনুপম-পিয়া ডিভোর্স
২০১৫ সালের ৬ ডিসেম্বর গায়ক বিয়ে করেছিলেন পিয়া চক্রবর্তীকে। পিয়া অনুপম রায়ের দীর্ঘ দিনের বান্ধবী ছিলেন। সেই জানা পরিচিতি থেকেই বিয়ে। পিয়া নিজেও গান করেন। তবে অনুপম রায়ের মতো জনপ্রিয়তা তাঁর ছিল না। অনুপম-পিয়াকে একাধিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল সেই সময়। তাঁদের মধ্যে যে কোনও সমস্যা দেখা দিতে পারে তা কোনওদিনই কারোর মাথায় আসেনি। তাঁদের এই এত গুলো বছরের সংসার দেখে সকলেই বেশ সুখের মনে করেছিলেন। কিন্তু কোথাও হয়ত ঘুণপোকা বাসা বেঁধেছিল সম্পর্কে। যার ফল হিসেবে একে অপরের সম্মতিতেই আলাদা পথে হাঁটেন তাঁরা। 

বিচ্ছেদের কারণ 
সেই সময় শোনা গিয়েছিল যে পিয়ার সঙ্গে পরমব্রতর ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হওয়ার কারণেই নাকি অনুপমের সঙ্গে বিচ্ছেদ হয়েছিল। তবে এটা যে নিছকই গুজব তা স্পষ্ট করে জানিয়ে দিয়েছিলেন পরমব্রত। ২০২১ সালের নভেম্বর মাসে অনুপম রায় ট্যুইট করে জানিয়ে দেন যে তিনি আর পিয়া বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। এর সঙ্গে এও জানিয়ে দেন যে স্বামী-স্ত্রীর সম্পর্ক থেকে বেরিয়ে এলেও তাঁরা সবসময়ই ভালো বন্ধু ছিলেন এবং থাকবেন। 

Advertisement

আরও পড়ুন: প্রেম থেকে ব্রেকআপ, তারপর থেকে সিঙ্গল টলিউডের এই ৭ অভিনেত্রী

বিয়ে ও প্রেম নিয়ে বিতৃষ্ণা নেই
এতকিছুর পরও বিয়ে নামক প্রতিষ্ঠানের ওপর কোনও ধরনের বিতৃষ্ণা নেই গায়কের। এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে শিল্পী জানিয়েছেন যে আসলে এটা কোন মানুষটা কেমন, তার উপর নির্ভর করে। সব মানুষকে যে বিয়ে করতে হবে এমনটা নয়, যে বিয়ে করতে চায় করতেই পারে। তবে বিয়ে নিয়ে তিনি স্থবির। বিয়ে নামক প্রতিষ্ঠানের প্রতি কোনও বিতৃষ্ণা নেই। অনুপম রায় এও জানিয়েছেন যে তিনি সম্পর্কে বিশ্বাসী এবং প্রেমের সম্পর্কে তিনি শ্রদ্ধা করেন। দ্বিতীয়বার বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছেন না তবে অনুপম রায়ের কথা শুনে এটা আন্দাজ করাই যায় যে তিনি ফের সম্পর্কে জড়াতে আগ্রহী। 

 

আরও পড়ুন: 'ধরা ছাড়ার যুগে, আমাদের যুগল সত্যিই বিরল!' রাজাকে নিয়ে প্রেমমাখা পোস্ট মধুবনীর

গান ও কনসার্ট নিয়েই ব্যস্ত অনুপম
আপাতত নিজের গান ও কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন অনুপম রায়। ১ ও ২ এপ্রিল শহরে তাঁর লাইভ কনসার্ট রয়েছে এছাড়াও নতুন গান বিচার মুক্তি পেয়েছে। শুধু তাই নয়, বর্তমানে কিছু প্রজেক্টের ওপরও কাজ করছেন গায়ক সেগুলি ধীরে ধীরে সামনে আনবেন। এখন তিনি সম্পর্ক-বিয়ের চেয়েও বেশি মনোযোগ দিয়েছেন নিজের কেরিয়ারকে সফলতার চূড়ায় নিয়ে যাওযার।   

 

Advertisement