scorecardresearch
 

Sudipta Banerjee: আইফেল টাওয়ারের সামনে KISS, হানিমুনে রোম্যান্টিক মুডে সুদীপ্তা-সৌম্য

Sudipta Banerjee: বিয়ের পর প্রথম হানিমুন বলে কথা। আর সেটা যে রোম্যান্টিক হবে তা নতুন করে বলার কিছুই নেই। চলতি বছরের মে মাসে তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন টেলি অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তবে দুজনেরই কাজের ব্যস্ততার কারণে বিয়ের পর পরই মধুচন্দ্রিমা করতে যাওয়া হয়নি। তাই এখন সুযোগ পেয়েই ভালোবাসার শহর প্যারিসে চলে গিয়েছেন এই তারকা দম্পতি।

Advertisement
সুদীপ্তা-সৌম্য প্যারিসে হানিমুনে সুদীপ্তা-সৌম্য প্যারিসে হানিমুনে
হাইলাইটস
  • চলতি বছরের মে মাসে তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন টেলি অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।

বিয়ের পর প্রথম হানিমুন বলে কথা। আর সেটা যে রোম্যান্টিক হবে তা নতুন করে বলার কিছুই নেই। চলতি বছরের মে মাসে তৃণমূল নেতা সৌম্য বক্সীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন টেলি অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তবে দুজনেরই কাজের ব্যস্ততার কারণে বিয়ের পর পরই মধুচন্দ্রিমা করতে যাওয়া হয়নি। তাই এখন সুযোগ পেয়েই ভালোবাসার শহর প্যারিসে চলে গিয়েছেন এই তারকা দম্পতি। আর সেখানেই দারুণ এক রোম্যান্টিক মেজাজে ধরা দিলেন সুদীপ্তা-সৌম্য।

প্যারিস থেকে সুদীপ্তা প্রচুর ছবি ও ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম পেজে। তবে সম্প্রতি যে ছবিটি তিনি পোস্ট করেছেন তা বোধহয় প্রতিটি মানুষেরই স্বপ্ন থাকে। ছবিতে দেখা যাচ্ছে সুদীপ্তা ও সৌম্য উষ্ণ কিস করছেন একে-অপরকে আর পিছনে সাক্ষী থাকছে আইফেল টাওয়ার। এই সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করে সুদীপ্তা ক্যাপশনে লেখেন, 'আমি জানি যে কোনও না কোনওভাবে, আমার হেঁটে যাওয়ার মুহূর্ত থেকে আমি যে প্রতিটি পদক্ষেপ নিয়েছি তা তোমাকে খুঁজে পাওয়ার জন্য।'

  

আরও পড়ুন

 

চলতি বছরের মে মাসে তৃণমূলের প্রাক্তন বিধায়িকা স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে বিয়ে করেন সুদীপ্তা। তাঁদের প্রেম দীর্ঘদিনের। বিয়ের পর দুজনের কাজের ব্যস্ততা থাকায় সেভাবে ঘুরতে যেতে পারেননি। তবে এবার সময় পেয়েই প্যারিসে হানিমুনে চলে যান এই জুটি। সেখান থেকে একাধিক ছবি পোস্ট করেছেন সুদীপ্তা। দেখেই বোঝা যাচ্ছে যে দারুণভাবে তাঁদের এই হানিমুন এনজয় করছেন তাঁরা। এর আগে ইনস্টাগ্রামে একটি মিষ্টি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। চারদিকে ভায়োলিন বাজছে। আলোয় আলোকিত। এমনই সব স্বপ্নের মতো মুহূর্ত ভাগ করে নিয়েছেন নায়িকা। তিনি লেখেন, “পৃথিবীর সেরা রোম্যান্টিক জায়গা।” প্যারিস শহরের আনাচকানাচে ঘুরে বেড়াচ্ছেন তাঁরা। বিদেশের খুঁটিনাটি ভাগ করে নিচ্ছেন সকলের সঙ্গে।

Advertisement

বাংলা টেলিভিশনের খলনায়িকা হিসাবেই পরিচিত সুদীপ্তা। সোহাগ জল সিরিয়ালে সুদীপ্তা অভিনীত বেণী বৌদি দারুণভাবে জনপ্রিয়তা পায়। অভিনেত্রীর অভিনয়ও প্রশংসা পায়। এর আগে নায়িকা একাধিক সিরিয়াল ও সিনেমাতেও অভিনয় করেছেন। টলিপাড়ার অন্দরের খবর বেশ লম্বা ছুটি। মধুচন্দ্রিমা কাটিয়ে সোজা নাকি তিনি ফিরবেন শ্যুটিং ফ্লোরে। তবে কোন সিরিয়ালে কাজ শুরু করবেন এখনই বলা যাচ্ছে না।  

Advertisement