scorecardresearch
 

Sudipta Banerjee-Soumya Bakshi Wedding: সুদীপ্তা এখন স্মিতা বক্সীর পুত্রবধূ, বিয়ের আসর কেমন? দেখুন

Sudipta Banerjee-Soumya Bakshi Wedding: পরনে লাল বেনারসী, গা ভর্তি সোনার গয়না। বধূবেশে সোহাগ জল-এর বেণীকে এদিন অপরূপ সুন্দরী লাগছিল। মিস থেকে মিসেস হলেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর বাড়ির বউ বলে কথা তাঁর বিয়ের আসর তো জমজমাট হবে। তাঁর ছেলে সৌম্যর গলায় মালা দিলেন অভিনেত্রী। সোমবার সুদীপ্তা-সৌম্যর রাজকীয় বিয়ের আসর বসেছিল সায়েন্স সিটি সংলগ্ন এক রিসর্টে।

Advertisement
সৌম্য বক্সীর সঙ্গে বিয়ে সারলেন সুদীপ্তা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সৌম্য বক্সীর সঙ্গে বিয়ে সারলেন সুদীপ্তা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • মিস থেকে মিসেস হলেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।
  • তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর বাড়ির বউ বলে কথা তাঁর বিয়ের আসর তো জমজমাট হবে। তাঁর ছেলে সৌম্যর গলায় মালা দিলেন অভিনেত্রী।

পরনে লাল বেনারসী, গা ভর্তি সোনার গয়না। বধূবেশে সোহাগ জল-এর বেণীকে এদিন অপরূপ সুন্দরী লাগছিল। মিস থেকে মিসেস হলেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর বাড়ির বউ বলে কথা তাঁর বিয়ের আসর তো জমজমাট হবে। তাঁর ছেলে সৌম্যর গলায় মালা দিলেন অভিনেত্রী। সোমবার সুদীপ্তা-সৌম্যর রাজকীয় বিয়ের আসর বসেছিল সায়েন্স সিটি সংলগ্ন এক রিসর্টে। যেখানে দেখা গেল একাধিক টেলিভিশনের তারকাদের।

 

আরও পড়ুন: সুদীপ্তা-সৌম্যর গায়ে হলুদ-মেহেন্দি পর্ব সারা, অপেক্ষা শুধু শুভদৃষ্টির

কেমন সেজেছিলেন বর-কনে
সামাজিক বিয়ের দিনই এদিন আইনি বিয়েও সেরে ফেলেন সৌম্য ও সুদীপ্তা। এদিন অভিনেত্রীকে দেখা গেল লাল টুকটুকে বেনারসী শাড়িতে। ফুল ডিজাইনার ব্লাউজ ও গা ভর্তি সোনার গয়না, গলায় সোনার হার, চোকার, কানে ভারী দুল, মাথাপট্টি ও নথে অভিনত্রীকে দারুণ সুন্দর লাগছিল। না, কোনও ফিউশন সাজে নয় বরং একেবারে বাঙালি সাবেকী সাজেই দেখা গেল অভিনেত্রীকে। এদিন সৌম্য বক্সীকে দেখা গেল ভিন্টেজ গাড়িতে চেপে বিয়ে করতে আসতে। উয়ের সঙ্গে মিলিয়েই সেজেছেন সৌম্য। অফ হোয়াইট পাঞ্জাবির উপর সোনালি জরির কাজ, সঙ্গে মোটা সোনালি জরির ধুতি। মাথায় টোপর, গলায় মালা--একদম বাঙালি বরবেশে ধরা দিলেন তৃণমূল নেতা। জোর পরে বসলেন বিয়ের মণ্ডপে। 

 

আরও পড়ুন: সুদীপ্তার বিয়ে, আইবুড়োভাতেও এলাহি আয়োজন

সামাজিক বিয়ে হয় রীতি মেনে
রেজিস্ট্রি বিয়ের পর সামাজিক বিয়ের পালা। মালাবদল, শুভদৃষ্টি, সিঁদুর দান সব রীতি হলো হিন্দু বিয়ের নিয়ম মেনে। প্রসঙ্গত, এই বিয়ে নিয়ে বহুদিন ধরেই জল্পনা-কল্পনা চলছিল। তৃণমূল নেতা সৌম্যর সঙ্গে সুদীপ্তার পরিচয়-প্রেম বহু বছরের। অবশেষে সেই প্রেম পরিণতি পেল। বিয়ের বেশ কিছুদিন আগে থেকেই চলছিল আইবুড়ো ভাত পর্ব। বিয়ের আগের দিন সুদীপ্তাকে সৌম্যর নামে হাতে মেহেন্দি পরতেও দেখা গিয়েছিল। গায়ে হলুদ পর্বও হয়েছে দারণভাবে। 

Advertisement

 

আরও পড়ুন: Sudipta Banerjee Marriage: শুরু বিয়ের কাউন্টডাউন, সেটেই 'বেণী'র আইবুড়োভাতের আয়োজন টিম 'সোহাগ জল'-র

৭০০ জন আমন্ত্রিত ছিলেন
সোমবার সুদীপ্তা-সৌম্যর বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা প্রায় ৭০০ জন। বিয়ের মেনুতে ছিল বাঙালি আর মোগলাই খাবারের নানান পদ। বিরিয়ানি, পোলাও, মটন কোর্মা, কিছুই বাদ নেই। শ্রুতি দাস, শ্রীতমা ভট্টাচার্য, সুদেষ্ণা রায়-সহ টেলিপাড়ার একাধিক তারকার দেখা মিলল এই বিয়ের আসরে। হাজির ছিলেন রাজনীতির জগতের মানুষরাও। তৃণমূল কংগ্রেসের অন্যতম পরিচিত মুখ মদন মিত্রকে দেখা গেল বিয়ের আসরে। উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক তাপস রায়ও।

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ও ফেসবুক

স্মিতা বক্সীর বাড়ির বউ হলেন সুদীপ্তা
বছর দেড়েক আগেই সৌম্যর সঙ্গে প্রেমে শিলমোহর দিয়েছিলেন সুদীপ্তা। এবার চার হাত এক হল। তিন বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন তাঁরা, সোশ্যাল মিডিয়াতেও তাঁদের প্রেম ছিল খোলামেলা। এক বিজয়া সম্মিলনীতে আলাপ দুজনের। এরপর বন্ধুত্ব আর প্রেম।


 

Advertisement