scorecardresearch
 

Sohini Sarkar-Vikram Chatterjee: কোলে উঠে বিক্রমকে চুমু সোহিনীর, VIRAL ছবিতে শোরগোল নেটপাড়ায়

Sohini Sarkar-Vikram Chatterjee: শহরের আবহাওয়া এখন বেশ রোম্যান্টিক। চারদিকে কেমন প্রেম প্রেম গন্ধ। তারই মাঝে বিক্রম-সোহিনী ঘটিয়ে ফেললেন ধুন্ধুমার কাণ্ড। বিক্রমের কোলে চেপে অভিনেতাকে জড়িয়ে ধরে একেবারে গালে চুমু খেয়ে নিলেন সোহিনী। আর সেই ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়।

Advertisement
সোহিনী সরকার-বিক্রম চট্টোপাধ্যায় সোহিনী সরকার-বিক্রম চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • শহরের আবহাওয়া এখন বেশ রোম্যান্টিক। চারদিকে কেমন প্রেম প্রেম গন্ধ।
  • তারই মাঝে বিক্রম-সোহিনী ঘটিয়ে ফেললেন ধুন্ধুমার কাণ্ড।

শহরের আবহাওয়া এখন বেশ রোম্যান্টিক। চারদিকে কেমন প্রেম প্রেম গন্ধ। তারই মাঝে বিক্রম-সোহিনী ঘটিয়ে ফেললেন ধুন্ধুমার কাণ্ড। বিক্রমের কোলে চেপে অভিনেতাকে জড়িয়ে ধরে একেবারে গালে চুমু খেয়ে নিলেন সোহিনী। আর সেই ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। সকলের মনেই প্রশ্ন জাগছে তাহলে কি বিক্রমের সঙ্গেই অবশেষে সম্পর্কে জড়ালেন সোহিনী? হ্যাঁ, তাঁরা প্রেমই করছেন, তবে রিয়েলে নয়, রিলে। 

টলিউড পেতে চলেছে নতুন এক জুটিকে। বিক্রম ও সোহিনীকে দেখা যাবে রোম্যান্টিক কমেডি সিনেমায়। পরিচালক দিব্য চট্টোপাধ্যায়ের নতুন ছবি অমরসঙ্গী। এই নাম শুনলেই অবশ্যই মনে পড়ে যায় প্রসেনজিৎ ও বিজয়েতা পণ্ডিতের সেই আইকনিক অমরসঙ্গী-র কথা। এই ছবির গল্প অনুযায়ী, অনুরাগ আর জয়ী, দুই চাইল্ডহুড সুইটহার্টের জীবনের মোড় ঘোরানো গল্প বলবে এই ছবি। কঠিন পরিস্থিতিতে তাঁদের জীবনটাই একটা সময় অনিশ্চিত হয়ে পড়ে। ঠিক এই প্রেক্ষাপটেই এগবে বিক্রম-সোহিনী জুটির পরবর্তী ছবি অমরসঙ্গীর গল্প।

ভরপুর রোম্যান্সের সঙ্গেই এই ছবিতে রয়েছে হাসির রসদও। আর দর্শকদের উপরি পাওনা বিক্রম ও সোহিনী জুটি, যা দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকেরা। ছবিতে অনুরাগের ভূমিকায় বিক্রম আর জয়ীর চরিত্রে অভিনয় করছেন সোহিনী। গল্পের বই তৈরি করা আর ডকুমেন্টরি ফিচারের জন্য একজন স্ক্রিপ্ট লেখক হিসাবে পর্দায় চিত্রায়িত হবে বিক্রমের চরিত্রটি। এর আগে বিক্রমকে জুটি বাঁধতে দেখা গিয়েছিল শোলাঙ্কির সঙ্গে। শহরের উষ্ণতম দিন ছবিটি দারুণভাবে পছন্দ হয়েছে দর্শকদের। এরপরই বিক্রম জুটি বাঁধতে চলেছেন সোহিনীর সঙ্গে। একেবারে রম-কম ছবিতে এই জুটিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা।  

আরও পড়ুন

বর্তমানে মাতঙ্গী সিরিজে তৃণা সাহার সঙ্গে বিবাদের জেরে এখন বেশ চর্চিত সোহিনী। যদিও এই নিয়ে খুব একটা বেশি ভাবতে রাজি নন অভিনেত্রী। এখন অমরসঙ্গী নিয়েই তাঁর ব্যস্ততা তুঙ্গে। 

Advertisement

এই ছবির প্রথম লুকসেও দেখা গেল বিক্রম ও সোহিনীর মিষ্টি রসায়ন। শুক্রবার থেকেই এই ছবির শ্যুটিং শুরু হবে। উত্তর ও দক্ষিণ কলকাতার একাধিক জায়গায় শ্যুটিং হওয়ার কথা রয়েছে। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন অভিনব ঘোষ। বিক্রমের পারিয়া ছবির প্রযোজকও তিনি। এই বছরই অমরসঙ্গী মুক্তি পাবে বলে জানা গিয়েছে।      

Advertisement