scorecardresearch
 

Trina Saha: সোহিনীর সঙ্গে অশান্তি, ওয়েব সিরিজ থেকে সরলেন তৃণা, বদলে কে?

Trina Saha: সোহিনী সরকার ও তৃণা সাহার ইগো ফাইটকে ঘিরে টলিউড এখন সরগরম। মাতঙ্গী-এর শ্যুটিং সেটে তৃণা সাহা চিৎকার চেঁচামেচি করে বেরিয়ে আসেন বলে অভিযোগ তুলেছেন এই সিরিজের প্রযোজক রুদ্রনীল ঘোষ। সোহিনী ও তৃণার বিবাদ ইতিমধ্যেই হট টপিকে পরিণত হয়েছে। সূত্রের দাবি, সোহিনীকে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে বাড়তি সুবিধা দেওয়া নিয়েই তৃণার সঙ্গে সমস্যা শুরু হয় প্রযোজনা সংস্থার।

Advertisement
তৃণা সাহা ও সোহিনী সরকার তৃণা সাহা ও সোহিনী সরকার
হাইলাইটস
  • সোহিনী সরকার ও তৃণা সাহার ইগো ফাইটকে ঘিরে টলিউড এখন সরগরম। মাতঙ্গী-এর শ্যুটিং সেটে তৃণা সাহা চিৎকার চেঁচামেচি করে বেরিয়ে আসেন বলে অভিযোগ তুলেছেন এই সিরিজের প্রযোজক রুদ্রনীল ঘোষ।

সোহিনী সরকার ও তৃণা সাহার ইগো ফাইটকে ঘিরে টলিউড এখন সরগরম। মাতঙ্গী-এর শ্যুটিং সেটে তৃণা সাহা চিৎকার চেঁচামেচি করে বেরিয়ে আসেন বলে অভিযোগ তুলেছেন এই সিরিজের প্রযোজক রুদ্রনীল ঘোষ। সোহিনী ও তৃণার বিবাদ ইতিমধ্যেই হট টপিকে পরিণত হয়েছে। সূত্রের দাবি, সোহিনীকে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে বাড়তি সুবিধা দেওয়া নিয়েই তৃণার সঙ্গে সমস্যা শুরু হয় প্রযোজনা সংস্থার। কারণ তৃণার দাবি ছিল তাঁরও এই একই সুবিধা পাওয়ার কথা। তবে এইসব কিছুর মধ্যেই শোনা যাচ্ছে যে ওই ওয়েব সিরিজ থেকে এবার বাদ দিয়ে দেওয়া হয়েছে তৃণাকে। 

টলিপাড়ার অন্দরে খবর, ক্যামেলিয়া প্রোডাকশন তৃণাকে ছাড়াই এই ওয়েব সিরিজের কাজ এগিয়ে নিয়ে যেতে চাইছেন। যদিও এই সিরিজে তৃণার ৭০ শতাংশ শ্যুটিং নাকি হয়ে গিয়েছে। আর অন্য অভিনেত্রীকে তৃণার জায়গায় নেওয়ার অর্থ হল নতুন করে শ্যুটিং করা। শোনা যাচ্ছে, তৃণার পরিবর্তে এই ওয়েব সিরিজের প্রস্তাব গিয়েছে অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের কাছে। যদিও রোশনির কথা অনুযায়ী তিনি প্রস্তাব পেয়েছেন ঠিকই তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। 

প্রসঙ্গত, তৃণার আচরণে রীতিমতো ক্ষুব্ধ প্রযোজনা সংস্থা। প্রোডাকশন বন্ধ রেখে আর্থিক ক্ষতির সম্মুখীনও হতে হয়েছে ক্যামেলিয়া প্রোডাকশনকে। গত বৃহস্পতিবার থেকে শ্যুটিং বন্ধ রয়েছে। অপরদিকে শোনা যাচ্ছে যে তৃণা প্রযোজনা সংস্থার সঙ্গে তাঁৎ এই ঝামেলা মিটিয়েও নিতে চেয়েছিলেন তবে প্রযোজনা সংস্থা অভিনেত্রীর কোনও কথাই শুনতে রাজি হননি। 

আরও পড়ুন

শুরুতে জানা গিয়েছিল, সৌমিক চট্টোপাধ্যায় এবং দীপাঞ্জন সুরঞ্জনা চন্দ পরিচালিত ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজে চার জন মুখ্য নারী চরিত্রে অভিনয় করবেন সোহিনী সরকার, তৃণা সাহা, অমৃতা চট্টোপাধ্যায় এবং আভেরী সিংহ রায়। কিন্তু শোনা যায়, শ্যুটিং শুরুর আগেই ডেট নিয়ে সমস্যার কারণে এই সিরিজ থেকে সরে আসেন অমৃতা এবং আভেরী। তাঁদের পরিবর্তে আসেন রণিতা দাস এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। এবার তৃণাকেও বাদ দিয়ে দেওয়া হল। তাঁর পরিবর্তে রোশনি সেই চরিত্রে আসেন কিনা এখন সেটাই দেখার। 

Advertisement

সোহিনীকে বাড়তি সুযোগ-সুবিধা নিয়ে যখন তৃণা শ্যুটিং ফ্লোরে চেঁচামেচি শুরু করেন তখন সোহিনী নাকি আর্টিস্ট ফোরামের হোয়াটস অ্যাপ গ্রুপে নাম না করে মেসেজ করেন। যেখানে তিনি সেটে শান্তি বজায় রাখার কথা ও যোগ্য সম্মান অনুযায়ী শিল্পী সুবিধা পেয়ে থাকেন এই কথাগুলি উল্লেখ করেন। সেখানে যাবতীয় বিতর্ক ভুলে শুটিং শুরু করার আবেদন করেন অভিনেত্রী। কিন্তু তা নিয়েও নাকি তৃণা আপত্তি জানান। শুধু তাই নয়, তাঁকে অপমান করা হয়েছে এই বলে সোহিনীকে ক্ষমাও চাইতে বলেন তৃণা। এরপরই রাগে সেট ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী। 
 

Advertisement