scorecardresearch
 

Solanki Roy: 'গাঁটছড়া' থেকে বিদায় শোলাঙ্কির, 'খড়ি'র চরিত্রে এবার কাকে দেখা যাবে?

Solanki Roy: প্রায় এক বছরের বেশি সময় ধরে গাঁটছড়া সিরিয়ালে খড়ির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে শোলাঙ্কি রায়কে। কিন্তু এবার তাঁর বিদায় নেওয়ার পালা। নির্মাতাদের সঙ্গে শোলাঙ্কির চুক্তি শেষ। আর তাই আর তিনি এই সিরিয়ালে কাজ করবেন না। ইদের দিনই অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজের মাধ্যমে এই খবর সকলের সঙ্গে শেয়ার করে নেন।

Advertisement
শোলাঙ্কি রায়ের পর কাকে দেখা যাবে খড়ির চরিত্রে শোলাঙ্কি রায়ের পর কাকে দেখা যাবে খড়ির চরিত্রে
হাইলাইটস
  • প্রায় এক বছরের বেশি সময় ধরে গাঁটছড়া সিরিয়ালে খড়ির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে শোলাঙ্কি রায়কে।
  • কিন্তু এবার তাঁর বিদায় নেওয়ার পালা। নির্মাতাদের সঙ্গে শোলাঙ্কির চুক্তি শেষ।
  • শোলাঙ্কির বিদায়ের পর পরই তাই প্রশ্ন উঠছে তাহলে খড়ির চরিত্রে কাকে দেখা যাবে।

প্রায় এক বছরের বেশি সময় ধরে গাঁটছড়া সিরিয়ালে খড়ির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে শোলাঙ্কি রায়কে। কিন্তু এবার তাঁর বিদায় নেওয়ার পালা। নির্মাতাদের সঙ্গে শোলাঙ্কির চুক্তি শেষ। আর তাই আর তিনি এই সিরিয়ালে কাজ করবেন না। ইদের দিনই অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজের মাধ্যমে এই খবর সকলের সঙ্গে শেয়ার করে নেন। শোলাঙ্কি এর সঙ্গে এও জানিয়েছেন যে তাঁর শরীরটাও ঠিক নেই। তাই একটু বিরতি নেওয়াও প্রয়োজন ছিল। 

চুক্তি শেষ হয়ে গিয়েছে
আসলে মে মাসেই চ্যানেলের সঙ্গে অভিনেত্রীর চুক্তি শেষ হচ্ছে আর সেটা আর তিনি বাড়াতে চান না। এখন কিছুটা সময় নিজের ও পরিবারের সঙ্গে কাটাতে চান এবং একটু ঘুরে আসতে চান। এরপর আবার নতুন কাজে নতুন উদ্যমে ঝাঁপিয়ে পড়বেন। বিগত দেড় বছর ধরে শোলাঙ্কি খড়ির চরিত্রে অভিনয় করে আসছেন। গৌরব চট্টোপাধ্যায়ের বিপরীতে তাঁকে দেখা যেত। স্বাভাবিকভাবেই এই সিরিয়ালের সকলের সঙ্গে তাঁর সম্পর্ক অনেক গভীর হয়ে গিয়েছে। পোস্ট শেয়ার করে তাঁর বিদায় নেওয়ার কথা জানানোর পাশাপাশি সকলকে যে তিনি মিস করবেন সে কথা জানাতে ভুললেন না। 

আরও পড়ুন: Solanki Roy: 'পুরনোকে বিদায় জানাচ্ছি', সোশ্যাল মিডিয়ায় কীসের ইঙ্গিত দিলেন শোলাঙ্কি

কাকে দেখা যাবে খড়ির চরিত্রে
শোলাঙ্কির বিদায়ের পর পরই তাই প্রশ্ন উঠছে তাহলে খড়ির চরিত্রে কাকে দেখা যাবে? তবে কি সিরিয়ালটি বন্ধ হয়ে যাবে? না, এরকম কিছুই ঘটবে না। গল্প বছর ২০ এগিয়ে যাবে। সঙ্গে আসবে নতুন মুখরা। মানে প্রধান নায়ক-নায়িকারা বদলাবে। ইতিমধ্যেই সিরিয়ালে নতুন মোড় দেখানো হয়েছে। সেখানে দেখা গিয়েছে, খড়ি সন্তানের জন্ম দিয়েই মৃত্যুর কোলে ঢলে পড়েন। ধারাবাহিকের এই অংশের পর আর দেখা যাবে না অভিনেত্রী শোলাঙ্কি রায়কে। খড়ির জীবনের অধ্যায় এখানেই শেষ। এখন গল্প এগোবে ঋদ্ধিমান এবং তার সন্তান আয়ুষ্মানকে নিয়ে। গল্পে শুধু শোলাঙ্কিকে বাদ দিয়ে বাকি সমস্ত চরিত্ররা যেমন ছিলেন তেমন থাকছেন। ঋদ্ধিমান, দ্যুতি-রাহুল, বনি-কুনালরা যেমন ছিল তেমনই থাকছে। 

Advertisement

আরও পড়ুন: TRP List: শীর্ষ স্থান খোয়াল 'অনুরাগের ছোঁয়া'! টপার কে, জগদ্ধাত্রী না পর্ণা?

মন খারাপ শোলাঙ্কির ভক্তদের
তবে গাঁটছড়া থেকে শোলাঙ্কি ওরফে খড়ি চলে যাওয়ায় বেশ মন খারাপ খড়ির ভক্তদের। এই দেড় বছরে তো খড়ি হয়ে কম ভালোবাসা পাননি। খারাপ লাগা রয়েছে শোলাঙ্কির নিজেরও। জানালেন, তাঁর নিজেরও খারাপ লাগছে। এতদিন একসঙ্গে কাজ করলে সবার সঙ্গেই একটা মায়া পড়ে যায়। প্রথমদিকে এই সিরিয়াল টিআরপিতে বেঙ্গল টপার হলেও পরের দিকে তলানিতে চলে যায়। তবে ভাঁটা পড়েনি ঋদ্ধি-খড়ির রসায়নে। এই জুটিকে বরাবরই পছন্দ করে এসেছেন দর্শকেরা।  

Advertisement