scorecardresearch
 

Raj Chakraborty: প্রেমিকের গালে কিস রাজের ভাগ্নি সৃষ্টির, তোলপাড় সোশ্যাল মিডিয়া

Raj Chakraborty: টলিউডের ব্যস্ততম পরিচালক হিসাবে পরিচিত রাজ চক্রবর্তী। তিনি আবার ব্যারাকপুরের বিধায়কও বটে। রাজের ভাগ্নি সৃষ্টি পাণ্ডে অল্প-স্বল্প অভিনয় করলেও প্রধানত তিনি পরিচালক-বিধায়কের ভাগ্নী বলেই পরিচিত।

Advertisement
রাজ চক্রবর্তীর ভাগ্নি সৃষ্টি পাণ্ডে রাজ চক্রবর্তীর ভাগ্নি সৃষ্টি পাণ্ডে
হাইলাইটস
  • টলিউডের ব্যস্ততম পরিচালক হিসাবে পরিচিত রাজ চক্রবর্তী। তিনি আবার ব্যারাকপুরের বিধায়কও বটে। রাজের ভাগ্নি সৃষ্টি পাণ্ডে অল্প-স্বল্প অভিনয় করলেও প্রধানত তিনি পরিচালক-বিধায়কের ভাগ্নি বলেই পরিচিত।

টলিউডের ব্যস্ততম পরিচালক হিসাবে পরিচিত রাজ চক্রবর্তী। তিনি আবার ব্যারাকপুরের বিধায়কও বটে। রাজের ভাগ্নি সৃষ্টি পাণ্ডে অল্প-স্বল্প অভিনয় করলেও প্রধানত তিনি পরিচালক-বিধায়কের ভাগ্নি বলেই পরিচিত। অভিনয়ের সঙ্গে সঙ্গে মামার সহকারী হিসাবে কাজ করেন সৃষ্টি। রাজের ভাগ্নির ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা কম হয়নি। সৃষ্টি তাঁর প্রেম নিয়ে কখনই লুকোছাপা করেননি। আগেও তাঁর প্রেমিক অনির্বাণ বিশ্বাসকে নিয়ে চর্চা হয়েছে। তবে এবার সৃষ্টি ও অনির্বাণের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিও নিয়ে বিপুল সমালোচনা হল। 

সম্প্রতি সমুদ্রের ধারে ঘুরতে গিয়েছেন রাজের ভাগ্নি। সঙ্গে প্রেমিক অনির্বাণ। ঘুরতে গিয়ে বিভিন্ন অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিচ্ছেন তাঁরা। কখনও সমুদ্র পারে হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন, কখনও আবার আদর করে চুমু এঁকে দিচ্ছেন প্রেমিকের গালে। এমন সব ছবি-ভিডিও প্রকাশ্যে আসার পরই শুরু হয়েছে ব্যাপক সমালোচনা। নেটিজেনদের একাংশ সৃষ্টিকে ট্রোল করে মন্তব্য করেছেন যে বিধায়কের ভাগ্নি হয়ে এমন প্রকাশ্যে চুমু। এরকম একাধিক মন্তব্য এসেছে। যদিও সৃষ্টি কারোর মন্তব্যের কোনও উত্তর দেননি। 

রাজ-শুভশ্রীর খুবই আদরের সৃষ্টি। তারকা দম্পতি প্রায়ই সৃষ্টির সঙ্গে তাঁদের ছবি পোস্ট করে থাকেন। কিছুদিন আগেই শুভশ্রী ও সৃষ্টি ইউভানকে নিয়ে রাজের হালিশহরের বাড়িতে গিয়েছিলেন। সেখানে মামি শুভশ্রীর সঙ্গে খুব মজা করেছেন সৃষ্টি। জন্মদিনও পালন করা হয় সৃষ্টির সেখানেই।  ইউভানের সঙ্গেও তাঁর দিদির খুব ভাব। তবে আগে এই প্রেমের প্রসঙ্গে যখন সৃষ্টিকে প্রশ্ন করা হয়েছিল, অর্ণব ‘ভাল বন্ধু’ বলে এড়িয়ে গিয়েছিলেন।

Advertisement

এর আগেও অর্ণব ও সৃষ্টিকে নিয়ে চর্চা হয়েছিল। রাজ-ভাগ্নি সৃষ্টি সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি অর্ণবের সঙ্গে ছবি পোস্ট করে থাকেন। অর্ণবের সঙ্গে সৃষ্টি দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন। প্রসঙ্গত, 'ফেলনা' ধারাবাহিকে প্রথম নজর কাড়েন সৃষ্টি। সম্পর্কের মামী হলেও শুভশ্রী তাঁর বন্ধুর মতোই। একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে দেদার আড্ডা, চলে সব কিছুই। 'বৌমা একঘর' ধারাবাহিকে অর্ণব ও সৃষ্টির রসায়ন নজরে এসেছিল। কিন্তু সেই সময় তাঁরা ভালো বন্ধু বলে এড়িয়ে গিয়েছিলেন। কিন্তু এখন আর কোনও কিছু দিয়েই এই সম্পর্ক ধামাচাপা দেওয়া যাবে না।  

আরও পড়ুন

Advertisement