scorecardresearch
 

Tollywood Star kid: ইনি শুভেন্দুর নাতনি, সি-বিচে উন্মুক্ত পোশাকে ছবি VIRAL

Tollywood Star kid: টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে চেনেন না এমন খুব কম লোকই রয়েছে। তাঁর অভিনয়ে মুগ্ধ আট থেকে আশি সকলে। টলিউড তো বটেই এই মুহূর্তে বলিউডেও চুটিয়ে কাজ করছেন শাশ্বত। ব্যক্তিগত বিষয়গুলিকে সব সময়ই সোশ্যাল মিডিয়ার বাইরে রাখতেই পছন্দ করেন অভিনেতা। তবে তাঁর মেয়ে হিয়াকে দেখলে চোখ সরাতে পারবেন না।

Advertisement
শুভেন্দু চট্টোপাধ্যায়ের নাতনি কে চেনেন? শুভেন্দু চট্টোপাধ্যায়ের নাতনি কে চেনেন?
হাইলাইটস
  • টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে চেনেন না এমন খুব কম লোকই রয়েছে।

টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে চেনেন না এমন খুব কম লোকই রয়েছে। তাঁর অভিনয়ে মুগ্ধ আট থেকে আশি সকলে। টলিউড তো বটেই এই মুহূর্তে বলিউডেও চুটিয়ে কাজ করছেন শাশ্বত। ব্যক্তিগত বিষয়গুলিকে সব সময়ই সোশ্যাল মিডিয়ার বাইরে রাখতেই পছন্দ করেন অভিনেতা। তবে তাঁর মেয়ে হিয়াকে দেখলে চোখ সরাতে পারবেন না। টলিউড-বলিউড নায়িকাদেরও অনায়াসে টেক্কা দিতে পারেন হিয়া। কিছুদিন আগেই বালিতে ভ্যাকেশন এনজয় করেছেন হিয়া, সঙ্গে অবশ্যই ছিলেন মা ও বাবা। আর সেখান থেকেই বিচ-বেবি হয়ে ধরা দিলেন শাশ্বত-কন্যা। তাঁর বোল্ড অবতার উষ্ণতার পারদ চড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

হিয়া তাঁর সোশ্যাল মিডিয়া পেজে যে ছবিগুলো শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে তাঁকে টু পিসে। মাল্টি কালারের টু-পিসে সমুদ্রের জলে তাঁকে পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায়। কোনও ছবিতে আবার সানগ্লাস পরে সেলফি নিয়েছেন হিয়া। তাঁর মেদহীন ফিগার যে কোনও টলি-বলি নায়িকার ঘুম কেড়ে নিতে পারে। হিয়ার এই বোল্ড অবতার কখনই চোখে পড়েনি।   

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hiya (@hiyachatterjee03)

শাশ্বত ও তাঁর স্ত্রী মহুয়া লাইমলাইটে থাকলেও হিয়াকে সেভাবে লাইমলাইটে দেখা যায় না। তবে তিনি এখন প্রাপ্তবয়স্ক। রয়েছে নিজস্ব ইনস্টা অ্যাকাউন্ট। ফিল্মি দুনিয়ার সঙ্গে তাঁর সোজাসুজি যোগাযোগ না থাকলেও ছোট থেকে রয়েছে এক পরোক্ষ টান। শুটিংয়ের মাঝেই বড় হয়েছেন হিয়া। শাশ্বত-কন্যা অপরূপ সুন্দরী। তাঁর মিষ্টি হাসি সকলের মন জয় করে নিয়েছে। বর্তমানে সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে বর্তমানে পড়াশোনা করছেন তিনি। পাশাপাশি ভালো নাচও করেন শাশ্বত কন্যা। ইনস্টাগ্রামে বেশ সক্রিয় হিয়া। সেখানে সুন্দর সুন্দর ছবি আপলোড করতেও দেখা গিয়েছে তাঁকে।

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

মা-বাবার সঙ্গে খুব ভাল সম্পর্ক হিয়ার। মা মহুয়ার সঙ্গে প্রায়ই তাঁকে এদিক-ওদিক যেতে দেখা যায়। হিয়ার নিজস্ব একটি স্টাইল স্টেটমেন্ট রয়েছে। তাঁকে দেখলে চোখ সরানো দায় হবে। তবে সম্প্রতি হিয়াকে এক সংবাদমাধ্যমের জন্য ফটোশ্যুট করতে দেখা গিয়েছে। যেখানে তাঁর শাড়ি লুকস সকলের হৃদয় জয় করবেই করবে। ওয়েস্টার্ন থেকে ইন্ডিয়ান সবেতেই দারুণভাবে মানিয়ে যায় হিয়াকে। শুভেন্দ চট্টোপাধ্যায়ের নাতনির রূপে বুঁদ নেটপাড়া। ‘লা মার্টিনা কলকাতা’ স্কুল থেকে পড়াশোনা করেছেন হিয়া। সম্প্রতি সেই স্কুলের প্রাক্তনীদের গেট-টু-গেদারে উপস্থিত হয়েছিলেন তিনি। সেই ছবিও সোশ্যালে শেয়া করতে ভোলেননি হিয়া।   

আরও পড়ুন

  

Advertisement