scorecardresearch
 

Saswata Chatterjee's Mother Death: মাতৃহারা হলেন শাশ্বত, মুম্বইতে সমস্ত কাজ বাতিল করলেন অভিনেতা

Saswata Chatterjee's Mother: বুধবার রাতে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শুভেন্দু চট্টোপাধ্যায়ের স্ত্রী। কর্মসূত্রে শাশ্বত বর্তমানে মুম্বইতে।

Advertisement
শাশ্বত চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) শাশ্বত চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

শোকের ছায়া শাশ্বত চট্টোপাধ্যায়ের পরিবারে। প্রয়াত অভিনেতার মা অঞ্জলি চট্টোপাধ্যায়। বুধবার রাতে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শুভেন্দু চট্টোপাধ্যায়ের স্ত্রী। কর্মসূত্রে শাশ্বত বর্তমানে মুম্বইতে। শোনা যাচ্ছে, মায়ের প্রয়াণের খবর পেয়ে সমস্ত কাজ বাতিল করে দিয়েছেন তিনি।

মৃত্যুকালে অঞ্জলি চট্টোপাধ্যায়ের বয়স ছিল প্রায় ৮২ বছর। শোনা যাচ্ছে, দীর্ঘ একমাস ধরে অসুস্থ থাকার পর, গত শনিবার হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু শেষরক্ষা হল না। বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত নানাবিধ স্বাস্থ্য সমস্যায় ভুগছিলেন তিনি। পড়ে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন। এই চোট থেকেই বাড়াবাড়ি হয় এবং শরীরে সংক্রমণ হয়ে গিয়েছিল। সমস্ত অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হয়ে যাচ্ছিল। ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হতে শুরু করে এবং বুধবার না ফেরার দেশে পাড়ি দেন তিনি।

অঞ্জলী চট্টোপাধ্যায় রেখে গেলেন তাঁর দুই ছেলে শাশ্বত চট্টোপাধ্যায়, শুভদীপ চট্টোপাধ্যায়, পুত্রবধূ মহুয়া চট্টোপাধ্যায় ও শর্মিষ্ঠা চট্টোপাধ্যায় এবং রয়েছে তাঁর নাতি-নাতনিরাও। ছোট ছেলে শুভদীপের সঙ্গে থাকতেন তিনি।

একদিকে স্বামী কিংবদন্তী অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায়, অন্যদিকে ছেলে শাশ্বত টলিউডের পাশাপাশি বলিউডে ইন্ডাস্ট্রিতেও  নিজের জায়গা করে নিয়েছে সফলভাবে। তা সত্ত্বেও বরাবর লাইট-ক্যামেরা বা প্রচারের আড়ালে থাকতেই পছন্দ করতেন অঞ্জলিদেবী। ২০০৭ সালে বাবা শুভেন্দু চট্টোপাধ্যায়কে হারিয়ে ভেঙে পড়েছিলেন শাশ্বত। এবার মায়ের প্রয়াণে স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন শাশ্বত।


 

Advertisement