scorecardresearch
 

Arpita-Swarnadipto Wedding: নভেম্বরেই বিয়ে 'ফুলকি'-র অভিনেত্রীর, বিয়ের তারিখ সামনে এল স্বর্ণদীপ্ত-অর্পিতার

Arpita-Swarnadipto Wedding: টলিপাড়া জুড়েই এখন বিয়ের সানাই। বছরের শেষেই তাঁদের প্রিয় মানুষদের সঙ্গে সাতপাকে ধরা দেবেন সন্দীপ্তা, শ্রীপর্ণার মতো টেলিভিশন জগতের সব পরিচিত মুখেরা। আর তার আগেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলি পাড়ার আরও এক পরিচিত জুটি স্বর্ণদীপ্ত ঘোষ ও অর্পিতা মণ্ডল।

Advertisement
television news television news
হাইলাইটস
  • টলিপাড়া জুড়েই এখন বিয়ের সানাই। বছরের শেষেই তাঁদের প্রিয় মানুষদের সঙ্গে সাতপাকে ধরা দেবেন সন্দীপ্তা, শ্রীপর্ণার মতো টেলিভিশন জগতের সব পরিচিত মুখেরা।

টলিপাড়া জুড়েই এখন বিয়ের সানাই। বছরের শেষেই তাঁদের প্রিয় মানুষদের সঙ্গে সাতপাকে ধরা দেবেন সন্দীপ্তা, শ্রীপর্ণার মতো টেলিভিশন জগতের সব পরিচিত মুখেরা। আর তার আগেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টেলি পাড়ার আরও এক পরিচিত জুটি স্বর্ণদীপ্ত ঘোষ ও অর্পিতা মণ্ডল। এক কথায় তাই বলাই যায় চলিপাড়ায় বিয়র মরশুম একেবারে শুরু হয়ে গিয়েছে। চলতি মাসেই বিয়ে করতে চলেছেন এই জুটি। আর তাই বিয়ে নিয়ে তাঁদের প্রস্তুতি চলছে জোর কদমে। 

একটা সময় লক্ষ্মী কাকিমা সুপারস্টার (Lokkhi Kakima Superstar) ছিল ছোট পর্দার বাঙালি দর্শকের অত্যন্ত প্রিয় একটি ধারাবাহিক। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন সকলের প্রিয় অপরাজিতা আঢ্য। আর তার বড় ছেলে ও বউমার ভূমিকায় ছিলেন স্বর্ণদীপ্ত ঘোষ ও অর্পিতা মন্ডল। আর সেখান থেকেই শুরু হয়েছিল তাঁদের দুজনের প্রেম। এবার বিয়ের পিড়িতে বসতে চলেছে তাঁরা। এমনিতে প্রায়ই তাঁদের লাভিডাবি ছবিতে সোশ্যাল মিডিয়া সরগরম হয়ে থাকে। এবার বিয়ের দিনক্ষণ পাকা হতেই শুরু হয়ে গিয়েছে একের পর এক আইবুড়ো ভাত খাওয়া। 

জানা গিয়েছে, চলতি মাসেই বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। ২৭ নভেম্বর ঠিক হয়েছে বিয়ের দিন হিসেবে। ৩০ নভেম্বর তাঁদের বউভাতের অনুষ্ঠান হবে। আপাতত দুজনেই কাজ নিয়ে ব্যস্ত। তবে তাঁর মাঝেই চলছে কেনাকাটা থেকে নিমন্ত্রণ-সহ বিয়ের প্রস্তুতি। পাশাপাশি চলছে আইবুড়ো ভাতের পর্বও। সোশ্যাল মিডিয়ায় তা নিজেরাই শেয়ার করছেন। জানা গিয়েছে, অর্পিতার পরিবারের তরফে বাগুইআটিতে একটি ব্যাঙ্কোয়েট বুক করা হয়েছে। সেখানেই হবে তাদের বিয়ের অনুষ্ঠান। পাটুলির সত্যজিৎ পার্কে হবে রিসেপশন।

আরও পড়ুন

জানা গিয়েছে, বিয়ের দিন বেনারসীতেই সাজবেন অর্পিতা। অপরদিকে, বাঙালি বর সাজবেন স্বর্ণদীপ্ত, পরবেন ধুতি-পাঞ্জাবি। তবে বিয়ের কেনাকাটা অনেক আগে থেকেই শুরু করে দিয়েছিলেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা। গত দুই মাসের মধ্যেই তাদের অধিকাংশ কেনাকাটা হয়ে গিয়েছে।

Advertisement

বিয়ের দিন সাবেকি বেনারসিতে নব বধূর সাজে সেজে উঠবেন অর্পিতা। অন্যদিকে বাঙালিয়ানা বজায় রেখে স্বর্ণদীপ্ত পরবেন ধুতি-পাঞ্জাবি। পরিবারের সদস্যদেরও তারা অনুরোধ করেছেন মেয়েরা যেন শাড়ি বা সালোয়ার-কামিজ পরেন ও ছেলেরা পাঞ্জাবি। বিয়েতে সম্পূর্ণ বাঙালিয়ানাই পছন্দ তাদের। তবে বিয়ের কেনাকাটা অনেক আগে থেকেই শুরু করে দিয়েছিলেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা। গত দুই মাসের মধ্যেই তাদের অধিকাংশ কেনাকাটা হয়ে গিয়েছে। এদিকে স্বর্ণদীপ্ত ও অর্পিতার বিয়ের মেনুতে থাকলে সব লোভনীয় পদ। শুরুতে থাকছে চার-পাঁচ রকম স্টার্টার। রয়েছে বিভিন্ন ধরনের মকটেল। মেন কোর্সে থাকছে মশালা কুলচা, বিরিয়ানিও। শেষ পাতে থাকবে বিভিন্ন ধরনের মিষ্টি ও আইসক্রিম। 

তবে বিয়ের পর এখনই তাঁরা মধুচন্দ্রিমাতে যেতে পারবেন না। কারণ বিয়ের জন্য ছুটি নেওয়া রয়েছে তাঁদের। তাই মধুচন্দ্রিমাতে এখনই যাওয়ার কোনও পরিকল্পনা নেই। বর্তমানে অর্পিতা অভিনয় করছেন ‘ফুলকি’-তে। তাঁকে ধারাবাহিকের নায়কের দিদির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। অপরদিকে স্বর্ণদীপ্ত অভিনয় করছেন ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে। ফলে দুইজনেই ছুটি পাবেন না। এই কারণে এখনই মধুচন্দ্রিমায় যাওয়া না হলেও আগামী বছর পছন্দের গন্তব্যে ঘুরতে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের।

Advertisement