scorecardresearch
 

Swastika Mukherjee: 'মায়ের মতন ওমন সুন্দর লাগে না', কিসের জন্য এত আক্ষেপ স্বস্তিকার?

Swastika Mukherjee: মাথায় বড় লাল টিপ, হাতে শাখা-পলা, লাল পাড় সাদা শাড়ি, খোলা চুলে মাথায় বরের টোপর, কানে পাশা। সোশ্যাল মিডিয়ায় এভাবেই বধূবেশে ধরা দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবিতে স্বস্তিকাকে নিজের হাতে তুলি দিয়ে পায়ে আলতা পরতেও দেখা গিয়েছে। সেই সঙ্গে পায়ের শোভা বাড়িয়েছে রূপোর মোটা নূপুর।

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায় স্বস্তিকা মুখোপাধ্যায়
হাইলাইটস
  • ছবিতে স্বস্তিকাকে নিজের হাতে তুলি দিয়ে পায়ে আলতা পরতেও দেখা গিয়েছে।

মাথায় বড় লাল টিপ, হাতে শাখা-পলা, লাল পাড় সাদা শাড়ি, খোলা চুলে মাথায় বরের টোপর, কানে পাশা। সোশ্যাল মিডিয়ায় এভাবেই বধূবেশে ধরা দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবিতে স্বস্তিকাকে নিজের হাতে তুলি দিয়ে পায়ে আলতা পরতেও দেখা গিয়েছে। সেই সঙ্গে পায়ের শোভা বাড়িয়েছে রূপোর মোটা নূপুর। বধূর বেশে স্বস্তিকাকে দেখে অনেকেই মনে করতে পারেন যে বিয়ে কবে হল অভিনেত্রীর? তবে এটা স্বস্তিকার বিজয়ার পরে সিনেমার ছবি। 

এই ছবিগুলো শেয়ার করে স্বস্তিকা তাঁর আক্ষেপের কথাও জানিয়েছেন। স্বস্তিকা এই ছবির পোস্টেই জানান যে তাঁর মাও আলতা পরতে ভালোবাসতেন। আর স্বস্তিকাও সুযোগ পেলেই আলতা পরেন পায়ে। তবে স্বস্তিকার আক্ষেপ তাঁর মায়ের পায়ের মতো তাঁর পাও যদি অতটা সুন্দর লাগত। স্বস্তিকা ক্যাপশনে লেখেন,শট এর অপেক্ষা করতে করতে সেট এ তোলা ছবি, আমার মা খুব আলতা পরতে ভালবাসত। কাজের জন্য আমিও চান্স পেলেই পরি। মা এর পা দুটো কি সুন্দর লাগত - ভাবি আমার পা টাও যদি কোনদিন ওমন সুন্দর লাগে…’। 

স্বস্তিকার এই পোস্ট দেখে তাঁর দিদি অজপা মুখোপাধ্যায় জানিয়েছেন যে অভিনেত্রীকে একদমই তাঁর মায়ের মতোই দেখতে লাগছে। স্বস্তিকাকে সত্যিই এই ছবিগুলিতে দারুণ সুন্দর লাগছে। ঠিক যেন মনে হচ্ছে লক্ষ্মী প্রতিমা বসে রয়েছে। ব্যক্তিগত জীবনে স্বস্তিকা বাবা সন্তু মুখোপাধ্যায় ও মায়ের খুব কাছের ছিলেন। যদিও এখন মা-বাবা কেউই বেঁচে নেই। অভিনেত্রী যে তাঁদের সর্বদা মিস করেন তা একাধিক পোস্ট দেখে তাঁর বোঝা যায়। 

Advertisement

২০১৭ সালের জানুয়ারিতে মা গোপা মুখোপাধ্যায়কে হারান স্বস্তিকা। মাত্র ৬২ বছর বয়সেই মৃত্যু হয় অভিনেত্রীর মায়ের। এরপর স্বস্তিকার সঙ্গে ছিলেন তাঁর বাবা সন্তু মুখোপাধ্যায়। ২০২০-র মার্চে স্বস্তিকার অভিনেতা বাবা সন্তু মুখোপাধ্যায়ের মৃত্যু হয়। বর্তমানে স্বস্তিকা জীবনে একান্ত কাজের বলতে রয়েছেন তাঁর নিজের দিদি অজপা মুখোপাধ্যায় আর মেয়ে অন্বেষা। খুব অল্প বয়সে বিয়ে করেন স্বস্তিকা। তবে সেই বিয়ে টেকেনি। এখনও তাঁর ডিভোর্স মামলা ঝুলে রয়েছে আদালতে। 

আরও পড়ুন

অভিনেত্রীর বহু পোস্টেই তাঁর মা-বাবার কথা উঠে আসে। বাবার জন্মদিন হোক বা মায়ের, স্বস্তিকা পোস্ট করতে ভোলেন না। সেই পোস্টগুলিতে থাকে স্বস্তিকার স্মৃতিচারণ, তিনি যে তাঁর মা-বাবার অভাব বোধ করেন তা অভিনেত্রীর পোস্ট দেখলেই বোঝা যায়। এখন আপাতত মেয়ে অন্বেষা ও নিজের কেরিয়ার নিয়েই দারুণ ব্যস্ত স্বস্তিকা। 

 

Advertisement