scorecardresearch
 

Srijla Guha: শার্টের সব বোতাম খোলা, নেই অন্তর্বাস, নেট দুনিয়ায় উষ্ণতা বাড়ালেন সৃজলা

Srijla Guha: টেলি দুনিয়ার হট অ্যান্ড হ্যাপেনিং অভিনেত্রী হিসাবে পরিচিত সৃজলা গুহ (Srijla Guha)। তাঁর সাহসী অবতার রীতিমতো সোশ্যাল দুনিয়া কাঁপায়। পর্দায় সৃজলা যদিও পিহু নামেই পরিচিত। সৃজলার সাম্প্রতিক ছবি রীতিমতো নেট দুনিয়া কাঁপিয়ে দিয়েছে। অভিনেত্রীর রূপের নেশায় বুঁদ তাঁর অনুরাগীরা।

Advertisement
সৃজলা গুহ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সৃজলা গুহ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলি দুনিয়ার হট অ্যান্ড হ্যাপেনিং অভিনেত্রী হিসাবে পরিচিত সৃজলা গুহ (Srijla Guha)।

টেলি দুনিয়ার হট অ্যান্ড হ্যাপেনিং অভিনেত্রী হিসাবে পরিচিত সৃজলা গুহ (Srijla Guha)। তাঁর সাহসী অবতার রীতিমতো সোশ্যাল দুনিয়া কাঁপায়। পর্দায় সৃজলা যদিও পিহু নামেই পরিচিত। সৃজলার সাম্প্রতিক ছবি রীতিমতো নেট দুনিয়া কাঁপিয়ে দিয়েছে। অভিনেত্রীর রূপের নেশায় বুঁদ তাঁর অনুরাগীরা। ছবি পোস্ট করতেই হু হু করে বেড়েছে লাইক।

সৃজলা যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে গোলাপি রঙের ক্রপ শার্ট পরে আছে তিনি। যার সব বোতামই খেলা। আর তাতেই দেখা যাচ্ছে উন্মুক্ত বক্ষবিভাজিকা। শার্টের ফাঁক থেকে অভিনেত্রীর কোমরের কাছের উল্কিও সামান্য দেখা যাচ্ছে। সৃজলার এই বোল্ড অবতারেই খাবি খাচ্ছে নেট পাড়া। এই ছবি সোশ্যালো পোস্ট করে ক্যাপশনে সৃজলা লেখেন, প্রেম, শান্তি আর একটি নেশার জাদু। ছব পোস্ট হতেই লাইক-কমেন্ট থামতেই চাইছে না। 

প্রসঙ্গত, ওড়িয়া সিনেমার মাধ্যমে সৃজলার অভিনয় জগতে পা রাখা। তারপর রোহন ভট্টাচার্যর বিপরীতে ‘জামাই বরণ’ সিনেমায় দেখা যায় তাঁকে। ২০২১ সালে ‘মন ফাগুন’ সিরিয়ালে প্রিয়দর্শিনী ওরফে পিউর চরিত্রে অভিনয় শুরু করেন সৃজলা। বিপরীতে ছিলেন ছোটপর্দায় হ্যান্ডসাম হাঙ্ক শন বন্দ্যোপাধ্যায়। ২০২২ সালের ২১ আগস্ট ‘মন ফাগুন’ ধারাবাহিকের শেষ এপিসোড সম্প্রচারিত হয়। তার পরও শন-সৃজলার জুটি দর্শকদের মনে রয়ে গিয়েছে। সিরিয়াল চলাকালীন শন ও সৃজলার অফস্ক্রিন সম্পর্ক নিয়েও নানা কথা শোনা গিয়েছিল। দুজনের প্রেমের রটনা রটেছিল। তবে এ নিয়ে প্রকাশ্যে কেউ কোনও প্রতিক্রিয়া দেননি। 

Advertisement

তবে রোহনের সঙ্গে সম্পর্কে ছিলেন সৃজলা। যদিও সেই সম্পর্ক বেশিদিনের ছিল না। ব্রেক-আপ হয়ে যায় রোহন ও সৃজলার। এখন রোহন প্রেম করছেন অঙ্গনা রায়ের সঙ্গে। অপরদিকে, সৃজলা এখন নাকি সিঙ্গল লাইভ উপভোগ করছেন। মাঝে মাঝে নেট দুনিয়ায় আগুন ধরান তাঁর বোল্ড, সিজলিং ছবি-ভিডিও পোস্ট করে। মন ফাগুনের পর ছোটপর্দায় এখনও তাঁকে দেখা যায়নি। টুকটাক করে ওয়েব সিরিজে কাজ করছেন তিনি। 

আরও পড়ুন

  

Advertisement