scorecardresearch
 

Solanki- Srijla: ওয়েব সিরিজ থেকে বাদ পড়ল শোলাঙ্কি! নায়িকার জায়গা নিল সৃজলা, কী ঘটেছিল?

Solanki- Srijla: কথা ছিল রাহুল মুখোপাধ্যায় পরিচালিত এই কমেডি সিরিজে শোলাঙ্কির বিপরীতে দেখা যাবে সত্যম ভট্টাচার্যকে। কিন্তু শেষ মুহূর্তে সে জায়গায় কাজ করছেন টেলি অভিনেত্রী সৃজলা গুহ। 

Advertisement
সৃজলা গুহ ও শোলাঙ্কি রায় (ছবি: ফেসবুক) সৃজলা গুহ ও শোলাঙ্কি রায় (ছবি: ফেসবুক)

টলিউডে কখন কী হয়, কেউ বলতে পারে না। যেমনটা এই মুহূর্তে হয়েছে অভিনেত্রী শোলাঙ্কি রায়ের (Solanki Roy) সঙ্গে। হইচই-এর একটি ওয়েব সিরিজে 'কেয়ার অফ চৌধুরী বাড়ি'-তে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল তাঁর। কথা ছিল রাহুল মুখোপাধ্যায় (Rahool Mukherjee) পরিচালিত এই কমেডি সিরিজে শোলাঙ্কির বিপরীতে দেখা যাবে সত্যম ভট্টাচার্যকে। কিন্তু শেষ মুহূর্তে সে জায়গায় কাজ করছেন টেলি অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। 

সব ঠিক থাকলে এটাই হত শোলাঙ্কির ওটিটি ডেবিউ। কিন্তু ইন্ডাস্ট্রি সূত্রের খবর অনুযায়ী, পরিচালকের সঙ্গে বিবাদের জেরেই নাকি সিরিজ থেকে বাদ পড়েছেন 'গাঁটছড়া'-র খড়ি। শুধু তাই নয় সংবাদমাধ্যমের কাছে পরিচালকের আচরণে ক্ষোভ ও হতাশা প্রকাশ করেছেন শোলাঙ্কি।

এক সংবাদমাধ্যমকে শোলাঙ্কি বলেন,  "রাহুলদা হুমকি দিয়েছিলেন যে তিনি নিশ্চিত করবেন যে আমি দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার প্রাইভেট লিমিটেড এবং এসভিএফ-এর কাছে যেন কোনও কাজ না পাই। আমি জানতাম, দেব'দা এবং শ্রীকান্ত স্যার (মোহতা) চূড়ান্ত সিদ্ধান্ত নেন। এমন কথা বলার রাহুল'দা কে? 

আরও পড়ুন

অভিনেত্রী আরও যোগ কেন, "এসভিএফ-এর সঙ্গে আমার কাজ করার একটি দুর্দান্ত অভিজ্ঞতা আছে এবং আমি নিশ্চিত যে আমি যদি কখনও দেব এন্টারটেইনমেন্টের সঙ্গেও কাজ করি, তাহলে একই ঘটনা ঘটবে। রাহুল'দা আমায় যা বলেছিলেন তা আমাকে হুমকি দেওয়ার জন্য তাঁর নিজের কথা এবং এটি গ্রহণযোগ্য নয়।" 

'কেয়ার অফ চৌধুরী বাড়ি' ওয়েব সিরিজে এছাড়াও কাজ করছেন কাঞ্চন মল্লিক, চন্দ্রেয়ী ঘোষ, পরাণ বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখার্জি, সোহম মৈত্র, অনুসূয়া মজুমদারের মতো শিল্পীরা। লুক সেট হয়ে  শ্যুটিংও শুরু হয়ে গিয়েছিল। তবে একের পর এক বাঁধা আসছে। শুরুতে ফেডারেশনের সঙ্গে কিছু সমস্যার কারণে কিছু দিন শ্যুটিং আটকে ছিল বলেই খবর।  সেই সমস্যা মেটার পরে ফের কাজ শুরু হয়। এরপর প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়ায়, শ্যুটিং আপাতত বন্ধ রয়েছে।  
 

Advertisement

Advertisement