scorecardresearch
 

Adrit-Kaushambi: কৌশাম্বি-আদৃতর মালাবদল হয়ে গেল? হবু বর-বউয়ের ছবি VIRAL

Adrit-Kaushambi: গলায় ফুলের মালা, মাথায় শোলার টোপর। হবু বর জড়িয়ে রয়েছেন বউকে। আর এভাবেই বিয়ের ৩ দিন আগে একফ্রেমে ধরা দিলেন আদৃত ও কৌশাম্বি। বছরের গোড়া থেকেই আদৃত ও কৌশাম্বির বিয়ে নিয়ে টেলিপাড়া জুড়ে চর্চা কম ছিল না। তবে এই জুটি এবার চলতি মাসেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। ৯ মে আদৃত ও কৌশাম্বি বিয়ে করবেন।

Advertisement
আদৃত-কৌশাম্বি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম আদৃত-কৌশাম্বি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গলায় ফুলের মালা, মাথায় শোলার টোপর। হবু বর জড়িয়ে রয়েছেন বউকে।

গলায় ফুলের মালা, মাথায় শোলার টোপর। হবু বর জড়িয়ে রয়েছেন বউকে। আর এভাবেই বিয়ের ৩ দিন আগে একফ্রেমে ধরা দিলেন আদৃত ও কৌশাম্বি। বছরের গোড়া থেকেই আদৃত ও কৌশাম্বির বিয়ে নিয়ে টেলিপাড়া জুড়ে চর্চা কম ছিল না। তবে এই জুটি এবার চলতি মাসেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। ৯ মে আদৃত ও কৌশাম্বি বিয়ে করবেন। আর বিয়ের প্রস্তুতি চলছে একেবারে জোরকদমে। আর তারই মাঝে একসঙ্গে ধরা দিলেন বর-বউ। 

কৌশাম্বি ও আদৃত একই ছবি শেয়ার করেছেন। আদৃত নীল রঙের পাঞ্জাবি পরেছেন, গলায় ফুলের মালা, মুখে মৃদু হাসি। অপরদিকে হবু বউ কৌশাম্বি হলুদ রঙের শাড়ি ও কনট্রাস্ট করে আজরক ব্লাউজ পরেছেন। গলায় ফুলের মালা, হাতেও ফুলের বুকে ধরা রয়েছে। আদৃত জড়িয়ে রয়েছেন  কৌশাম্বিকে। তাঁদের পাশেই রাখা রয়েছে চকোলেট কেক। সেটা যে তাঁদের বিয়ে উপলক্ষ্যে তা নতুন করে বলার কিছুই নেই। এই ছবি দেখে মনে হচ্ছে দুজনকে একসঙ্গে আইবুড়ো ভাত খাওয়ানো হচ্ছে, এটা তারই ছবি। 

প্রসঙ্গত, আদৃত ও কৌশাম্বি তাঁদের প্রেম নিয়ে খুব একটা কথা বলতে রাজি ছিলেন না কোনওদিনই। সেই কারণে একসঙ্গে তাঁদের ছবিতে খুব-একটা দেখতে পাওয়া যায়নি এতদিন। তবে আদৃতের সঙ্গেই যে কৌশাম্বি প্রেম করছেন, তা দিদি নম্বর ১-এ এসে স্পষ্ট জানিয়ে দেন অভিনেত্রী। মিঠাই সিরিয়াল থেকেই আদৃত ও কৌশাম্বির বন্ধুত্বের শুরু, যা প্রেমে পরিণতি পায়। প্রথম থেকেই আদৃত নিজের সম্পর্ককে ব্যক্তিগত করেই রেখেছিলেন। কৌশাম্বিও মুখে কুলুপ এঁটেছিলেন। কিন্তু তাঁদের নিয়ে প্রেম চর্চা কম ছিল না। 

Advertisement

গত মাসেই প্রকাশ্যে আসে যে কৌশাম্বি ও আদৃত বিয়ে করতে চলেছেন। ৯ মে বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। ১১ মে রিসেপশন। বাঙালি সাজেই ধরা দেবেন কৌশাম্বি। ইতিমধ্যেই ফুলকি-র সেটে আইবুড়ো ভাত খেয়েছেন জমিয়ে। ভাত, পোলাও, মাছ, মাংস, দই-মিষ্টিতে জমজমাট ছিল কৌশাম্বির আইবুড়ো ভাত। শুধু তাই নয়, বিয়ের আগে চুপিচুপি ডিনারেও গিয়েছেন এই জুটি। যদিও তার আগে অন্য একজনের সঙ্গে সম্পর্কে ছিলেন আদৃত রায়। ১০ বছরের সম্পর্ক ছিল সেটি। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়ান আদৃত।  

আরও পড়ুন

Advertisement