scorecardresearch
 

Adrit-Kaushambi: কৌশাম্বীর সাফল্যে খুশি আদৃত, চর্চিত প্রেমিকার ছবি পোস্ট করে শুভেচ্ছা 'উচ্ছেবাবু'র

Adrit-Kaushambi: ছোটপর্দায় আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী দারুণভাবে জনপ্রিয়। আর আদৃত-কৌশাম্বীর প্রেমচর্চা এখন তুঙ্গে। যদিও এই জুটি কোনওদিনই তাঁদের সম্পর্ক ঢাক-ঢোল পিটিয়ে বলতে ভালোবাসেন না। তবে ছোট ছোট বিষয়গুলি কারোরই নজর এড়ায় না। আদৃত ও কৌশাম্বীকে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল মিঠাই সিরিয়ালে।

Advertisement
কৌশাম্বী চক্রবর্তী-আদৃত রায় কৌশাম্বী চক্রবর্তী-আদৃত রায়
হাইলাইটস
  • ছোটপর্দায় আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী দারুণভাবে জনপ্রিয়।

ছোটপর্দায় আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী দারুণভাবে জনপ্রিয়। আর আদৃত-কৌশাম্বীর প্রেমচর্চা এখন তুঙ্গে। যদিও এই জুটি কোনওদিনই তাঁদের সম্পর্ক ঢাক-ঢোল পিটিয়ে বলতে ভালোবাসেন না। তবে ছোট ছোট বিষয়গুলি কারোরই নজর এড়ায় না। আদৃত ও কৌশাম্বীকে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল মিঠাই সিরিয়ালে। যেখানে আদৃতের দিদিয়ার চরিত্রে ছিলেন কৌশাম্বী। এই সিরিয়ালের সেট থেকেই তাঁদের প্রেমের শুরু। এবার প্রেমিকার সাফল্যের একটি মুহূর্ত শেয়ার করে তাঁকে অভিনন্দন জানালেন আদৃত।     

এক জনপ্রিয় চ্যানেলের অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার জেতেন কৌশাম্বী। অভিনেত্রীর হাতে ধরা পুরস্কার সহ কৌশাম্বীর ছবি সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করে আদৃত লেখেন অভিনন্দন। অর্থাৎ কৌশাম্বীর এই সফলতায় তিনি দারুণভাবে আনন্দিত। এমনিতে কৌশাম্বী ও আদৃত খুব একটা নিজেদের ছবি পোস্ট করতে চান না। তবে মাঝে সাঝে একটা-দুটো ছবি একসঙ্গে আসামাত্রই তাঁদের ভক্তদের ভালোবাসায় ভরে যায় কমেন্ট বক্স। 

নববর্ষে যখন আদৃতের সঙ্গে কৌশাম্বী ছবি পোস্ট করেছিলেন তখন ফ্যানরা লিখেছিলেন,'একসঙ্গে খুব মিষ্টি লাগছে। কারও নজর না লাগে।' কেউ আবার বলেছিলেন,'লাভলি কাপল। সারাজীবন এভাবেই একসঙ্গে থেকো।' নতুন বছরের শুরুতে অন স্ক্রিন দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুকে দেখে নেটিজেনরা দাবি করেছিলেন, পরোক্ষভাবে প্রেমে সিলমোহর দিলেন তারকা জুটি। কৌশাম্বী ও আদৃতের একাধিক পোস্ট তাঁদের প্রেমচর্চাকে উস্কে দিয়েছে বারংবার। তবে এই জুটির মুখ থেকে কখনও তাঁদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটিও বেরোয়নি। 

বছরের গোড়াতেই আদৃত ও কৌশাম্বীর বিয়ে নিয়ে সরগরম হয় টেলিপাড়া। মার্চেই নাকি এই জুটি বিয়ে করবেন। তবে বিয়ে নিয়ে নিজেই পুরোটা স্পষ্ট করেন কৌশাম্বী। অভিনেত্রী জানান যে এখনই বিয়ে নিয়ে তিনি কিছু ভাবতে চাইছেন না। তাঁর বিয়ের খবর একেবারেই ভুয়ো। কৌশাম্বী এখন কেরিয়ার নিয়েই ভাবছেন, সেটাও জানিয়ে দেন স্পষ্ট করে।  

আরও পড়ুন

Advertisement

Advertisement