scorecardresearch
 

Adrit And Kaushambi Marriage: জানুয়ারিতেই চারহাত এক আদৃত-কৌশাম্বীর? বিয়ে নিয়ে যা বললেন 'মিঠাই'-এর দিদিয়া

Adrit And Kaushambi Marriage: ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল মিঠাই থেকে সম্পর্কের শুরু হয়েছিল আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর। যদিও এই সিরিয়ালে আদৃত তথা উচ্ছেবাবুর দিদিয়ার চরিত্রে দেখা গিয়েছিল কৌশাম্বীকে। রিল লাইফে দিদি-ভাইয়ের সম্পর্কে অভিনয় করলেও বাস্তবে তাঁদের প্রেমচর্চা নিয়ে জল্পনা তু্ঙ্গে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনও সময়ই মুখ খোলেননি আদৃত ও কৌশাম্বী দুজনেই।

Advertisement
কৌশাম্বী চক্রবর্তী কৌশাম্বী চক্রবর্তী
হাইলাইটস
  • ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল মিঠাই থেকে সম্পর্কের শুরু হয়েছিল আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর।

ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল মিঠাই থেকে সম্পর্কের শুরু হয়েছিল আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর। যদিও এই সিরিয়ালে আদৃত তথা উচ্ছেবাবুর দিদিয়ার চরিত্রে দেখা গিয়েছিল কৌশাম্বীকে। রিল লাইফে দিদি-ভাইয়ের সম্পর্কে অভিনয় করলেও বাস্তবে তাঁদের প্রেমচর্চা নিয়ে জল্পনা তু্ঙ্গে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কোনও সময়ই মুখ খোলেননি আদৃত ও কৌশাম্বী দুজনেই। এই মুহূর্তে তাঁদের বিয়ে নিয়ে টেলিপাড়ায় জোরদার আলোচনা। শোনা যাচ্ছে, তাঁরা নাকি শপিংও শুরু করে দিয়েছেন বিয়ের। ২০২৪-এই সাতপাকে বাঁধা পড়ছেন তাঁরা। তবে এই বিয়ে নিয়ে কী বলছেন খোদ পাত্রী কৌশাম্বী?

এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে মিঠাইয়ের দিদিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন যে এখনই বিয়ে করার কোনও চিন্তাভাবনাই নাকি তাঁর নেই। এই বিয়ের খবর একেবারেই ভুয়ো। কৌশাম্বী এই মুহূর্তে বিয়ে নিয়ে ভাবছেন না। এখন তাঁর ফোকাস কেরিয়ার। প্রসঙ্গত, কৌশাম্বী কিন্তু, আদৃতের সঙ্গে সম্পর্কের বিষয়টা মোটেই এড়িয়ে যাননি। তবে সেই অর্থে আদৃত বা কৌশাম্বী কেউই তাঁদের প্রেমের খবরে সিলমোহরও দেননি।

যদিও এই খবরও শোনা যাচ্ছে যে কৌশাম্বী ও আদৃতের নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে। আর তাঁরা নাকি একসঙ্গে নেই। তবে এই নিয়ে কেউই মুখ খোলেননি। এই মুহূর্তে আদৃত ব্যস্ত তাঁর বড় পর্দায় ডেবিউ পাগল প্রেমী নিয়ে। অন্যদিকে ফুলকি ধারাবাহিকে কাজ করছেন কৌশাম্বী। টিআরপি লিস্টেও প্রথম তিনে রয়েছে এই মেগা। কৌশাম্বী ও আদৃতের প্রেমের খবর টেলি পাড়ার ওপেন সিক্রেটই বলা চলে। আদৌও তাঁদের সম্পর্ক ভেঙেছে কিনা সেটা নিয়ে কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি। 

আরও পড়ুন

এর আগেও আদৃতের সঙ্গে সুপ্রিয়া মণ্ডল নামে একজনের সম্পর্ক ছিল। ২০২২ সালেই আদৃত-সুপ্রিয়ার বিয়ের পিঁড়িতে বসার কথা থাকলেও পরে সেই সম্পর্ক ভেঙে যায়। পরে জানা যায়, অন্য একজনের গলায় মালা দিয়েছেন সুপ্রিয়া। এরপরই কৌশাম্বীর সঙ্গে সম্পর্কে জড়ান আদৃত তথা উচ্ছেবাবু। 

Advertisement


 

Advertisement