scorecardresearch
 

Ahona Dutta: ঝড়-বৃষ্টিতে সি বিচে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ 'অনুরাগের ছোঁয়া'র মিশকা, দেখুন

Ahona Dutta: রবিবারই ছিল রিমালের সতর্কতা। আবহাওয়া দপ্তরের পক্ষ থেকে সুন্দরবন, মেদিনীপুর, দক্ষিণবঙ্গ, কলকাতা সহ নানা জায়গায় রিমালের সতর্কতা ছিল। তবে এইসব বিষয়কে তোয়াক্কা না করেই মাঝরাতে গাড়ি ছুটিয়ে মন্দারমণি ছুটলেন ছোটপর্দার অভিনেত্রী অহনা দত্ত। সঙ্গে অবশ্যই তাঁর লিভ-ইন পার্টনার দীপঙ্কর রায়।

Advertisement
অহনা দত্তের সি বিচের ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অহনা দত্তের সি বিচের ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • মন্দারমণি থেকে একগুচ্ছ ছবি শেয়ার করলেন ছোটপর্দার খলনায়িকা।

রবিবারই ছিল রিমালের সতর্কতা। আবহাওয়া দপ্তরের পক্ষ থেকে সুন্দরবন, মেদিনীপুর, দক্ষিণবঙ্গ, কলকাতা সহ নানা জায়গায় রিমালের সতর্কতা ছিল। তবে এইসব বিষয়কে তোয়াক্কা না করেই মাঝরাতে গাড়ি ছুটিয়ে মন্দারমণি ছুটলেন ছোটপর্দার অভিনেত্রী অহনা দত্ত। সঙ্গে অবশ্যই তাঁর লিভ-ইন পার্টনার দীপঙ্কর রায়। আর মন্দারমণি থেকে একগুচ্ছ ছবি শেয়ার করলেন ছোটপর্দার খলনায়িকা। আর এই ছবিগুলির মধ্যে নেট পাড়ায় উষ্ণতা বাড়িয়েছে অহনার স্যুইম স্যুট পরা ছবিগুলি। 

শনিবার ডাবল ইউনিটে কাজ হওয়ার পর রেমাল থেকে বাঁচতে পরপর দুদিন ছুটি ঘোষণা করা হয় সিরিয়ালের তরফ থেকে। আসলে শিল্পী ও কলাকুশলীদের নিরাপত্তার কথা ভেবেই এই ব্যবস্থা। কিন্তু এই মরশুমে ঘরে কী আর মন টেকে। তাই রিমালকে বুড়ো আঙুল দেখিয়ে প্রেমিক দীপঙ্করের সঙ্গে মন্দারমণি পৌঁছে গেলেন অহনা। আর সেখান থেকেই ছবি-ভিডিও পোস্ট করতেই নেট দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। কালো ওযান শোল্ডার টপ আর কালো শর্টসে সমুদ্রের ধারে দাঁড়িয়ে অহনা কখনও আবার দীপঙ্করের সঙ্গে সেলফি তুললেন। আবার কখনও স্যুইমিং পুলের আগুন ধরালেন অহনা। এই ছবিগুলো দেখে মনে হচ্ছে অহনা দারুণ উপভোগ করেছেন মন্দারমণিতে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ahona Dutta (@the_ahona_dutta_official)

মন্দারমণি থেকে ফিরেই দর্শকেরা নতুনভাবে দেখতে চলেছেন অহনাকে। এবার মিশকা আসছে চিনি-তে। সূর্য-দীপার জীবন ‘অতিষ্ট’ করার পর, অহনা এবার চিনিতে। চিনি সিরিয়ালে এতদিন খলনায়িকার ভূমিকায় দেখা যাচ্ছিল মধুরিমাকে। তবে এবার বদল হল খলনায়িকাও। মধুরিমার জায়গায় দেখা যাবে অহনাকে। সিরিয়ালের নতুন প্রোমো সামনে এসেছে। 

Advertisement

টেলি দুনিয়ায় অল্প সময়ের মধ্যে দারুণ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন অহনা। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে মিশকা চরিত্রটি দর্শকদের কাছে খুবই প্রিয় প্রথম সিরিয়ালেই খলনায়িকার চরিত্রে অভিনয় করে অহনা একাধিক পুরস্কার তাঁর ঝুলিতে ভরেছেন। আর সেই সিরিয়ালে কাজ করতে গিয়েই প্রেম হয় মেকআপ আর্টিস্ট দীপঙ্কর রায়ের সঙ্গে। পেশাগত জীবনে সফলতা পেলেও অহনার ব্যক্তিগত জীবন মোটেও ভাল নয়। 

বিবাহিত দীপঙ্করের সঙ্গে সম্পর্ক রাখার জন্য অহনা তাঁর মায়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। দীপঙ্করের সঙ্গে সম্পর্কের কারণেই মায়ের সঙ্গে সম্পর্কের অবনতি হয় অহনার। ২০ বছরের অহনা নিজের মায়ের সঙ্গে এক ছাদের তলায় আর থাকতে পারেন না। মেকআপ আর্টিস্ট দীপঙ্করের সঙ্গেই এখন ঘর তাঁর। সম্প্রতি ভাড়া বাড়ি ছেড়ে নতুন বাড়িও কিনেছেন অহনা ও দীপঙ্কর। সবকিছু মিলিয়ে ঠিক দিকেই এগোচ্ছে তাঁদের সম্পর্ক। 

আরও পড়ুন

Advertisement