scorecardresearch
 

Ahona Dutta- Mishka: সূর্য- দীপার জীবন ছারখার করছে মিশকা! বাস্তবেও 'ভিলেন' হয়ে উঠেছেন অহনা?

Anurager Chhowa Actress: সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নজরে আসবে মিশকাকে কীভাবে গালমন্দ করছেন নেটিজেনরা। তবে সম্প্রতি, বাস্তবে নিজের জীবনে ঘটে যাওয়া কিছু ঘটনার জন্যেও নেটমাধ্যমে কটূকথা শুনতে হয়েছে তাঁকে।

Advertisement
অভিনেত্রী অহনা দত্ত (ছবি: ফেসবুক) অভিনেত্রী অহনা দত্ত (ছবি: ফেসবুক)

এই মুহূর্তে টেলিপাড়ায় দারুণ জনপ্রিয় 'মিশকা'। 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকের খলনায়িকা মিশকা দর্শকদের গায়ে জ্বালা ধরাতে সফল। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নজরে আসবে তাঁকে কীভাবে গালমন্দ করছেন নেটিজেনরা। তবে সম্প্রতি, বাস্তবে নিজের জীবনে ঘটে যাওয়া কিছু ঘটনার জন্যেও নেটমাধ্যমে কটূকথা শুনতে হয়েছে তাঁকে। জানেন, কে এই মিশকা? 

অত্যন্ত জনপ্রিয় এই চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত। এই মেগার মাধ্যমে তাঁর অভিনয়ে জগতে হাতেখড়ি। কেরিয়ারের শুরুতেই ছক্কা হাকিয়েছেন টেলি অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি অহনা একজন নৃত্যশিল্পী। 'ডান্স বাংলা ডান্স' সিজন ১১ -র প্রতিযোগী ছিলেন তিনি। মা চাঁদনী গঙ্গোপাধ্যায় ও অহনার একসঙ্গে নাচ, নজর কেড়েছিল সকলের। নাচের রিয়্যালিটি শো শেষ হওয়ার পর অভিনয় জগতে পা রাখেন অহনা। 

'অনুরাগের ছোঁয়া'-তে অভিনয় করতে করতেই রূপটান শিল্পী দীপঙ্কর রায়ের সঙ্গে সম্পর্কে জড়ান অহনা। বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম করায়, তাঁকে কম কটাক্ষের সহ্য করতে হয়নি। এমনকী এই সম্পর্ক মেনে নেননি তাঁর মা। ফলে নিজের বাড়ি ছেড়ে দীপঙ্করের সঙ্গে সহবাস করছেন অহনা। এমনকী সোশ্যাল মিডিয়ায় মেয়ের প্রতি ক্ষোভ উগড়ে দিয়ে, দীপঙ্করকেই দায়ী করেন অহনার মা। 

আরও পড়ুন

অভিনেত্রী এই অভিযোগ মেনে নেননি। তাঁর দাবী, আগেই বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল দীপঙ্করের এবং প্রেমিকের অতীত আগেই মাকে জানিয়েছিলেন তিনি। ব্যক্তিগত জীবনের জন্য এই মুহূর্তে তিনি বাস্তবেও নেটিজেনদের একাংশের চোখে 'ভিলেন'।        
 

Advertisement