scorecardresearch
 

Manali Dey: লোভ সামলানো দায়, কুলফি খেতে গিয়ে কী কাণ্ড ঘটালেন পর্দার 'শিমূল'? VIDEO

Manali Dey: টিআরপি তালিকায় এক থেকে দশের মধ্যেই থাকে কার কাছে কই মনের কথা। গত বছর থেকে শুরু হওয়া এই সিরিয়াল ইতিমধ্যেই দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। এই সিরিয়ালে শিমূলের ভূমিকায় অভিনয় করছেন মানালি দে। টানা শ্যুটিংয়ের কাজে রীতিমতো ক্লান্ত হয়ে যান মানালি সহ সিরিয়ালের অন্য কলাকুশলীরা।

Advertisement
মানালি দে মানালি দে
হাইলাইটস
  • টিআরপি তালিকায় এক থেকে দশের মধ্যেই থাকে কার কাছে কই মনের কথা।

টিআরপি তালিকায় এক থেকে দশের মধ্যেই থাকে কার কাছে কই মনের কথা। গত বছর থেকে শুরু হওয়া এই সিরিয়াল ইতিমধ্যেই দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। এই সিরিয়ালে শিমূলের ভূমিকায় অভিনয় করছেন মানালি দে। টানা শ্যুটিংয়ের কাজে রীতিমতো ক্লান্ত হয়ে যান মানালি সহ সিরিয়ালের অন্য কলাকুশলীরা। আর এই সময় মনপ্রাণ জোড়াতে এই ঠান্ডা খাবারেই মজলেন মানালি।

ফাল্গুনের গরমেই ওষ্ঠাগত প্রাণ। আর এই সময় টানা শ্যুটিং চললে ক্লান্ত যে হয়ে পড়বেন অভিনেতারা তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এই ক্লান্তি দূর করার উপায় খুঁজে নিয়েছেন মানালি। শ্যুটিং থেকে ফাঁক পেয়েই ছুটে গেলেন কুলফি খেতে। তবে মানালি একা নন, সঙ্গে ছিলেন কার কাছে কই মনের কথা সিরিয়ালের আর এক অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়। দুজনে জমিয়ে খেলেন ফালুদা কুলফি। হলুদ রঙের কেশর কুলফি, তার ওপর ফালুদা ও লাল রঙের সিরাপ পড়তেই এর লোভ সামলানো বড় মুশকিল। আর সেই কুলফি মানালি ও বাসবদত্তা খেলেন দারুণ মজা করে। সেই ভিডিও মানালি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। এই ভিডিও শেয়ার করে মানালি ক্যাপশনে লিখেছেন, 'কুলফি ক্রেভিং? সব সময়'। 

এই কুলফি খেতে গিয়ে মানালি আবার তাঁর কুর্তিতেও একটু পরেন। একেবারে শিশুসুলভ ছিল তাঁর সেই আচরণ। তবে শুধু কুলফি খাওয়া নয়, শ্যুটিং শেষে ঘরে ফেরার পথে মানালি কিনলেন মাটির তৈরি ছোট ছোট ফল। যা দেখে এটা একেবারে স্পষ্ট, মানালির মধ্যে এখনও শিশুসুলভ আচরণ রয়েছে। কার কাছে কই মনের কথা সিরিয়ালে প্রথমে শাশুড়ি-বউমার কোন্দল দেখালেও পরে সেটার মোড় ঘুরিয়ে দেওয়া হয়। শিমূল ও তাঁর প্রতিবেশী-বান্ধবীদের এক-এক করে সমস্যা সবাই মিলে সমাধান করে। 

Advertisement

শিমুল এবং তাঁর শাশুড়ির মধ্যেই এক বন্ধুত্ব তৈরি হয়েছে। ডিভোর্স হয়ে গিয়েছে শিমূলের পরাগের সঙ্গে। অপরদিকে তাঁর বান্ধবীদের জীবনেও একের পর এক ঝড় উঠতে দেখা যাচ্ছে। সব মিলিয়ে এই মুহূর্তে কার কাছে কই মনের কথা সিরিয়াল দারুণভাবে জমে উঠেছে। আর এই সিরিয়াল করতে করতেই মানালি, বাসবদত্তা, স্নেহা চট্টোপাধ্যায় সহ অন্যান্যদের মধ্যে দারুণ বন্ধুত্ব হয়ে গিয়েছে। 

আরও পড়ুন

গত সপ্তাহে ষষ্ঠ স্থানে জায়গা পেয়েছে কার কাছে কই মনের কথা। এই সিরিয়ালের টিআরপি নম্বর ছিল ৬.৮। এক থেকে দশের মধ্যেই থাকে এই সিরিয়াল। তবে এই সপ্তাহে টিআরপিতে কোথায় জায়গা পায় এখন সেটাই দেখার।  

TAGS:
Advertisement