scorecardresearch
 

Shruti Das: আইনি বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী, স্বর্ণেন্দুকে কী কী রেঁধে খাওয়ালেন শ্রুতির মা?

Shruti Das: আজকের দিনটা একেবারেই জামাইদের জন্যই তোলা থাকে। এইদিন তাঁর আদর-অ্যাপায়ন শ্বশুরবাড়িতে কয়েকগুণ বেড়ে যায়। সাধারণ থেকে সেলিব্রিটি সকলেই এই জামাইষষ্ঠীর দিনটি দারুণভাবে পালন করে থাকে। ছোটপর্দার জনপ্রিয় মুখ শ্রুতি দাস। গত বছরই বিয়ে করেছেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে।

Advertisement
শ্রুতি-স্বর্ণেন্দু শ্রুতি-স্বর্ণেন্দু
হাইলাইটস
  • আজকের দিনটা একেবারেই জামাইদের জন্যই তোলা থাকে।

আজকের দিনটা একেবারেই জামাইদের জন্যই তোলা থাকে। এইদিন তাঁর আদর-অ্যাপায়ন শ্বশুরবাড়িতে কয়েকগুণ বেড়ে যায়। সাধারণ থেকে সেলিব্রিটি সকলেই এই জামাইষষ্ঠীর দিনটি দারুণভাবে পালন করে থাকে। ছোটপর্দার জনপ্রিয় মুখ শ্রুতি দাস। গত বছরই বিয়ে করেছেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে। তাই বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী শ্রুতি-স্বর্ণেন্দুর। পরিচালক-জামাইয়ের পাতে কী কী পড়ল তার ঝলক শেয়ার করে নিয়েছেন শ্রুতি নিজেই। 

শ্রুতি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তাঁদের বাড়িতে জামাইষষ্ঠীর নিয়ম নেই। কিন্তু শ্রুতির মা মাটন বিরিয়ানি রান্না করেছেন। যেটা স্বর্ণেন্দু ও শ্রুতি দুজনেই খেতে পছন্দ করেন। শ্রুতির শেয়ার করা ছবিতেও দেখা গেল স্বর্ণেন্দুর সামনে এক প্লেট মাটন বিরিয়ানি, দই-মিষ্টি ও পায়েস এবং স্যালাড আর কোল্ডড্রিঙ্কসও রয়েছে।  জোড়ে বসেই সেই বিরিয়ানি খাচ্ছেন শ্রুতি ও স্বর্ণেন্দু। 

জামাইষষ্ঠীর পাশাপাশি বউমাষষ্ঠীও শ্রুতির বিয়ের পর প্রথম। সকালে শাশুড়ি মায়ের হাতে তৈরি লুচি-তরকারি খেয়ে এসেছেন শ্রুতি। তবে তাঁর পছন্দের খাবার আজকেই হচ্ছে না কারণ স্বর্ণেন্দু ও শ্রুতি তাঁর মায়ের বাড়িতে এসেছেন। উল্লেখ্য, টলিপাড়ায় শ্রুতি দাসের একটা আলাদা জনপ্রিয়তা রয়েছে। তাঁর মিষ্টি ব্যবহার আর রাঙা হাসি বারবার মন চুরি করে ভক্তদের। অভিনয়ের পাশাপাশি বরাবরই ঠোঁটকাটা শ্রুতি। যে কোনও ট্রোলের যোগ্য জবাব দিতে পারেন তিনি। ত্রিনয়নী ধারাবাহিক দিয়ে ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ শ্রুতি দাসের। এরপর দেশের মাটি, রাঙা বউ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে দর্শকের হৃদয়ে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

আরও পড়ুন

বড়পর্দায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা দাসের ছবি আমার বস দিয়ে টলিউডে ডেবিউ করবেন শ্রুতি। ইতিমধ্য়েই রাখি গুলজারের সঙ্গে শ্যুটিং সারা হয়ে গিয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়াতেও খুব অ্যাক্টিভ শ্রুতি দাস। সুখের মুহূর্তগুলো সকলের সঙ্গে ভাগ করে নেন। আর কিছুদিন পরই শ্রুতি-স্বর্ণেন্দুর প্রথম বিবাহবার্ষিকী। সেইদিন শুভেচ্ছায় ভরিয়ে দেবেন তাঁর ভক্তেরা।     

Advertisement

TAGS:
Advertisement