scorecardresearch
 

Tollywood Couple: ডিভোর্সের পরও রয়েছে বন্ধুত্ব, টলিউডের এই ৪ জুটি গড়েছে নজির

Tollywood Couple: টলিউড বা টেলিভিশন এখানে এমন অনেক জুটি রয়েছে যাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে কিন্তু তাঁরা আজও ভালো বন্ধু। একসময় এই জুটি হয়ত টলিউডের পাওয়ার কাপল নামে পরিচিত ছিলেন। কিন্তু এখন তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

Advertisement
ডিভোর্সের পরও বন্ধু টলিউের এই তারকা জুটিরা ডিভোর্সের পরও বন্ধু টলিউের এই তারকা জুটিরা
হাইলাইটস
  • টলিউড বা টেলিভিশন এখানে এমন অনেক জুটি রয়েছে যাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে কিন্তু তাঁরা আজও ভালো বন্ধু। একসময় এই জুটি হয়ত টলিউডের পাওয়ার কাপল নামে পরিচিত ছিলেন। কিন্তু এখন তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

টলিউড বা টেলিভিশন এখানে এমন অনেক জুটি রয়েছে যাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে কিন্তু তাঁরা আজও ভালো বন্ধু। একসময় এই জুটি হয়ত টলিউডের পাওয়ার কাপল নামে পরিচিত ছিলেন। কিন্তু এখন তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে বলা হয়, বিচ্ছেদই কিন্তু শেষ কথা নয়। একে-অপরের প্ তি ভালোবাসা না থাকলেও বন্ধুত্ব কিন্তু অটুট রয়েছে। টলিউডে সেরকমই কিছু কাপল রয়েছেন যাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে কিন্তু তাঁরা আজও ভাল বন্ধু হিসাবে পরিচিত এবং নিয়ম করে একে-অপরের খোঁজও নেন। আসুন এরকম কিছু জুটিকে দেখে নেওয়া যাক। 

গৌরব চট্টোপাধ্যায় ও অনিন্দিতা 
২০১৩ সালের ১৭ জানুয়ারি সাতপাকে বাঁধা পড়েছিলেন অনিন্দিতা বোস ও গৌরব চট্টোপাধ্যায়। তবে তাঁদের সেই সম্পর্ক বেশদিন স্থায়ী হয়নি। যদিও দুজনের কেউই পুরনো সম্পর্কের জালে না আটকে নতুন সম্পর্কে জড়িয়েছেন। গৌরব বিয়ে করেছেন দেবলীনাকে এবং অনিন্দিতা এখন সিঙ্গল। তবে পুরনো সম্পর্কের তিক্ততা ভুলে গৌরব-অনিন্দিতা এখন খুবই ভাল বন্ধু। দ্বিতীয় বিয়ের আগে গৌরব ও দেবলীনাকে নিয়ে ফটোশ্যুট করেন অনিন্দিতা। তাঁদের মধ্যে এখন দারুণ বন্ধুত্বের সম্পর্ক। 

ভাস্বর চট্টোপাধ্যায় ও নবনীতা
সাড়ে ৬ বছরের বিবাহিত জীবন শেষ হয় ভাস্বর ও নবনীতার। ঘটনাচক্রে এটি ভাস্বরের দ্বিতীয় বিবাহ। ভাল বন্ধুত্বের উপর ভর করে তৈরি হওয়া সম্পর্কের উপর ভরসা রেখেই গাঁটছড়া বেঁধেছিলেন। কিন্তু বিবাহিত সম্পর্কে ছেদ হল আবারও। তবে যেহেতু সম্পর্কের প্রথম সূচনাই ছিল বন্ধুত্ব, তাই ওটা এখনও বহাল রয়েছে। ভাস্বর ও নবনীতা এখনও একে-অপরের ভাল বন্ধু। একসঙ্গে না থাকলেও একে অপরের পাশে আছেন। এমনকী গৌরব-দেবলীনার বিয়েতেও পাশাপাশি হাসিমুখে দেখা গিয়েছিল ভাস্বর ও নবমিতাকে‌। 

আরও পড়ুন

Advertisement

শ্রীলেখা ও শিলাদিত্য
একইভাবে ১৭তম বিবাহবার্ষিকীর দিন বিয়ের দিনের ছবি পোস্ট করেন শ্রীলেখা মিত্র। ক্যাপশনে লেখেন স্বামী শিলাদিত্য স্যান্যাল এতটাই হ্যান্ডসাম যে আর কারোর প্রেমে পরলেন না তিনি। আসলে ডিভোর্সের পর‌ সম্পর্কের নাম বদলে গেছে শুধু। একে অপরের কথা শেষ হয় নি, শেষ হয়ে যায় নি বন্ধুত্ব‌ও। শ্রীলেখা ও শিলাদিত্য এখনও ভাল বন্ধু। এমনকী শিলাদিত্যের পরিবারের সঙ্গেও ভাল সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। 

ভরত কল ও অনুশ্রী দাসও
ভরত কল ও তাঁর প্রাক্তন স্ত্রী অনুশ্রী দাসও একসঙ্গে অভিনয় করছেন বিভিন্ন ধারাবাহিকে। কাজের ক্ষেত্রে কখনও বাধা হয়ে দাঁড়ায়নি তাঁদের পুরোনো সম্পর্ক।
 

TAGS:
Advertisement